1. azahar@gmail.com : azhar395 :
  2. admin@gazipursangbad.com : eleas271614 :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৪:৪৬ অপরাহ্ন
শিরোনাম:
নাটোরে দফায় দফায় সংঘর্ষ, একজন গুলিবিদ্ধসহ আহত ৫-গাজীপুর সংবাদ  পটুয়াখালীতে সর্বজনীন পেনশন স্কিম সংক্রান্ত কর্মশালা অনুষ্ঠিত-গাজীপুর সংবাদ  পটুয়াখালীতে নারী কোটা সুরক্ষায় সম্মিলিত নারী সমাজের মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত-গাজীপুর সংবাদ  সকল শিক্ষা প্রতিষ্ঠান অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা-গাজীপুর সংবাদ  ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে কোটাবিরোধী শিক্ষার্থীদের সাথে পুলিশের ধস্তাধস্তি, আটক-২-গাজীপুর সংবাদ  ঠাকুরগাঁওয়ে ট্রাক্টরের হালের ধারালো ফালে কাটা পড়ে কিশোরের মৃত্যু-গাজীপুর সংবাদ  পটুয়াখালী সরকারি শিশু পরিবারের সদস্যদের নিয়ে অনুষ্ঠিত হল আনন্দ ভ্রমণ ও ফল উৎসব-গাজীপুর সংবাদ  দুমকীতে কলেজ শিক্ষার্থীদের সড়ক অবরোধ ও বিক্ষোভ মিছিল-গাজীপুর সংবাদ  কোটা আন্দোলনে নিহতদের স্বরনে নাটোরে বিএনপির গায়েবানা জানাযা-গাজীপুর সংবাদ  গজারিয়া অধ্যাপক ড.মাজহারুল হক তপন এর জন্মদিন উদযাপন-গাজীপুর সংবাদ 

নির্বাচন পরবর্তী শুভেচ্ছা বিনিময় করেন সিমিন হোসেন রিমি এমপি-গাজীপুর সংবাদ 

রিপোর্টারের নাম
  • আপডেটের সময় : মঙ্গলবার, ৯ জানুয়ারী, ২০২৪
  • ৪৬ টাইম ভিউ

কাপাসিয়া (গাজীপুর) প্রতিনিধি: এসএম মাসুদ

গাজীপুরের কাপাসিয়া উপজেলা আওয়ামী লীগের নেতাকর্মী ও সাধারণ জনগনের সঙ্গে ফুলেল শুভেচ্ছা বিনিময় করেন সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য বঙ্গতাজ কন্যা সেমিন হোসেন রিমি।

তিনি আজ সকালে থেকে রাত পর্যন্ত উপজেলার বিভিন্ন এলাকায় গিয়ে শুভেচ্ছা বিনিময় করেন। রিমি’র আসার খবর শুনে এলাকার মহিলা পুরুষ ও শিশুরা রাস্তার দুই পাশে হাত নাড়িয়ে শুভেচ্ছা জানান। এ সময় তিনি সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। এ সময় সাধারণ মানুষের উদেশ্যে তিনি বলেন, মহান নেত্রী শেখ হাসিনা যেভাবে রাষ্ট্র পরিচালনা করেছেন। এদেশ কে বিশ্বের মধ্যে রোল মডেল তৈরি করেছেন। দেশের সর্বস্তরের জনগণের সার্বিক কল্যাণে তিনি কাজ করেছেন। উপজেলা ১১টি ইউনিয়নের সাধারণ জনগণ ও নেতা কর্মীদের সাথে শুভেচ্ছা বিনিময়কালে এসব কথা বলেন।

তিনি আরো বলেন, খারাপ মানুষের কাছ থেকে দুরে থাকতে হবে, খারাপ মানুষ মুখোশ পরে সাধারণ মানুষের কাছে মিশে গিয়ে ভালো মানুষকে খারাপ করে তুলে, এসব মানুষের কাছ থেকে দুরে থাকার অনুরোধ করেন তিনি। তিনি বলেন যারা মানুষের টাকা মেরে সম্পদের পাহাড় গড়েন তাদেরকে সমাজ থেকে বিতারিত করতে হবে।
শুভেচ্ছা বিনিময়ের সময় উপস্থিত ছিলেন, সিমিন হোসেন রিমি এমপি’র স্বামী সমাজ সেবক, দানবীর ও বিশিষ্ঠ ব্যবসায়ী মো, মোস্তাক হোসেন,উপজেলা পরিষদের চেয়ারম্যান আমানত হোসেন খাঁন, উপজেলা আওয়ামী লীগ সভাপতি মাজহারুল ইসলাম সেলিম, সাধারণ সম্পাদক মিজানুর রহমান প্রধান, ভাইস চেয়ারম্যান আসাদুজ্জামান আসাদ,যুগ্ম সাধারণ সম্পাদক মাহাবুব উদ্দিন সেলিম, উপজেলা আওয়ামী লীগের প্রচার প্রকাশনা সম্পাদক ইমানউল্লাহ শেখ ইমু, আওয়ামী লীগ নেতা আলমগীর আকন্দ, আওয়ামী লীগ নেতা মোশাররফ হোসেন সহ, বিভিন্ন ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানগন ও আওয়ামী লীগের অঙ্গসংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য,গতকাল রোববার জাতীয় দ্বাদশ সংসদ নির্বাচনে গাজীপুর-৪ আসনে নৌকা প্রতীক নিয়ে বেসরকারিভাবে জয়ী হয়েছেন। সর্বশেষ প্রাপ্ত ফলাফল অনুযায়ী বঙ্গতাজ কন্যা সিমিন হোসেন রিমি গাজীপুর-৪ আসনের ১২২টি কেন্দ্রে পেয়েছেন (৮৯,৭২৯) টি আর তার নিকটতম প্রতিদ্বিন্দ্বী স্বতন্ত্র প্রার্থী পেয়েছেন (৪৪,০৪৫) ভোট।

 

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
© All rights reserved © 2024
Developer By Zorex Zira

Design & Developed BY: ServerSold.com

https://writingbachelorthesis.com