1. azahar@gmail.com : azhar395 :
  2. admin@gazipursangbad.com : eleas271614 :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১১:৩১ পূর্বাহ্ন
শিরোনাম:
নাটোরে দফায় দফায় সংঘর্ষ, একজন গুলিবিদ্ধসহ আহত ৫-গাজীপুর সংবাদ  পটুয়াখালীতে সর্বজনীন পেনশন স্কিম সংক্রান্ত কর্মশালা অনুষ্ঠিত-গাজীপুর সংবাদ  পটুয়াখালীতে নারী কোটা সুরক্ষায় সম্মিলিত নারী সমাজের মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত-গাজীপুর সংবাদ  সকল শিক্ষা প্রতিষ্ঠান অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা-গাজীপুর সংবাদ  ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে কোটাবিরোধী শিক্ষার্থীদের সাথে পুলিশের ধস্তাধস্তি, আটক-২-গাজীপুর সংবাদ  ঠাকুরগাঁওয়ে ট্রাক্টরের হালের ধারালো ফালে কাটা পড়ে কিশোরের মৃত্যু-গাজীপুর সংবাদ  পটুয়াখালী সরকারি শিশু পরিবারের সদস্যদের নিয়ে অনুষ্ঠিত হল আনন্দ ভ্রমণ ও ফল উৎসব-গাজীপুর সংবাদ  দুমকীতে কলেজ শিক্ষার্থীদের সড়ক অবরোধ ও বিক্ষোভ মিছিল-গাজীপুর সংবাদ  কোটা আন্দোলনে নিহতদের স্বরনে নাটোরে বিএনপির গায়েবানা জানাযা-গাজীপুর সংবাদ  গজারিয়া অধ্যাপক ড.মাজহারুল হক তপন এর জন্মদিন উদযাপন-গাজীপুর সংবাদ 

১ভোটে ৩৬৫ দিন সেবা’র প্রতিশ্রুতি-মনজুর-গাজীপুর সংবাদ 

রিপোর্টারের নাম
  • আপডেটের সময় : বুধবার, ২৭ ডিসেম্বর, ২০২৩
  • ৫৪ টাইম ভিউ

মোহাম্মদ মাসুদ স্টাফ রিপোর্টার

ফুলকপি প্রতীকে ঘটছে ভোট চেয়ে স্বতন্ত্র প্রার্থী সাবেক মেয়র মোহাম্মদ মনজুর আলম ১বার ভোটে ৩৬৫ দিন সেবা’র প্রতিশ্রুতি। আমার বিশ্বাস-আস্থা আছে ভোটারগন বঞ্চিত করবেননা। ভোটারদের ভোটে আমি বিজয়ী হবো। ইনশাল্লাহ

২৭ ডিসেম্বর,বুধবার নগরীর ১৪ নং লালখান বাজার ওয়ার্ড এলাকায় গণসংযোগকালে ১০টি পথ সভায়
নানা শ্রেণী পেশার মানুষদের সাথে মতবিনিময়কালে
তার নির্বাচনী ভবিষ্যত মিশন-ভিশন তুলে ধরেন।

মতবিনিময়ে বক্তব্যকালে তিনি বলেন,শতভাগ বিশ্বাস ও আস্থা আছে। ভোটারগন ভোট কেন্দ্রে উপস্থিত হলে তারা আমাকে বঞ্চিত করবেননা। সাবেক মেয়র স্বতন্ত্র প্রার্থী মোহাম্মদ মনজুর আলম বলেন, ভোট দেবেন একদিন, সেবা বুঝে নেবেন বছরের ৩৬৫ দিন।

১৪নং লালখান বাজার ওয়ার্ডে গণসংযোগ এবং প্রধান নির্বাচনী কার্যালয়ে নানা শ্রেণী পেশার মানুষদের সাথে মতবিনিময় করেন। কাজ করবেন জনতার ন্যায্য অধিকার আদায়ে মাঠে।

ফুলকপি প্রতীক এর চট্টগ্রাম-১০ নির্বাচনী এলাকার স্বতন্ত্র প্রার্থী চট্টগ্রাম সিটি কর্পোরেশনের সাবেক মেয়র আলহাজ্ব মোহাম্মদ মনজুর আলম বলেছেন, নির্ভয়ে ভোট কেন্দ্রে উপস্থিত হয়ে ফুলকপি প্রতীকে ভোট দিন। ভোটারদের নিরাপত্তায় সেনাবাহিনী, বিজিবি, র‌্যাব, পুলিশ ও আনসার নিয়োজিত থাকবে। তিনি বলেন, আমি ঈমান আকিদায় বিশ্বাসী। আল্লাহ, আল্লাহ রসুল, অলি-আউলিয়ার নির্দেশিত পথে জীবন পরিচালনা করি। চট্টগ্রাম অলি-আউলিয়ার পূণ্যভুমি। এ চট্টগ্রামে কেউ অনিয়ম করে পার পাবেনা। আমার ভোটারদের প্রতি শতভাগ বিশ্বাস ও আস্থা আছে। ভোটারগন ভোট কেন্দ্রে উপস্থিত হলে তারা আমাকে বঞ্চিত করবেননা। সাবেক মেয়র স্বতন্ত্র প্রার্থী মোহাম্মদ মনজুর আলম বলেন, ভোট দেবেন একদিন, সেবা বুঝে নেবেন বছরের ৩৬৫ দিন। আমার দরজা সবার জন্য খোলা। কোন সেবা প্রার্থী আমার নিকট থেকে বঞ্চিত হবেন না। বিগত ৩০ বছর ধরে আমি পরীক্ষা দিয়ে আসছি, সেবা করে যাচ্ছি সেবাই আমার ব্রত। আজ গণসংযোগকালে ১০টি পথ সভায় ফুলকপি প্রতীকের স্বতন্ত্র প্রার্থী মোহাম্মদ মনজুর আলম ভোটারদের উদ্দ্যেশে এসব কথা বলেন।

দুপুরে টাইগারপাস মামা-ভাগিনা মাজার জেয়ারত শেষে সেখান থেকে গণসংযোগ শুরু করেন এবং গরীবুল্লাহ হাউজিং কলোনীতে তিনি জনসংযোগ শেষ করেন। ফুলকপি প্রতীকধারী স্বতন্ত্র প্রার্থী মোহাম্মদ মনজুর আলম মামা-ভাগিনা মাজার, চাঁনমারি রোড, পোড়া কলোনী, হাইলেভেল রোড, কুসুমবাগ ও গরীবুল্লাহ হাউজিং এলাকায় পথসভায় বক্তব্য দেন। গণসংযোগে সংশ্লিষ্ট এলাকার নানা শ্রেণী ও পেশার শতশত নাগরিক যোগদান করেন। পথসভায় এবং প্রার্থীর প্রধান নির্বাচন পরিচালনা কার্যালয়ের অডিটরিয়ামে নানা শ্রেণী পেশার নাগরিকদের মধ্যে মতবিনিময় করেন, নাছির খান, বীর মুক্তিযোদ্ধা রুহুল আমিন, আলহাজ্ব ইউনুস মিয়া, বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ ইউসুফ, বীর মুক্তিযোদ্ধা সেলিম চৌধুরী, আরিফুল হক, নিজামুল আলম, সরোয়ার আলম, ফারুক আজম, সাইফুল আলম, সাহিদুল আলম, নুরুল আলম, জসিম উদ্দিন, হাফেজ আবু তাহের, আমিন, জুয়েল, খোকন, আনোয়ার, মিন্টু, মুন্না, রুবেল, সোয়ান, রাশেদ, ছোটমনি, সানাউল্লাহ কামাল উদ্দিন, নুরুল ইসলাম, সিদ্দিক আহম্মদ, আফজল মিয়া, নাসির উদ্দিন বুলু, রাসেদুল আলম, ইজাজুল ইসলাম, আশিকুল ইসলাম, সাজ্জাদ হোসেন, মোহাম্মদ জাসান, হারুন ও বাবুলসহ অন্যরা। ২৮ ডিসেম্বর বৃহস্পতিবার বিকেল ২.৩০ মিনিটে ১৩ নং ওয়ার্ডের মাষ্টার লেইন সেন্ট জিবিয়াস স্কুল থেকে গণসংযোগ শুরু করবেন ফুলকপি প্রতীকধারী স্বতন্ত্র প্রার্থী আলহাজ্ব মোহাম্মদ মনজুর আলম।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
© All rights reserved © 2024
Developer By Zorex Zira

Design & Developed BY: ServerSold.com

https://writingbachelorthesis.com