1. azahar@gmail.com : azhar395 :
  2. admin@gazipursangbad.com : eleas271614 :
শনিবার, ১৮ মে ২০২৪, ১২:৪৮ পূর্বাহ্ন
শিরোনাম:
প্রবাসী সাহেদ কে কুপিয়ে জখম-গাজীপুর সংবাদ  নাটোরে নানা আয়োজনে ১৭ ই মে শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত-গাজীপুর সংবাদ  কক্সবাজার স্টুডেন্ট’স ফোরাম, চুয়েট-বার্ষিক সাধারণ সভা-২০২৪-গাজীপুর সংবাদ  তীব্র গরমে সিলেটে মাথা ঘুরে পড়ে এক যুবকের মৃত্যু-গাজীপুর সংবাদ  স্বামীর উপর মিথ্যার ষড়যন্ত্রের প্রতিবাদ জানিয়ে স্ত্রী সংবাদ সম্মেলন-গাজীপুর সংবাদ  নাটোরের বড়াইগ্রামের ঘাসের জমি থেকে অজ্ঞাত নারীর মরদেহ উদ্ধার-গাজীপুর সংবাদ  গজারিয়া পুলিশের ওপর হামলা মামলার আসামি মিঠু চেয়ারম্যান বরখাস্ত-গাজীপুর সংবাদ  কাপাসিয়া সুশীল সমাজের অংশ গ্রহণে মাদক বিরোধী সেমিনার-গাজীপুর সংবাদ  কাপাসিয়ায় ইয়াবাসহ শীর্ষ মাদক কারবারি গ্রেপ্তার-গাজীপুর সংবাদ  সিএমপি গোয়েন্দা অভিযানে চোরা মোবাইল মালামাল’সহ চক্রের আটক-৪-গাজীপুর সংবাদ 

জনতার আস্থায় নানা কর্মসূচী জনসংযোগে স্বতন্ত্র প্রার্থী – মনজুর-গাজীপুর সংবাদ 

রিপোর্টারের নাম
  • আপডেটের সময় : শনিবার, ৩০ ডিসেম্বর, ২০২৩
  • ৪১ টাইম ভিউ

মোহাম্মদ মাসুদ

চট্টগ্রাম ১০ সংসদীয় আসনের ফুলকপি প্রতীকের ভোট চেয়ে জনতার আস্থায় ভোটার ও জনসাধারণের ভালোবাসায় সিক্ত হলেন স্বতন্ত্র প্রার্থী চট্টগ্রাম সিটি কর্পোরেশনের সাবেক মেয়র আলহাজ্ব মোহাম্মদ মনজুর আলম। আজ নির্বাচনী এলাকায় দিনব্যপি নানা কর্মসূচী ও জনসংযোগে দিন কাটান।ভোটার ও জনসাধারণের দোয়া ভালোবাসা আন্তরিকতায় মানবসেবা জনকল্যাণ ও উন্নয়নের প্রতিশ্রুতি দেন।

আজ ৩০ডিসেম্বর,শনিবার নির্বাচনী এলাকায় দিনব্যপি নানা কর্মসূচী পালন করেন।
কর্মসুচীর অংশ হিসেবে তিনি পবিত্র আছরের নামাজ আদায় করেন শেখ মুজিব রোডস্থ বাদামতল জামে মসজিদে। নামাজ শেষে তিনি মুসল্লিদের সাথে কুশল বিনিময় করেন। এ সময় ফুলকপি প্রতীক এর স্বতন্ত্র প্রার্থী আলহাজ্ব মোহাম্মদ মনজুর আলম এর প্রতি আল্লাহর রহমত কামনা, দেশ, জাতির কল্যাণ ও শান্তি কামনা করে মোনাজাত পরিচালনা করেন অত্র মসজিদের ইমাম মাওলানা মোহাম্মদ হাসান। পরে তিনি শেখ মুজিব রোডে গণসংযোগ করেন এবং ছৈয়দ মনসুর আলী শাহ মাজার জেয়ারত করেন। এরপর তিনি চৌমুহনী হালিশহর রোডস্থ গোডাউন মাঠে ২৪ নং উত্তর আগ্রাবাদ ওয়ার্ডের মৌলভীপাড়া, চারিয়াপাড়া, হাজীপাড়া ও পানওয়ালা পাড়ার অধিবাসীদের সাথে উঠান বৈঠক ও মতবিনিময় করেন। এতে সভাপতিত্ব করেন সালামত আলী, ফুলকপি প্রতীকেন স্বতন্ত্র প্রার্থীর প্রধান এজেন্ট জনাব হারুন ইউসুফ প্রার্থীর বিষয়ে মতামত তুলে ধরেন। উঠান বৈঠককালে মতবিনিময়ে সাবেক মেয়র স্বতন্ত্র প্রার্থী আলহাজ্ব মোহাম্মদ মনজুর আলম বলেন, ফুলকপি প্রতীক জয়ী হলে তাঁর নির্বাচনী এলাকায় পানীয় জলের ঘাটতিপুরণ, শিক্ষা বিস্তারে নতুন শিক্ষা প্রতিষ্ঠান প্রতিষ্ঠা এবং গরীব মুমুর্ষ রোগীর জন্য অক্সিজেনের ব্যবস্থা রাখা হবে। তিনি বলেন, সড়ক বাতির স্বল্পতা পুরণসহ নালা-নর্দমার সংস্কার এবং অবকাঠামোগত সংস্কার করা হবে। স্বতন্ত্র প্রাথী মোহাম্মদ মনজুর আলম বলেন, এলাকাবাসী তার ফুলকপি প্রতীকে ভোট দিয়ে তাকে বিজয়ী করলে এ এলাকাকে একটি মডেল শান্তির এলাকায় পরিনত করা হবে। এ প্রসঙ্গে তিনি বলেন, সুষম উন্নয়ন, মানবিক মূল্যবোধ, সুশাসন, মাদক ও সন্ত্রাস মুক্ত নগর জীবন গড়তে আমি সচেষ্ট হবো। তিনি বলেন, ৩০ বছর ধরে মানুষের সেবায় দুর্যোগ দুর্বিপাকে নিজেকে উৎসর্গ করে যাচ্ছি। নির্বাচিত হলে আমার সেবার পরিধি আরো ব্যাপকতা পাবে। এসময় অন্যদের মধ্যে মতবিনিময় করেন রেজাউল করিম, ফেরদৌস ইউসুফ, মাহবুবুল আলম, মোহাম্মদ আলী, নুর আহমদ, আলহাজ¦ মোহাম্মদ আলী, আবদুল মজিদ, আব্দুল হান্নান, আব্দুল জব্বার, হাজী মনজু, শামসুল আলম, আব্দুস সালাম, আসলাম, হাজী দিল মোহাম্মদ, গোলাম মোহাম্মদ সহ অন্যরা।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
© All rights reserved © 2024
Developer By Zorex Zira

Design & Developed BY: ServerSold.com

https://writingbachelorthesis.com