1. azahar@gmail.com : azhar395 :
  2. admin@gazipursangbad.com : eleas271614 :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১১:১৩ পূর্বাহ্ন
শিরোনাম:
নাটোরে দফায় দফায় সংঘর্ষ, একজন গুলিবিদ্ধসহ আহত ৫-গাজীপুর সংবাদ  পটুয়াখালীতে সর্বজনীন পেনশন স্কিম সংক্রান্ত কর্মশালা অনুষ্ঠিত-গাজীপুর সংবাদ  পটুয়াখালীতে নারী কোটা সুরক্ষায় সম্মিলিত নারী সমাজের মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত-গাজীপুর সংবাদ  সকল শিক্ষা প্রতিষ্ঠান অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা-গাজীপুর সংবাদ  ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে কোটাবিরোধী শিক্ষার্থীদের সাথে পুলিশের ধস্তাধস্তি, আটক-২-গাজীপুর সংবাদ  ঠাকুরগাঁওয়ে ট্রাক্টরের হালের ধারালো ফালে কাটা পড়ে কিশোরের মৃত্যু-গাজীপুর সংবাদ  পটুয়াখালী সরকারি শিশু পরিবারের সদস্যদের নিয়ে অনুষ্ঠিত হল আনন্দ ভ্রমণ ও ফল উৎসব-গাজীপুর সংবাদ  দুমকীতে কলেজ শিক্ষার্থীদের সড়ক অবরোধ ও বিক্ষোভ মিছিল-গাজীপুর সংবাদ  কোটা আন্দোলনে নিহতদের স্বরনে নাটোরে বিএনপির গায়েবানা জানাযা-গাজীপুর সংবাদ  গজারিয়া অধ্যাপক ড.মাজহারুল হক তপন এর জন্মদিন উদযাপন-গাজীপুর সংবাদ 

বাউফলে আইন-শৃঙ্খলা বিষয়ক সভায় চুরি-ডাকাতি নিয়ে উদ্বেগ প্রকাশ-গাজীপুর সংবাদ 

রিপোর্টারের নাম
  • আপডেটের সময় : রবিবার, ২৪ সেপ্টেম্বর, ২০২৩
  • ৬৪ টাইম ভিউ

মোঃ মামুন হোসাইন।পটুয়াখালী জেলা প্রতিনিধিঃ

পটুয়াখালীর বাউফল উপজেলায় চুরি-ডাকাতির বিষয়ে সর্বস্তরের জনগণকে অবহিতকরণ বিষয়ক এক সভায় গভীর উদ্বেগ প্রকাশ করেছেন প্রশাসন ও জন প্রতিনিধিসহ সূধীমহল।

গতকাল শনিবার বেলা ১১ টায় কালাইয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এসএম ফয়সাল আহমেদ মনির মোল্লার সভাপতিত্বে আয়োজিত ওই অবহিতকরণ সভায় প্রধান অতিথি ছিলেন, উপজেলা নির্বাহী অফিসার মোঃ বশির গাজী। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাউফল থানার অফিসার ইনচার্জ (ওসি) এটিএম আরিচুল হক, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ মোসারেফ হোসেন খান, কালাইয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারন সম্পাদক সহকারী অধ্যাপক আলহাজ্ব কবীরুজ্জামান প্রমূখ।

সভায় সভাপতি কালাইয়া ইউনিয়নে আশংকাজনক ভাবে চুরি,ডাকাতি বৃদ্ধি পাওয়ায় উদ্বেগ প্রকাশ করে বলেন, সামনে জাতীয় নির্বাচনকে কেন্দ্র করে সমাজ ও দেশকে অস্থিতিশীল করার জন্য একটি কু-চক্রী মহল এধরণের অপরাধ সংঘটিত করছেন। আওয়ামী লীগের মধ্যে অনুপ্রবেশকারীও এধরণের অপরাধের সাথে সম্পৃক্ত থাকতে পারে। এব্যাপারে তিনি পুলিশ ও প্রশাসনের সহযাগীতা কামনা করছেন। অপরদিকে বাউফলের বিভিন্ন ইউনিয়নে চুরি, ডাকাতিসহ অন্যান্য সামাজিক অপরাধ আশংকাজনক ভাবে বৃদ্ধি পাওয়ায় উদ্বেগ প্রকাশ করে বক্তব্য রাখেন, বাউফল প্রেসক্লাবের সাবেক সভাপতি অতুল চন্দ্র পাল, কালাইয়া ইসলামিয়া মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক তুষার কান্তি ঘোষ, কালাইয়া রব্বানিয়া কামিল মাদ্রাসার অধ্যক্ষ এএসএম আবদুল হাই এবং কালাইয়া ইউনিয়ন যুবলীগের সাধারন সম্পাদক মোঃ মাসুম বিল্লাহ শাহীন প্রমূখ।

অনুষ্ঠানে বাউফল থানার অফিসার ইনচার্জ এটিএম আরিচুল হক বলেন, পুলিশের একার পক্ষে এধরণের অপরাধ দমন করা সম্ভব নয়। পুলিশের পাশাপাশি সামাজিকভাবেও প্রতিরোধ গড়ে তুলতে হবে।

প্রধান অতিথি উপজেলা নির্বাহী অফিসার মোঃ বশির গাজী গ্রাম পুলিশদের ভূমিকা নিয়ে অসন্তোষ প্রকাশ করে বলেন, আপনাদের পোষাকের মর্যাদা রাখুন। গ্রামগঞ্জের অপরাধের খবর প্রশাসন কে জানিয়ে সমাজকে ভাল রাখুন। এসময় ওয়ার্ডের মেম্বরদেরও তিনি এধরণের অপরাধ দমনে সহযোগীতা করার আহবান জানান। আমাদের দেশ উন্নয়নের রোল মডেলে ধাবিত হচ্ছে। কোন ধরণের ঘটনায় যেন এই উন্নয়নের ব্যাঘাত না ঘটে সে ব্যাপারে সবাইকে সজাগ দৃষ্টি রাখতে বলেছেন তিনি।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
© All rights reserved © 2024
Developer By Zorex Zira

Design & Developed BY: ServerSold.com

https://writingbachelorthesis.com