1. azahar@gmail.com : azhar395 :
  2. admin@gazipursangbad.com : eleas271614 :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১১:১৯ পূর্বাহ্ন
শিরোনাম:
নাটোরে দফায় দফায় সংঘর্ষ, একজন গুলিবিদ্ধসহ আহত ৫-গাজীপুর সংবাদ  পটুয়াখালীতে সর্বজনীন পেনশন স্কিম সংক্রান্ত কর্মশালা অনুষ্ঠিত-গাজীপুর সংবাদ  পটুয়াখালীতে নারী কোটা সুরক্ষায় সম্মিলিত নারী সমাজের মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত-গাজীপুর সংবাদ  সকল শিক্ষা প্রতিষ্ঠান অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা-গাজীপুর সংবাদ  ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে কোটাবিরোধী শিক্ষার্থীদের সাথে পুলিশের ধস্তাধস্তি, আটক-২-গাজীপুর সংবাদ  ঠাকুরগাঁওয়ে ট্রাক্টরের হালের ধারালো ফালে কাটা পড়ে কিশোরের মৃত্যু-গাজীপুর সংবাদ  পটুয়াখালী সরকারি শিশু পরিবারের সদস্যদের নিয়ে অনুষ্ঠিত হল আনন্দ ভ্রমণ ও ফল উৎসব-গাজীপুর সংবাদ  দুমকীতে কলেজ শিক্ষার্থীদের সড়ক অবরোধ ও বিক্ষোভ মিছিল-গাজীপুর সংবাদ  কোটা আন্দোলনে নিহতদের স্বরনে নাটোরে বিএনপির গায়েবানা জানাযা-গাজীপুর সংবাদ  গজারিয়া অধ্যাপক ড.মাজহারুল হক তপন এর জন্মদিন উদযাপন-গাজীপুর সংবাদ 

চারটি গরুকে গ্যাস ট্যাবলেট খাওয়াইয়ে হত্যার পর মালিক নিজে আত্মহত্যা-গাজীপুর সংবাদ 

রিপোর্টারের নাম
  • আপডেটের সময় : রবিবার, ৩ সেপ্টেম্বর, ২০২৩
  • ৮৯ টাইম ভিউ

হুমায়ুন কবির, রাণীশংকৈল,(ঠাকুরগাঁও) প্রতিনিধিঃ

নিজের ৪ টি গরুকে ইঁদুর মারা বিষাক্ত গ্যাস ট্যাবলেট খাওয়াইয়ে হত্যার করার পর মালিক নিজেও ২ টি গ্যাস ট্যাবলেট খাওয়ার পর আত্মহত্যার ঘটনা ঘটায়।

যার আনুমানিক মূল্য ৩,৫০,০০০/- টাকা
ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলার
রাতোর বর্মগাঁও পাড়াপুকুর সরকারি আশ্রয়ন প্রকল্পে খাদেমুল ইসলাম (৪০) নামে এক ব্যক্তি গত শুক্রবার ১
সেপ্টেম্বর এ ঘটনা ঘটিয়েছে।
স্থানীয় ও থানা পুলিশ সূত্রে জানায়, ওই আশ্রয়ণ প্রকল্পে খাদেমুল ইসলামের সঙ্গে তাঁর স্ত্রীর বেশ কিছুদিন ধরে দাম্পত্য কলহ চলছিল। তার স্ত্রী জনৈক ব্যক্তির সাথে পরকীয়ার সম্পর্কে জড়িয়ে পড়েছে এমন ধারনা করতেন তিনি। একাধিকবার এ ব্যাপারে তার স্ত্রীকে এ বিষয়ে শাসন করলে তার স্ত্রী কোন কিছুতেই কর্ণপাত করেনি ফলে ব্যাপারটি তার কাছে অসহ্য ও চরম লজ্জা ও ক্ষোভের বিষয় হয়ে দাঁড়ায় ।

এজন্য কিছু বলতে গেলে কথায় কথায় তার বউ তাকে গরুর ধমক দিয়ে বলে যে, তুমি বেশি আমাকে শাসন করলে আমি গরু বিক্রি করে এই সংসার এবং তার সংসারে থাকা তিন বাচ্চা রেখে সে অন্যত্র চলে যাবে। যার কারণে সে এসব সহ্য করতে না পেরে উক্ত গরুগুলোকে ইঁদুর মারা গ্যাস ট্যাবলেট খাাওয়াইয়ে গরুগুলো মারা যায় এবং সে নিজেও দুটি গ্যাস ট্যাবলেট খেয়ে আত্মহত্যার চেষ্টা করেন।

এতে গুরুতর অসুস্থ হলে তার আত্নীয়-স্বজন তাকে দ্রুত রানীশংকৈল উপজেলা হাসপাতালে ভর্তি করে। খাদেমুল ইসলাম এর শারীরিক অবস্থা আশঙ্কাজনক হওয়ায় রানীশংকৈল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক তাকে দিনাজপুর মেডিকেল কলেজে রেফার্ড করে ৷ কিন্তু খাদেমুল ইসলামের পরিবারের লোকজন তাকে দিনাজপুর মেডিকেলে নেওয়ার পূর্বেই গতকাল শনিবার ৩ সেপ্টেম্বর দুপুরে রানীশংকৈল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে মৃত্যুবরণ করেন।

রাণীশংকৈল থানার অফিসার ইনচার্জ গুলফামুল ইসলাম মন্ডল ঘটনার সত্যত্যা নিশ্চিত করে জানান,৪ টি গরু গ্যাস ট্যাবলেট প্রয়োগে মারা গেছে এবং ধারণা করা হচ্ছে গ্যাস ট্যাবলেট খেয়ে খাদেমুলের মৃত্যু হয়েছে।
লাশ ময়নাতদন্তের জন্য লাশ মর্গে পাঠানো হয়েছে। এ বিষয়ে থানায় একটি ইউডি মামলা রুজু করা হয়েছে।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
© All rights reserved © 2024
Developer By Zorex Zira

Design & Developed BY: ServerSold.com

https://writingbachelorthesis.com