1. azahar@gmail.com : azhar395 :
  2. admin@gazipursangbad.com : eleas271614 :
রবিবার, ২১ এপ্রিল ২০২৪, ০৪:২৬ পূর্বাহ্ন
শিরোনাম:
সহযোগী অধ্যাপক থেকে অধ্যাপক পদে পদোন্নতি পেলেন ডা: মোহাম্মদ গোলাম রব শোয়েব-গাজীপুর সংবাদ  ঠাকুরগাঁওয়ে নিখোঁজের ২ দিন পর শিশু নিবিরের মরদেহ উদ্ধার-গাজীপুর সংবাদ  কাপাসিয়া প্রাণিসম্পদ সেবা সপ্তাহ প্রদর্শনী স্কুল ফিডিং ও বিনামূল্যে ঔষধ বিতরণ-গাজীপুর সংবাদ  নাটোরে গাঁজা সহ ২ জনকে গ্রেফতার করেছে মাদক দ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তর-গাজীপুর সংবাদ  ছাতকের বিশিষ্ট ব্যবসায়ী মাহতাব হোসেন আর আমাদের মাঝে নেই-গাজীপুর সংবাদ  জনগণের ভালবাসা নিয়ে এগিয়ে যেতে চাই ভাইস চেয়ারম্যান প্রার্থী আলমগীর খোকন-গাজীপুর সংবাদ  দোয়ারাবাজার উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে প্রার্থী হচ্ছেন না আলহাজ্ব আব্দুল বার-গাজীপুর সংবাদ  বানিয়াচংবাসীর সাথে আমার আত্মার সম্পর্ক রয়েছে—এমপি মানিক-গাজীপুর সংবাদ  দুমকীতে স্বামী-স্ত্রী’র মনোমালিন্য, হাসপাতালে নবজাতক রেখে পালালেন মা !-গাজীপুর সংবাদ  গজারিয়ায় টেংগারচর ছাত্রলীগের গণসংযোগ ও লিফলেট বিতরণ আসন্ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী আমিরুল ইসলাম।-গাজীপুর সংবাদ 

দুটি কিডনিই ড্যামেজ কলেজ ছাত্রী সাবরিনার, সাহায্যের আবেদন-গাজীপুর সংবাদ 

রিপোর্টারের নাম
  • আপডেটের সময় : বুধবার, ২৪ জানুয়ারী, ২০২৪
  • ৩৭ টাইম ভিউ

নিজস্ব প্রতিবেদক :-

কলেজ ছাত্রী সাবরিনা। দুটি কিডনিই ড্যামেজ হয়ে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে। বাঁচতে হলে কিডনি ট্রান্সপারেন্ট করতে হবে অতি দ্রুত। কিন্তু সি এন জি চালক বাবার পক্ষে এতো টাকা খরচ অসম্ভব হয়ে পড়েছে। গত দুই বছর ধরে বাড়িতে থাকা সকল সহায়-সম্পত্তি বিক্রি করে মেয়ের চিকিৎসা চালিয়ে যাচ্ছিলেন বা নওশাদ। কিন্তু এখন অনেকটা অসহায় হয়ে পড়েছে। আর কোনভাবেই পারছেন না মেয়েকে চিকিৎসা চালিয়ে যেতে।

এখন কিডনি প্রতিস্থাপন করার জন্য প্রায় ৯০ লাখ টাকার প্রয়োজন সমাজের বৃত্তবানদের এগিয়ে আসার অহবান করছেন সাবরিনার অসহায় পিতা নওশাদ।

তার বাবা জানান ‘আমার মেয়ের দুটি কিডনিই ড্যামেজ গেছে, গত দুই বছর ঢাকার বিভিন্ন হাসপাতালে চিকিৎসা চালিয়ে যাচ্ছি। কিন্তু এখন ডাক্তার বলেছে আমার মেয়েকে বাঁচাতে হলে দ্রুত কিডনি প্রতিস্থাপন করতেই হবে। আমার মত একজন গরিব মানুষের পক্ষে ৯০ লাখ টাকা জোগাড় করা অসম্ভব। আমি সমাজের বৃত্তবানদের কাছে আমার মেয়েটির জীবন বাঁচাতে সাহায্য চাচ্ছি’।

রোগির ভাইয়ের একাউন্ট নাম্বার:

MD SAKAYET HOSSOIN

ACCOINT NUMBER: 9902100424295

SOCIAL ISLAMI BANK

AGENT BANKING BRANCH

CHILONIA BAZAR, SENBAG, NOAKHALI

ROUTING NUMBER: 195270608

Bkash Personal Number: 01854963692

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
© All rights reserved © 2023
Developer By Zorex Zira

Design & Developed BY: ServerSold.com

https://writingbachelorthesis.com