1. azahar@gmail.com : azhar395 :
  2. admin@gazipursangbad.com : eleas271614 :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৩:২৮ অপরাহ্ন
শিরোনাম:
নাটোরে দফায় দফায় সংঘর্ষ, একজন গুলিবিদ্ধসহ আহত ৫-গাজীপুর সংবাদ  পটুয়াখালীতে সর্বজনীন পেনশন স্কিম সংক্রান্ত কর্মশালা অনুষ্ঠিত-গাজীপুর সংবাদ  পটুয়াখালীতে নারী কোটা সুরক্ষায় সম্মিলিত নারী সমাজের মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত-গাজীপুর সংবাদ  সকল শিক্ষা প্রতিষ্ঠান অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা-গাজীপুর সংবাদ  ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে কোটাবিরোধী শিক্ষার্থীদের সাথে পুলিশের ধস্তাধস্তি, আটক-২-গাজীপুর সংবাদ  ঠাকুরগাঁওয়ে ট্রাক্টরের হালের ধারালো ফালে কাটা পড়ে কিশোরের মৃত্যু-গাজীপুর সংবাদ  পটুয়াখালী সরকারি শিশু পরিবারের সদস্যদের নিয়ে অনুষ্ঠিত হল আনন্দ ভ্রমণ ও ফল উৎসব-গাজীপুর সংবাদ  দুমকীতে কলেজ শিক্ষার্থীদের সড়ক অবরোধ ও বিক্ষোভ মিছিল-গাজীপুর সংবাদ  কোটা আন্দোলনে নিহতদের স্বরনে নাটোরে বিএনপির গায়েবানা জানাযা-গাজীপুর সংবাদ  গজারিয়া অধ্যাপক ড.মাজহারুল হক তপন এর জন্মদিন উদযাপন-গাজীপুর সংবাদ 

নাটোরের লালপুরে পৃথক সড়ক দূর্ঘটনায় বৃদ্ধের মৃত্যু, আহত ৪-গাজীপুর সংবাদ 

রিপোর্টারের নাম
  • আপডেটের সময় : শুক্রবার, ১১ আগস্ট, ২০২৩
  • ১৪৩ টাইম ভিউ

মনজুরুল ইসলাম স্টাফ রিপোর্টারঃ

নাটোরের লালপুরে পৃথক দূর্ঘটনায় আজিজুল ইসলাম (৭০) নামে এক বৃদ্ধ নিহত হয়েছেন। এঘটনায় আরো চারজন আহত হয়েছেন।

শুক্রবার (১১ আগষ্ট ২০২৩) রাত ৮ টার দিকে উপজেলার লালপুর-ঈশ্বরদী সড়কের নুরুল্লাপুর ও লক্ষীপুর এলাকায় এঘটনা ঘটে।
নিহত আজিজুল নুরুল্লাপুর গ্রামের ইয়াব আলী ছেলে। আহতরা হলেন, পাবনার কাশিনাথপুর উপজেলার বাসিন্দা ফকের মন্ডল (৭০) ও তার স্ত্রী জোহরা বেগম (৬০), গোপালপুরের সিরাজীপুর গ্রামের জিয়াউর রহমান ছেলে তানভীর হাসান জিসান (১৫) ও হাবিলের ছেলে রাকিব (১৫)।
প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, লালপুর-ঈশ্বরদী সড়কের নুরুল্লাপুর রাস্তা পারাপারের সময় ঈশ্বরদীগামী মাইক্রোবাসের ধাক্কায় দুই নারীসহ ৩জনকে আহত হোন। পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে লালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে আজিজুল ইসলামকে মৃত ঘোষনা করেন কর্তব্যরত চিকিৎসক, অন্য দুই নারীকে হাসপাতালে ভর্তি করা রয়েছে।
অপরদিকে, একই সড়কের লক্ষীপুর এলাকায় লালপুর গামী মোটরসাইকেল ও বিপরীত দিক থেকে আসা ভ্যানের মুখোমুখি সংঘর্ষে মোটরসাইকেল আরোহী জিসান ও রাকিব নামে দুই কিশোর আহত হয়।
এবিষয়ে লালপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) উজ্জল হেসেন বলেন, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এবিষয়ে সড়ক আইনে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
© All rights reserved © 2024
Developer By Zorex Zira

Design & Developed BY: ServerSold.com

https://writingbachelorthesis.com