1. azahar@gmail.com : azhar395 :
  2. admin@gazipursangbad.com : eleas271614 :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১০:৫১ পূর্বাহ্ন
শিরোনাম:
নাটোরে দফায় দফায় সংঘর্ষ, একজন গুলিবিদ্ধসহ আহত ৫-গাজীপুর সংবাদ  পটুয়াখালীতে সর্বজনীন পেনশন স্কিম সংক্রান্ত কর্মশালা অনুষ্ঠিত-গাজীপুর সংবাদ  পটুয়াখালীতে নারী কোটা সুরক্ষায় সম্মিলিত নারী সমাজের মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত-গাজীপুর সংবাদ  সকল শিক্ষা প্রতিষ্ঠান অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা-গাজীপুর সংবাদ  ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে কোটাবিরোধী শিক্ষার্থীদের সাথে পুলিশের ধস্তাধস্তি, আটক-২-গাজীপুর সংবাদ  ঠাকুরগাঁওয়ে ট্রাক্টরের হালের ধারালো ফালে কাটা পড়ে কিশোরের মৃত্যু-গাজীপুর সংবাদ  পটুয়াখালী সরকারি শিশু পরিবারের সদস্যদের নিয়ে অনুষ্ঠিত হল আনন্দ ভ্রমণ ও ফল উৎসব-গাজীপুর সংবাদ  দুমকীতে কলেজ শিক্ষার্থীদের সড়ক অবরোধ ও বিক্ষোভ মিছিল-গাজীপুর সংবাদ  কোটা আন্দোলনে নিহতদের স্বরনে নাটোরে বিএনপির গায়েবানা জানাযা-গাজীপুর সংবাদ  গজারিয়া অধ্যাপক ড.মাজহারুল হক তপন এর জন্মদিন উদযাপন-গাজীপুর সংবাদ 

বাবিসাস সভাপতি আবুল হোসেন মজুমদার, সাধারণ সম্পাদক সামছুল হুদা নির্বাচিত-গাজীপুর সংবাদ 

রিপোর্টারের নাম
  • আপডেটের সময় : বুধবার, ২ আগস্ট, ২০২৩
  • ১২০ টাইম ভিউ

নিজস্ব প্রতিবেদক:-

বাংলাদেশ বিনোদন সাংবাদিক সমিতির (বাবিসাস) ২০২৩-২৫ মেয়াদের সভাপতি নির্বাচিত হয়েছেন আবুল হোসেন মজুমদার ও সাধারণ সম্পাদক সামছুল হুদা। গতকাল মঙ্গলবার বাবিসাস কার্যালয়ে নির্বাচিত কমিটির নাম ঘোষণা করা হয়।

বিভিন্ন পদে নির্বাচিত অন্যান্যরা হচ্ছেন সহ-সভাপতি মুসলিম ঢালী, রশিদ নিউটন ও জাহাঙ্গীর সিকদার, সহ-সাধারণ সম্পাদক রাহাত সাইফুল, অর্থ সম্পাদক ফারুক হোসেন মজুমদার, সাংগঠনিক সম্পাদক শফিউল আলম বাবু, আন্তর্জাতিক ও গবেষণা সম্পাদক মানোয়ার হোসেন মুন্না, সমাজকল্যাণ ও মহিলা বিষয়ক সম্পাদক রাজিয়া সুলতানা, সংস্কৃতি ও ক্রীড়া সম্পাদক, ফরহাদ হোসেন মজুমদার, প্রচার ও প্রকাশনা সম্পাদক আর জে সাইমুর, দপ্তর সম্পাদক মোজাম্মেল হক রাজু ।

নির্বাহী সদস্য পদে নির্বাচিত হয়েছেন খোকন চৌধুরী, সুমন চৌধুরী, রঞ্জু সরকার, মাসুদ রানা ঝুমুর, বশির আহমেদ, ফরিদুল আলম ফরিদ, ডাল্টন জহির, বিপ্লব হোসেন প্রিন্স ও ফিরোজ আলম বাদল। এবারের নির্বাচনে প্রধান নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করেছেন ড. তপন বাগচি। সঙ্গে ছিলেন রেজাউল করিম রেজা ও বুলবুল আহমেদ।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
© All rights reserved © 2024
Developer By Zorex Zira

Design & Developed BY: ServerSold.com

https://writingbachelorthesis.com