1. azahar@gmail.com : azhar395 :
  2. admin@gazipursangbad.com : eleas271614 :
মঙ্গলবার, ২৫ জুন ২০২৪, ১২:৪৮ অপরাহ্ন
শিরোনাম:
বিশ্বনাথে ট্রাকসহ ২২০ বস্তা ভারতীয় চিনি পুলিশের জব্ধ-গাজীপুর সংবাদ  জামালপুর জেনারেল হাসপাতালের ওয়াদুদের খুঁটির জোর কোথায়?-গাজীপুর সংবাদ  সিলেটে মুক্তিপণ আদায়কারীদের হাতে যুবক খুনের ঘটনায় ১ জন গ্রেফতার-গাজীপুর সংবাদ  দোয়ারাবাজারে বিজিবি’র অভিযানে ভারতীয় কসমেটিকস, সুপারি ও নাসির বিড়ি জব্ধ-গাজীপুর সংবাদ  গোয়াইনঘাটে টাস্কফোর্সের অভিযানে ১৯ লাখ টাকার ভারতীয় চিনি জব্দ-গাজীপুর সংবাদ  মান্নান ও মানিক সুনামগঞ্জ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সিন্ডিকেট সদস্য নির্বাচিত-গাজীপুর সংবাদ  এবার সিলেটে একটি পিকআপ ভ্যান থেকে ভারতীয় ৭ কার্টুন আতশবাজি উদ্ধার-গাজীপুর সংবাদ  বড়লেখায় বন্যার্তদের মাঝে হাইজিং কীট বক্স বিতরণ-গাজীপুর সংবাদ  ছাতক সদর ইউনিয়নের ৬ শ বন্যার্ত পরিবারের মধ্যে জি আর’র চাল বিতরণ-গাজীপুর সংবাদ  পাট চাষী দের প্রশিক্ষণ কর্মশালা-গাজীপুর সংবাদ 

কাপাসিয়া চলাচলের রাস্তা বন্ধ এলাকাবাসীর ক্ষোভ-গাজীপুর সংবাদ 

রিপোর্টারের নাম
  • আপডেটের সময় : বৃহস্পতিবার, ১৮ এপ্রিল, ২০২৪
  • ২৬ টাইম ভিউ

কাপাসিয়া (গাজীপুর) প্রতিনিধি:

চলাচলের রাস্তা বন্ধ করায় এলাকাবাসী ক্ষোভে প্রকাশ করেন এবং অটো রিক্সা চালক ফালুর বিচার দাবী করেন। এ ঘটনায় গাজীপুরের কাপাসিয়া সুর্যনায়নপুর গ্রামের ফাইজ উদ্দিন কে তুলে নিয়ে হত্যার হুমকি ও লাঞ্চিত করেছে একই গ্রামের আমির হোসেন ফালু ও তার বোন রাহিমা।

এ ব্যাপারে ফাইজ উদ্দিনের ছেলে আ: সালাম বাদী হয়ে কাপাসিয়া থানায় একটি অভিযোগ দায়ের করেন।
থানার অভিযোগ ও বাদী জানান গত ১৬ এপ্রিল সকালে স্হানীয় সুর্যনারায়পুর গ্রামের অটো রিকশা চালক ফালু চলাচলের রাস্তা বন্ধ করে দেয়। এতে স্হানীয় এলাকাবাসী রাস্তা বন্ধের বিষয়ে ফালু ও তার বোন রাহিমাকে জিজ্ঞেস করলে তাঁরা উত্তেজিত হয়ে অকথ্য ভাষায় গালিগালাজ ও রামদা বের করে বৃদ্ধ ফাইজ উদ্দিনকে জোর পূর্বক অটো রিক্সার তুলে মারপিট করে হত্যার হুমকি দিয়ে আটো থেকে ফেলে দেয়।

কাপাসিয়া সদর ইউনিয়ন পরিষদের ইউপির ৬ নং সদস্য আল আমীন পালোয়ান জানান আব্দুস সালাম মোবাইলে রাস্তা বন্ধ ও রামদা নিয়ে হত্যার কথা জানিয়েছে। আমি ঘটনাস্থল পরিদর্শন করে ব্যবস্হা নিবো।
কাপাসিয়া থানার পুলিশ অফিসার ,এ এস আই মমিনুর রহমান ঘটনাস্থল পরিদর্শন করেন এবং তদন্ত সাপেক্ষে ব্যবস্হা গ্রহণের কথা জানান।
আ:সালাম বলেন ফালু ও তাঁর বোন রাহিমা খুবই খারাপ প্রকৃতির লোক। এলাকার প্রতিটি মানুষের সাথে তাদের ঝগড়া বিবাদ রয়েছে। প্রতিক ছবি

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
© All rights reserved © 2024
Developer By Zorex Zira

Design & Developed BY: ServerSold.com

https://writingbachelorthesis.com