1. azahar@gmail.com : azhar395 :
  2. admin@gazipursangbad.com : eleas271614 :
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১২:৪৬ অপরাহ্ন
শিরোনাম:
জনগণের ভালবাসা নিয়ে এগিয়ে যেতে চাই ভাইস চেয়ারম্যান প্রার্থী আলমগীর খোকন-গাজীপুর সংবাদ  দোয়ারাবাজার উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে প্রার্থী হচ্ছেন না আলহাজ্ব আব্দুল বার-গাজীপুর সংবাদ  বানিয়াচংবাসীর সাথে আমার আত্মার সম্পর্ক রয়েছে—এমপি মানিক-গাজীপুর সংবাদ  দুমকীতে স্বামী-স্ত্রী’র মনোমালিন্য, হাসপাতালে নবজাতক রেখে পালালেন মা !-গাজীপুর সংবাদ  গজারিয়ায় টেংগারচর ছাত্রলীগের গণসংযোগ ও লিফলেট বিতরণ আসন্ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী আমিরুল ইসলাম।-গাজীপুর সংবাদ  হাজার-হাজার ভক্তের অশ্রুসিক্ত ভালোবাসায় চিরনিদ্রায় শায়িত হলেন পাগল হাসান-গাজীপুর সংবাদ  ফের বেপরোয়া মাদক ও চুরি মামলার আসামি ইয়াবা রানা-গাজীপুর সংবাদ  নাটোরের লালপুরে সেনাবাহিনীর ভূয়া নিয়োগপত্র ও অর্থ হাতিয়ে নেয়ার অভিযোগে  আটক-১-গাজীপুর সংবাদ  নাটোরের বাগাতিপাড়ায় পূর্ব শত্রুতার জেরে কুপিয়ে হত্যা।-গাজীপুর সংবাদ  কাপাসিয়া প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী সমাপনী অনুষ্ঠানে সনদ পুরস্কার বিতরণ-গাজীপুর সংবাদ 

১ভোটে ৩৬৫ দিন সেবা’র প্রতিশ্রুতি-মনজুর-গাজীপুর সংবাদ 

রিপোর্টারের নাম
  • আপডেটের সময় : বুধবার, ২৭ ডিসেম্বর, ২০২৩
  • ৩০ টাইম ভিউ

মোহাম্মদ মাসুদ স্টাফ রিপোর্টার

ফুলকপি প্রতীকে ঘটছে ভোট চেয়ে স্বতন্ত্র প্রার্থী সাবেক মেয়র মোহাম্মদ মনজুর আলম ১বার ভোটে ৩৬৫ দিন সেবা’র প্রতিশ্রুতি। আমার বিশ্বাস-আস্থা আছে ভোটারগন বঞ্চিত করবেননা। ভোটারদের ভোটে আমি বিজয়ী হবো। ইনশাল্লাহ

২৭ ডিসেম্বর,বুধবার নগরীর ১৪ নং লালখান বাজার ওয়ার্ড এলাকায় গণসংযোগকালে ১০টি পথ সভায়
নানা শ্রেণী পেশার মানুষদের সাথে মতবিনিময়কালে
তার নির্বাচনী ভবিষ্যত মিশন-ভিশন তুলে ধরেন।

মতবিনিময়ে বক্তব্যকালে তিনি বলেন,শতভাগ বিশ্বাস ও আস্থা আছে। ভোটারগন ভোট কেন্দ্রে উপস্থিত হলে তারা আমাকে বঞ্চিত করবেননা। সাবেক মেয়র স্বতন্ত্র প্রার্থী মোহাম্মদ মনজুর আলম বলেন, ভোট দেবেন একদিন, সেবা বুঝে নেবেন বছরের ৩৬৫ দিন।

১৪নং লালখান বাজার ওয়ার্ডে গণসংযোগ এবং প্রধান নির্বাচনী কার্যালয়ে নানা শ্রেণী পেশার মানুষদের সাথে মতবিনিময় করেন। কাজ করবেন জনতার ন্যায্য অধিকার আদায়ে মাঠে।

ফুলকপি প্রতীক এর চট্টগ্রাম-১০ নির্বাচনী এলাকার স্বতন্ত্র প্রার্থী চট্টগ্রাম সিটি কর্পোরেশনের সাবেক মেয়র আলহাজ্ব মোহাম্মদ মনজুর আলম বলেছেন, নির্ভয়ে ভোট কেন্দ্রে উপস্থিত হয়ে ফুলকপি প্রতীকে ভোট দিন। ভোটারদের নিরাপত্তায় সেনাবাহিনী, বিজিবি, র‌্যাব, পুলিশ ও আনসার নিয়োজিত থাকবে। তিনি বলেন, আমি ঈমান আকিদায় বিশ্বাসী। আল্লাহ, আল্লাহ রসুল, অলি-আউলিয়ার নির্দেশিত পথে জীবন পরিচালনা করি। চট্টগ্রাম অলি-আউলিয়ার পূণ্যভুমি। এ চট্টগ্রামে কেউ অনিয়ম করে পার পাবেনা। আমার ভোটারদের প্রতি শতভাগ বিশ্বাস ও আস্থা আছে। ভোটারগন ভোট কেন্দ্রে উপস্থিত হলে তারা আমাকে বঞ্চিত করবেননা। সাবেক মেয়র স্বতন্ত্র প্রার্থী মোহাম্মদ মনজুর আলম বলেন, ভোট দেবেন একদিন, সেবা বুঝে নেবেন বছরের ৩৬৫ দিন। আমার দরজা সবার জন্য খোলা। কোন সেবা প্রার্থী আমার নিকট থেকে বঞ্চিত হবেন না। বিগত ৩০ বছর ধরে আমি পরীক্ষা দিয়ে আসছি, সেবা করে যাচ্ছি সেবাই আমার ব্রত। আজ গণসংযোগকালে ১০টি পথ সভায় ফুলকপি প্রতীকের স্বতন্ত্র প্রার্থী মোহাম্মদ মনজুর আলম ভোটারদের উদ্দ্যেশে এসব কথা বলেন।

দুপুরে টাইগারপাস মামা-ভাগিনা মাজার জেয়ারত শেষে সেখান থেকে গণসংযোগ শুরু করেন এবং গরীবুল্লাহ হাউজিং কলোনীতে তিনি জনসংযোগ শেষ করেন। ফুলকপি প্রতীকধারী স্বতন্ত্র প্রার্থী মোহাম্মদ মনজুর আলম মামা-ভাগিনা মাজার, চাঁনমারি রোড, পোড়া কলোনী, হাইলেভেল রোড, কুসুমবাগ ও গরীবুল্লাহ হাউজিং এলাকায় পথসভায় বক্তব্য দেন। গণসংযোগে সংশ্লিষ্ট এলাকার নানা শ্রেণী ও পেশার শতশত নাগরিক যোগদান করেন। পথসভায় এবং প্রার্থীর প্রধান নির্বাচন পরিচালনা কার্যালয়ের অডিটরিয়ামে নানা শ্রেণী পেশার নাগরিকদের মধ্যে মতবিনিময় করেন, নাছির খান, বীর মুক্তিযোদ্ধা রুহুল আমিন, আলহাজ্ব ইউনুস মিয়া, বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ ইউসুফ, বীর মুক্তিযোদ্ধা সেলিম চৌধুরী, আরিফুল হক, নিজামুল আলম, সরোয়ার আলম, ফারুক আজম, সাইফুল আলম, সাহিদুল আলম, নুরুল আলম, জসিম উদ্দিন, হাফেজ আবু তাহের, আমিন, জুয়েল, খোকন, আনোয়ার, মিন্টু, মুন্না, রুবেল, সোয়ান, রাশেদ, ছোটমনি, সানাউল্লাহ কামাল উদ্দিন, নুরুল ইসলাম, সিদ্দিক আহম্মদ, আফজল মিয়া, নাসির উদ্দিন বুলু, রাসেদুল আলম, ইজাজুল ইসলাম, আশিকুল ইসলাম, সাজ্জাদ হোসেন, মোহাম্মদ জাসান, হারুন ও বাবুলসহ অন্যরা। ২৮ ডিসেম্বর বৃহস্পতিবার বিকেল ২.৩০ মিনিটে ১৩ নং ওয়ার্ডের মাষ্টার লেইন সেন্ট জিবিয়াস স্কুল থেকে গণসংযোগ শুরু করবেন ফুলকপি প্রতীকধারী স্বতন্ত্র প্রার্থী আলহাজ্ব মোহাম্মদ মনজুর আলম।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
© All rights reserved © 2023
Developer By Zorex Zira

Design & Developed BY: ServerSold.com

https://writingbachelorthesis.com