1. azahar@gmail.com : azhar395 :
  2. admin@gazipursangbad.com : eleas271614 :
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০২:১৪ অপরাহ্ন
শিরোনাম:
জনগণের ভালবাসা নিয়ে এগিয়ে যেতে চাই ভাইস চেয়ারম্যান প্রার্থী আলমগীর খোকন-গাজীপুর সংবাদ  দোয়ারাবাজার উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে প্রার্থী হচ্ছেন না আলহাজ্ব আব্দুল বার-গাজীপুর সংবাদ  বানিয়াচংবাসীর সাথে আমার আত্মার সম্পর্ক রয়েছে—এমপি মানিক-গাজীপুর সংবাদ  দুমকীতে স্বামী-স্ত্রী’র মনোমালিন্য, হাসপাতালে নবজাতক রেখে পালালেন মা !-গাজীপুর সংবাদ  গজারিয়ায় টেংগারচর ছাত্রলীগের গণসংযোগ ও লিফলেট বিতরণ আসন্ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী আমিরুল ইসলাম।-গাজীপুর সংবাদ  হাজার-হাজার ভক্তের অশ্রুসিক্ত ভালোবাসায় চিরনিদ্রায় শায়িত হলেন পাগল হাসান-গাজীপুর সংবাদ  ফের বেপরোয়া মাদক ও চুরি মামলার আসামি ইয়াবা রানা-গাজীপুর সংবাদ  নাটোরের লালপুরে সেনাবাহিনীর ভূয়া নিয়োগপত্র ও অর্থ হাতিয়ে নেয়ার অভিযোগে  আটক-১-গাজীপুর সংবাদ  নাটোরের বাগাতিপাড়ায় পূর্ব শত্রুতার জেরে কুপিয়ে হত্যা।-গাজীপুর সংবাদ  কাপাসিয়া প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী সমাপনী অনুষ্ঠানে সনদ পুরস্কার বিতরণ-গাজীপুর সংবাদ 

শ্রীপুরে আশ্রয়ণ প্রকল্পে অসহাদের মাঝে প্রতিমন্ত্রীর কম্বল বিতরণ।-গাজীপুর সংবাদ 

রিপোর্টারের নাম
  • আপডেটের সময় : শুক্রবার, ২ ফেব্রুয়ারী, ২০২৪
  • ২২ টাইম ভিউ

মোঃ কামাল পারভেজ,শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি

আশ্রয়ণ প্রকল্পে শীতবস্ত্র বিতরণ করছেন প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী অধ্যাপিকা রুমানা আলী টুসি ।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা আপনাদের প্রাণের মানুষ। আমরা যত বেশি আপনাদের কাছে যাই, আপনাদের সুখ-দুঃখের কথা শুনি, তিনি (প্রধানমন্ত্রী) তত বেশি খুশি হন মন্তব্য করে প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী অধ্যাপিকা রুমানা আলী টুসি বলেছেন,
প্রধানমন্ত্রী সব সময় বলেন, এক ইঞ্চি জমিও যেন অনাবাদি না থাকে। প্রধানমন্ত্রী শাকসবজি, ফলমূলের বাগানের ওপর জোর দিয়েছেন, যাতে নিজেদের উৎপাদিত শাক-সবজি, ফলমূল দিয়ে আপনাদের পরিবারের চাহিদা পূরণ করতে পারেন। আপনাদের সংসারের খরচ কমাতে পারেন।

শুক্রবার (২) ফেব্রুয়ারি দুপুরে গাজীপুরের শ্রীপুর পৌরসভার চন্নাপাড়া আশ্রয়ণ প্রকল্পের নির্মাণাধীন ঘর পরিদর্শন ও শীতবস্ত্র বিতরণের সময় এসব কথা বলেন অধ্যাপিকা রুমানা আলী টুসি ।
অধ্যাপিকা রুমানা আলী টুসি বলেন, আপনার বাড়ির আশপাশে যতটুকু জমি আছে, তা পুরোপুরি কাজে লাগান। যেন কোনো শাক-সবজি বাজার থেকে কিনতে না হয়। একটা করে পেয়ারা জামরোল,জলপাই,আম সহ যেকোন ফলজ বা বনজ গাছ লাগাতে পারেন। আপনাদের পরিবারের পুষ্টির চাহিদা যাতে আপনারা পূরণ করতে পারেন।

শ্রীপুর উপজেলার নির্বাহী কর্মকর্তা শামীমা ইয়াসমিনের সভাপতিত্বে শীতবস্ত্র বিতরণের সময় প্রতিমন্ত্রী আরও বলেন, গুচ্ছগ্রাম আমার সেই ছোটবেলা থেকে দেখা। আমার বাবা প্রয়াত সাংসদ অ্যাডভোকেট রহমত আলী ১৯৯৬-৯৭ সালে আপনাদের সমস্যা চিহ্নিত করে ভালোবেসে এই গুচ্ছগ্রাম করে দিয়েছেন। সেটা প্রধানমন্ত্রী আশ্রয়ণ প্রকল্প করে, দলিলপত্র করে দিয়ে মালিকানা হস্তান্তর করেছেন। এটা প্রধানমন্ত্রী ছাড়া অন্য কেউ এ দেশে কখনো চিন্তা করেনি।

তিনি আরও বলেন, যাদের ঘর ছিল না, বাড়ি ছিল না, যাদের কোনো জায়গাজমি ছিল না, তাঁদের জায়গা দিয়ে পাকা বাড়ি তুলে দিয়েছেন জননেত্রী শেখহাসিনা। সাথে আপনাদের পরিবার কে নিয়ে ভালভাবে চলার একটা আয়ের পথও করে দিয়েছেন তিনি।

এ সময় উপস্থিত ছিলেন শ্রীপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট শামসুল আলম প্রধান, শ্রীপুর পৌরসভার মেয়র মোঃ আনিছুর রহমান, শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ শাহ্ জামান, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা ((পি আই ও) মো. মুয়ীতুল ইসলাম, শ্রীপুর উপজেলা যুবলীগের সভাপতি মোহ কমর উদ্দিন, যুবলীগ নেতা আনোয়ার হোসেন সহ আওয়ামিলীগ, ছাত্রলীগ, কৃষকলীগের নেতা কর্মীবৃন্দ।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
© All rights reserved © 2023
Developer By Zorex Zira

Design & Developed BY: ServerSold.com

https://writingbachelorthesis.com