1. azahar@gmail.com : azhar395 :
  2. admin@gazipursangbad.com : eleas271614 :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১১:০৬ পূর্বাহ্ন
শিরোনাম:
নাটোরে দফায় দফায় সংঘর্ষ, একজন গুলিবিদ্ধসহ আহত ৫-গাজীপুর সংবাদ  পটুয়াখালীতে সর্বজনীন পেনশন স্কিম সংক্রান্ত কর্মশালা অনুষ্ঠিত-গাজীপুর সংবাদ  পটুয়াখালীতে নারী কোটা সুরক্ষায় সম্মিলিত নারী সমাজের মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত-গাজীপুর সংবাদ  সকল শিক্ষা প্রতিষ্ঠান অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা-গাজীপুর সংবাদ  ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে কোটাবিরোধী শিক্ষার্থীদের সাথে পুলিশের ধস্তাধস্তি, আটক-২-গাজীপুর সংবাদ  ঠাকুরগাঁওয়ে ট্রাক্টরের হালের ধারালো ফালে কাটা পড়ে কিশোরের মৃত্যু-গাজীপুর সংবাদ  পটুয়াখালী সরকারি শিশু পরিবারের সদস্যদের নিয়ে অনুষ্ঠিত হল আনন্দ ভ্রমণ ও ফল উৎসব-গাজীপুর সংবাদ  দুমকীতে কলেজ শিক্ষার্থীদের সড়ক অবরোধ ও বিক্ষোভ মিছিল-গাজীপুর সংবাদ  কোটা আন্দোলনে নিহতদের স্বরনে নাটোরে বিএনপির গায়েবানা জানাযা-গাজীপুর সংবাদ  গজারিয়া অধ্যাপক ড.মাজহারুল হক তপন এর জন্মদিন উদযাপন-গাজীপুর সংবাদ 

নাটোরে আদালত চত্বরে যুবককে কুপিয়ে জখম আটক ৫-গাজীপুর সংবাদ 

রিপোর্টারের নাম
  • আপডেটের সময় : বৃহস্পতিবার, ১৪ মার্চ, ২০২৪
  • ৩৩ টাইম ভিউ

মনজুরুল ইসলাম স্টাফ রিপোর্টারঃ

নাটোরের জেলা ও দায়রা জজ আদালত চত্বরে মোঃ রাতুল আহমেদ সময় নামে এক যুবককে কুপিয়ে জখম করেছে দুর্বৃত্তরা। এ সময় হাসুয়া, রামদা, চাইনিজ কুড়াল সহ বিভিন্ন অস্ত্র প্রদর্শন করে দুর্বৃত্তরা। আহত সময় কানাইখালি এলাকার এ ভাই এ ভাই রাজু আমাদের ছেলে। পুলিশ ঘটনাস্থল থেকে সজিব, সোহাগ, সুমন, সবুজ ও ইমন নামে ৫ দুর্বৃত্তকে আটক করেছে পুলিশ।

পুলিশ ও স্থানীয়রা জানায়, পূর্ব বিরোধীদের জের ধরে নাটোরের জেলা ও দায়রা জজ আদালত চত্বরে দেশীয় অস্ত্রশস্ত্রে সজ্জিত হয়ে একদল দুর্বৃত্ত হামলা চালায় রাতুল আহমেদ সময়ের উপরে। এ সময় চাইনিজ কুড়াল দিয়ে কুপিয়ে তাকে আহত করা হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে বেশ কিছু দেশীয় অস্ত্র উদ্ধার করে ও সজিব, সোহাগ, সুমন, সবুজ ও ইমন নামে পাঁচজনকে আটক করে।

নাটোর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মিজানুর রহমান জানান, এ বিষয়ে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
© All rights reserved © 2024
Developer By Zorex Zira

Design & Developed BY: ServerSold.com

https://writingbachelorthesis.com