1. azahar@gmail.com : azhar395 :
  2. admin@gazipursangbad.com : eleas271614 :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১১:০২ পূর্বাহ্ন
শিরোনাম:
নাটোরে দফায় দফায় সংঘর্ষ, একজন গুলিবিদ্ধসহ আহত ৫-গাজীপুর সংবাদ  পটুয়াখালীতে সর্বজনীন পেনশন স্কিম সংক্রান্ত কর্মশালা অনুষ্ঠিত-গাজীপুর সংবাদ  পটুয়াখালীতে নারী কোটা সুরক্ষায় সম্মিলিত নারী সমাজের মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত-গাজীপুর সংবাদ  সকল শিক্ষা প্রতিষ্ঠান অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা-গাজীপুর সংবাদ  ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে কোটাবিরোধী শিক্ষার্থীদের সাথে পুলিশের ধস্তাধস্তি, আটক-২-গাজীপুর সংবাদ  ঠাকুরগাঁওয়ে ট্রাক্টরের হালের ধারালো ফালে কাটা পড়ে কিশোরের মৃত্যু-গাজীপুর সংবাদ  পটুয়াখালী সরকারি শিশু পরিবারের সদস্যদের নিয়ে অনুষ্ঠিত হল আনন্দ ভ্রমণ ও ফল উৎসব-গাজীপুর সংবাদ  দুমকীতে কলেজ শিক্ষার্থীদের সড়ক অবরোধ ও বিক্ষোভ মিছিল-গাজীপুর সংবাদ  কোটা আন্দোলনে নিহতদের স্বরনে নাটোরে বিএনপির গায়েবানা জানাযা-গাজীপুর সংবাদ  গজারিয়া অধ্যাপক ড.মাজহারুল হক তপন এর জন্মদিন উদযাপন-গাজীপুর সংবাদ 

শ্রীপুরে আশ্রয়ণ প্রকল্পে অসহাদের মাঝে প্রতিমন্ত্রীর কম্বল বিতরণ।-গাজীপুর সংবাদ 

রিপোর্টারের নাম
  • আপডেটের সময় : শুক্রবার, ২ ফেব্রুয়ারী, ২০২৪
  • ৫৭ টাইম ভিউ

মোঃ কামাল পারভেজ,শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি

আশ্রয়ণ প্রকল্পে শীতবস্ত্র বিতরণ করছেন প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী অধ্যাপিকা রুমানা আলী টুসি ।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা আপনাদের প্রাণের মানুষ। আমরা যত বেশি আপনাদের কাছে যাই, আপনাদের সুখ-দুঃখের কথা শুনি, তিনি (প্রধানমন্ত্রী) তত বেশি খুশি হন মন্তব্য করে প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী অধ্যাপিকা রুমানা আলী টুসি বলেছেন,
প্রধানমন্ত্রী সব সময় বলেন, এক ইঞ্চি জমিও যেন অনাবাদি না থাকে। প্রধানমন্ত্রী শাকসবজি, ফলমূলের বাগানের ওপর জোর দিয়েছেন, যাতে নিজেদের উৎপাদিত শাক-সবজি, ফলমূল দিয়ে আপনাদের পরিবারের চাহিদা পূরণ করতে পারেন। আপনাদের সংসারের খরচ কমাতে পারেন।

শুক্রবার (২) ফেব্রুয়ারি দুপুরে গাজীপুরের শ্রীপুর পৌরসভার চন্নাপাড়া আশ্রয়ণ প্রকল্পের নির্মাণাধীন ঘর পরিদর্শন ও শীতবস্ত্র বিতরণের সময় এসব কথা বলেন অধ্যাপিকা রুমানা আলী টুসি ।
অধ্যাপিকা রুমানা আলী টুসি বলেন, আপনার বাড়ির আশপাশে যতটুকু জমি আছে, তা পুরোপুরি কাজে লাগান। যেন কোনো শাক-সবজি বাজার থেকে কিনতে না হয়। একটা করে পেয়ারা জামরোল,জলপাই,আম সহ যেকোন ফলজ বা বনজ গাছ লাগাতে পারেন। আপনাদের পরিবারের পুষ্টির চাহিদা যাতে আপনারা পূরণ করতে পারেন।

শ্রীপুর উপজেলার নির্বাহী কর্মকর্তা শামীমা ইয়াসমিনের সভাপতিত্বে শীতবস্ত্র বিতরণের সময় প্রতিমন্ত্রী আরও বলেন, গুচ্ছগ্রাম আমার সেই ছোটবেলা থেকে দেখা। আমার বাবা প্রয়াত সাংসদ অ্যাডভোকেট রহমত আলী ১৯৯৬-৯৭ সালে আপনাদের সমস্যা চিহ্নিত করে ভালোবেসে এই গুচ্ছগ্রাম করে দিয়েছেন। সেটা প্রধানমন্ত্রী আশ্রয়ণ প্রকল্প করে, দলিলপত্র করে দিয়ে মালিকানা হস্তান্তর করেছেন। এটা প্রধানমন্ত্রী ছাড়া অন্য কেউ এ দেশে কখনো চিন্তা করেনি।

তিনি আরও বলেন, যাদের ঘর ছিল না, বাড়ি ছিল না, যাদের কোনো জায়গাজমি ছিল না, তাঁদের জায়গা দিয়ে পাকা বাড়ি তুলে দিয়েছেন জননেত্রী শেখহাসিনা। সাথে আপনাদের পরিবার কে নিয়ে ভালভাবে চলার একটা আয়ের পথও করে দিয়েছেন তিনি।

এ সময় উপস্থিত ছিলেন শ্রীপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট শামসুল আলম প্রধান, শ্রীপুর পৌরসভার মেয়র মোঃ আনিছুর রহমান, শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ শাহ্ জামান, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা ((পি আই ও) মো. মুয়ীতুল ইসলাম, শ্রীপুর উপজেলা যুবলীগের সভাপতি মোহ কমর উদ্দিন, যুবলীগ নেতা আনোয়ার হোসেন সহ আওয়ামিলীগ, ছাত্রলীগ, কৃষকলীগের নেতা কর্মীবৃন্দ।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
© All rights reserved © 2024
Developer By Zorex Zira

Design & Developed BY: ServerSold.com

https://writingbachelorthesis.com