1. azahar@gmail.com : azhar395 :
  2. admin@gazipursangbad.com : eleas271614 :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১২:০৭ অপরাহ্ন
শিরোনাম:
নাটোরে দফায় দফায় সংঘর্ষ, একজন গুলিবিদ্ধসহ আহত ৫-গাজীপুর সংবাদ  পটুয়াখালীতে সর্বজনীন পেনশন স্কিম সংক্রান্ত কর্মশালা অনুষ্ঠিত-গাজীপুর সংবাদ  পটুয়াখালীতে নারী কোটা সুরক্ষায় সম্মিলিত নারী সমাজের মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত-গাজীপুর সংবাদ  সকল শিক্ষা প্রতিষ্ঠান অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা-গাজীপুর সংবাদ  ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে কোটাবিরোধী শিক্ষার্থীদের সাথে পুলিশের ধস্তাধস্তি, আটক-২-গাজীপুর সংবাদ  ঠাকুরগাঁওয়ে ট্রাক্টরের হালের ধারালো ফালে কাটা পড়ে কিশোরের মৃত্যু-গাজীপুর সংবাদ  পটুয়াখালী সরকারি শিশু পরিবারের সদস্যদের নিয়ে অনুষ্ঠিত হল আনন্দ ভ্রমণ ও ফল উৎসব-গাজীপুর সংবাদ  দুমকীতে কলেজ শিক্ষার্থীদের সড়ক অবরোধ ও বিক্ষোভ মিছিল-গাজীপুর সংবাদ  কোটা আন্দোলনে নিহতদের স্বরনে নাটোরে বিএনপির গায়েবানা জানাযা-গাজীপুর সংবাদ  গজারিয়া অধ্যাপক ড.মাজহারুল হক তপন এর জন্মদিন উদযাপন-গাজীপুর সংবাদ 

সাপাহারে ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বিনা মূল্যে কৃষি প্রণোদনা ও মুরগি প্যাকেজ বিতরণ-গাজীপুর সংবাদ 

রিপোর্টারের নাম
  • আপডেটের সময় : বৃহস্পতিবার, ২৬ অক্টোবর, ২০২৩
  • ৬৩ টাইম ভিউ

নাজমুল হক সনি , সাপাহার (নওগাঁ) প্রতিনিধিঃ

নওগাঁর সাপাহারে ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বিনা মূল্যে কৃষি প্রণোদনা ও উপজেলা প্রাণিসম্পদ ও ভেটেরিনারি উদ্যোগে ক্ষুদ্র নৃ- গোষ্ঠীদের মাঝে মুরগি প্যাকেজ বিতরণের উদ্বোধনী অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার বিকেলে সাপাহার উপজেলা প্রশাসনের আয়োজনে কৃষি দপ্তরের বাস্তবায়নে উপজেলা পরিষদ চত্ত্বরে মুক্ত মঞ্চে ক্ষুদ্র ও প্রান্তিক কুষকদের মাঝে বিনা মূল্যে কৃষি প্রণোদনা বিতরণের মধ্যদিয়ে এ কর্মসূচীর উদ্বোধন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি নওগাঁ-১আসনের জাতীয় সংসদ সদস্য ও খাদ্য মন্ত্রী বীর মুক্তিযোদ্ধা সাধন চন্দ্র মজুমদার। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার আব্দুল্ল্যাহ আল মামুন।

এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা ভাইস চেয়ারম্যান আব্দুর রশিদ, মহিলা ভাইস চেয়ারম্যান নার্গিস সরকার, থানার অফিসার্স ইনচার্জ ওসি হুমায়ুন কবির, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার বীর মুক্তিযোদ্ধা ওমর আলী,জেলা আ’লীগের সহ-সভাপতি আব্দুল খালেক, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক সোলায়মান আলী লিটন, উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব শামসুল আলম শাহ্ চৌধুরী ও সাধারণ সম্পাদক সারোয়ার প্রমুখ। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন উপজেলা কৃষি কর্মকর্তা কৃষিবিদ শাপলা খাতুন ও প্রাণি সম্পদ কর্মকর্তা গোলাম রাব্বানী।

উক্ত কৃষি প্রণোদনা উপজেলার ৫ হাজার ৭৬০ জন ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকের মাঝে বিনা মূল্যে বিভিন্ন রবি শস্যের বীজ ও সার বিতরণ করা হবে বলে জানান উপজেলা কৃষি দপ্তর। অপরদিকে উপজেলা প্রাণি সম্পদ দপ্তর হতে ২৭০ জনের মাঝে ৫৪০০ টি মুরগি ও ২ হাজার ৪ শত ৩০ কেজি দানাদার খাদ্য বিতরণ করা হয়েছে।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
© All rights reserved © 2024
Developer By Zorex Zira

Design & Developed BY: ServerSold.com

https://writingbachelorthesis.com