1. azahar@gmail.com : azhar395 :
  2. admin@gazipursangbad.com : eleas271614 :
বৃহস্পতিবার, ৩০ নভেম্বর ২০২৩, ১১:০৫ পূর্বাহ্ন
শিরোনাম:
ঠাকুরগাঁও- ৩ এ স্বতন্ত্র প্রার্থী আশা মনি ও সিরাজুল ইসলাম-গাজীপুর সংবাদ  চট্রগ্রামে অবৈধ দখলদারদের উচ্ছেদ’সহ শতকোটি টাকার খাস জমি উদ্ধার-জেলা প্রশাসন-গাজীপুর সংবাদ  গজারিয়া ডাকাতির প্রস্তুতিকালে অস্ত্রসহ এক ডাকাত আটক-গাজীপুর সংবাদ  রাণীশংকৈলে ১৬ই ডিসেম্বর উদযাপন উপলক্ষে প্রস্তুতিসভা-গাজীপুর সংবাদ  নাটোরেরে সিংড়া মনোনয়পত্র জমা দিলেন প্রতিমন্ত্রী পলক-গাজীপুর সংবাদ  চট্টগ্রামে সাইবার ট্রাইবুনালের বিচারককে জুতা ছুঁড়ে মারল আসামি-গাজীপুর সংবাদ  ঠাকুরগাঁওয়ে আগুনে পড়ে শিশুর মৃত্যু-গাজীপুর সংবাদ  পটুয়াখালীতে নৌকার এমপি প্রার্থী এড,আফজাল হোসেনের সমর্থনে বিশাল শো- ডাউন-গাজীপুর সংবাদ  কাগতিয়া এশাতুল উলুম কামিল মাদরাসার ৮৯তম এনামী জলসা-গাজীপুর সংবাদ  শ্রীপুরে ব্যানার-পোস্টার অপসারণে অভিযান-গাজীপুর সংবাদ 

রঙ্গিলায় সড়ক দুর্ঘটনায় বৃদ্ধ নিহত ২৪ ঘন্টায় চালক গ্রেফতার-গাজীপুর সংবাদ 

রিপোর্টারের নাম
  • আপডেটের সময় : শনিবার, ২৪ জুন, ২০২৩
  • ৪৫ টাইম ভিউ

মোঃ কামাল পারভেজ,গাজীপুর জেলা প্রতিনিধি

গাজীপুর শ্রীপুরের রঙ্গিলায় ঢাকা ময়মনসিংহ মহাসড়কে গতকাল সড়ক দুর্ঘটনার প্রতিবাদ করায় হাইওয়ে মিনি পরিবহনের চাকায় পিষ্টে শহিদুল্লাহ নামের এক বৃদ্ধের নিহতের ঘটনায় বাসচালক মো. শহীদ(২৪) কে গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন(র‍্যাব)-১।

এই দুর্ঘটনার ২৪ ঘন্টা পর আজ শনিবার (২৪ জুন) বিকাল পাঁচ টায় উপজেলার জৈনা বাজারের তেলিহাটির আবদার (ঢালী পাড়া) এলাকার তাইজ উদ্দিন এর বাড়ি থেকে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়।এ ঘটনায় নিহতের ছেলে সাইফুল ইসলাম বাদী হয়ে শ্রীপুর থানায় হত্যা মামলা করেন।

গ্রেফতারকৃত শহীদ মাদারীপুর জেলা চরলক্ষিপুর গ্রামের মোঃকালাম ব্যাপারী ছেলে।

আজ রাত নয়টা এক প্রেস বিজ্ঞপ্তিতে গণমাধ্যম বিষয়টি নিশ্চিত করেন র‍্যাব-১ এর কোম্পানী কমান্ডার মেজর এ এস এম মাঈদুল ইসলাম।

কোম্পানী কমান্ডার মেজর এ এস এম মাঈদুল ইসলাম জানান,সড়ক দুর্ঘটনার পর থেকে শহীদ আত্মগোপনে ছিলেন। তিনি হাইওয়ে মিনি পরিবহনের চালক। গোপন সংবাদের ভিত্তিতে তেলিহাটির আবদার (ঢালী পাড়া) এলাকার তাইজ উদ্দিন এর বাড়ি থেকে অভিযান চালিয়ে আজ সন্ধ্যায় তাকে গ্রেফতার করা হয়।এসময় তার কাছ থেকে ১টি মোবাইল ফোন ও নগদ ১ শত টাকা উদ্ধার করা হয়।
গ্রেফতারকৃত আসামির বিরুদ্ধে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।


উল্লেখ্য,মহাসড়ক পার হওয়ার সময় হাইওয়ে মিনি পরিবহনের বাস ছাহেরা খাতুন কে
ধাক্কা দিলে আহত হয় ও সড়কে পরে যায় এতে তাঁর সাথে থাকা স্বামী শহিদুল্লাহর বাসে উঠে প্রতিবাদ করলে হেলপার লাথি দিয়ে বাস থেকে ফেলে দিলে পরনে থাকা লুঙ্গি চাকার সাথে পেছিয়ে প্রায় ৫০০ গজ টেনে হেছড়ে নিয়ে যায়। এতে শহিদুল্লাহ গুরুত্বতর আহত হয়।পরে আহতদের স্থানীয়রা উদ্ধার করে গতকাল সন্ধ্যায় আলহেরা মেডিকেল (ঘঠনার পরপরই)
সেন্টার নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক শহিদুল্লাহ কে মৃত ঘোষণা করেন এবং আহত স্ত্রীর অবস্থার অবনতি হলে, ময়মনসিংহ মেডিকেল কজেল হাসপাতালে পাঠানো হয়।এবং আশঙ্কাজনক অবস্থায় ছাহেরা মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে ।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
© All rights reserved © 2023
Developer By Zorex Zira

Design & Developed BY: ServerSold.com

https://writingbachelorthesis.com