1. azahar@gmail.com : azhar395 :
  2. admin@gazipursangbad.com : eleas271614 :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১২:০২ অপরাহ্ন
শিরোনাম:
নাটোরে দফায় দফায় সংঘর্ষ, একজন গুলিবিদ্ধসহ আহত ৫-গাজীপুর সংবাদ  পটুয়াখালীতে সর্বজনীন পেনশন স্কিম সংক্রান্ত কর্মশালা অনুষ্ঠিত-গাজীপুর সংবাদ  পটুয়াখালীতে নারী কোটা সুরক্ষায় সম্মিলিত নারী সমাজের মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত-গাজীপুর সংবাদ  সকল শিক্ষা প্রতিষ্ঠান অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা-গাজীপুর সংবাদ  ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে কোটাবিরোধী শিক্ষার্থীদের সাথে পুলিশের ধস্তাধস্তি, আটক-২-গাজীপুর সংবাদ  ঠাকুরগাঁওয়ে ট্রাক্টরের হালের ধারালো ফালে কাটা পড়ে কিশোরের মৃত্যু-গাজীপুর সংবাদ  পটুয়াখালী সরকারি শিশু পরিবারের সদস্যদের নিয়ে অনুষ্ঠিত হল আনন্দ ভ্রমণ ও ফল উৎসব-গাজীপুর সংবাদ  দুমকীতে কলেজ শিক্ষার্থীদের সড়ক অবরোধ ও বিক্ষোভ মিছিল-গাজীপুর সংবাদ  কোটা আন্দোলনে নিহতদের স্বরনে নাটোরে বিএনপির গায়েবানা জানাযা-গাজীপুর সংবাদ  গজারিয়া অধ্যাপক ড.মাজহারুল হক তপন এর জন্মদিন উদযাপন-গাজীপুর সংবাদ 

রায়পুরে রিয়াজ উদ্দীন মেম্বারের নেতৃত্বে ৬ শতাধিক নারী ও পুরুষ নিয়ে নৌকা মার্কার শো-ডাউন।-গাজীপুর সংবাদ 

রিপোর্টারের নাম
  • আপডেটের সময় : বৃহস্পতিবার, ২৮ ডিসেম্বর, ২০২৩
  • ৮৫ টাইম ভিউ

আহসান হাবীব স্টাফ রিপোর্টার

আমাদের প্রতিনিধি আহসান হাবীব এর পাঠানো তথ্য ও ভিডিও চিত্রে ডেস্ক রিপোর্ট

লক্ষ্মীপুর জেলা মেম্বার এসোসিয়েশনের সভাপতি ও বাংলাদেশ মেম্বার এসোসিয়েশন এর সাংগঠনিক সম্পাদক, রায়পুর উপজেলার ৪ নং সোনাপুর ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান রিয়াজ উদ্দীন মেম্বারের নেতৃত্বে নৌকা মার্কার সমর্থনে লক্ষ্মীপুর-২ (রায়পুর-সদর আংশিক) আসনে নুর উদ্দিন চৌধুরী নয়নকে বিজয়ী করার লক্ষ্যে প্রায় ৬শতাধিক পুরুষ ও মহিলা কর্মী নিয়ে শোডাউন করেন।

২৭ ডিসেম্বর বুধবার বিকাল ৪ টায় ৪ নং সোনাপুর ইউনিয়নের বাসাবাড়ি বাজারে এ শোডাউন অনুষ্ঠিত হয়।

এ সময় ৬ শত নেতা-কর্মী নিয়ে তিনি সোনাপুর ইউনিয়নের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে বাসাবাড়ি বাজার এলাকার মতবিনিময় সভায় যোগ দেন।

মতবিনিময় সভায় যোগ দিয়ে তিনি মঞ্চে বক্তব্য প্রদান করেন।

রিয়াজ মেম্বার তার বক্তব্যে বলেন, ৭ জানুয়ারী ২০২৪ দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে লক্ষ্মীপুর -২ রায়পুর আসনে এডভোকেট নূরউদ্দিন চৌধুরী নয়ন এমপির বিকল্প নেই। বিগত নির্বাচনেও তিনি সর্বোচ্চ ভোটে নির্বাচিত হয়েছেন। রায়পুর-লক্ষ্মীপুর ব্যাপক উন্নয়ন করায় ইতিমধ্যে তিনি উন্নয়নের রুপকার হিসেবে খ্যাতি অর্জন করেন। আগামী নির্বাচনেও তিনি সকল প্রার্থীকে ডিঙিয়ে সর্বোচ্চ ভোট পেয়ে নির্বাচিত হবেন। তাঁর জয়ের জন্য আমরা মেম্বারবৃন্দ নিরলসভাবে কাজ করে যাচ্ছি।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
© All rights reserved © 2024
Developer By Zorex Zira

Design & Developed BY: ServerSold.com

https://writingbachelorthesis.com