1. azahar@gmail.com : azhar395 :
  2. admin@gazipursangbad.com : eleas271614 :
শনিবার, ১৮ মে ২০২৪, ১২:১৭ অপরাহ্ন
শিরোনাম:
প্রবাসী সাহেদ কে কুপিয়ে জখম-গাজীপুর সংবাদ  নাটোরে নানা আয়োজনে ১৭ ই মে শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত-গাজীপুর সংবাদ  কক্সবাজার স্টুডেন্ট’স ফোরাম, চুয়েট-বার্ষিক সাধারণ সভা-২০২৪-গাজীপুর সংবাদ  তীব্র গরমে সিলেটে মাথা ঘুরে পড়ে এক যুবকের মৃত্যু-গাজীপুর সংবাদ  স্বামীর উপর মিথ্যার ষড়যন্ত্রের প্রতিবাদ জানিয়ে স্ত্রী সংবাদ সম্মেলন-গাজীপুর সংবাদ  নাটোরের বড়াইগ্রামের ঘাসের জমি থেকে অজ্ঞাত নারীর মরদেহ উদ্ধার-গাজীপুর সংবাদ  গজারিয়া পুলিশের ওপর হামলা মামলার আসামি মিঠু চেয়ারম্যান বরখাস্ত-গাজীপুর সংবাদ  কাপাসিয়া সুশীল সমাজের অংশ গ্রহণে মাদক বিরোধী সেমিনার-গাজীপুর সংবাদ  কাপাসিয়ায় ইয়াবাসহ শীর্ষ মাদক কারবারি গ্রেপ্তার-গাজীপুর সংবাদ  সিএমপি গোয়েন্দা অভিযানে চোরা মোবাইল মালামাল’সহ চক্রের আটক-৪-গাজীপুর সংবাদ 

মনোয়ার শিল্পী গোষ্ঠীর পক্ষ্য থেকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নাট্যশিল্পী মনোয়ার হোসেন মিন্টু-গাজীপুর সংবাদ 

রিপোর্টারের নাম
  • আপডেটের সময় : মঙ্গলবার, ২৭ জুন, ২০২৩
  • ৯৭ টাইম ভিউ

জাকির হোসেন, রাজশাহী।

পবিত্র ঈদুল আজহা উপলক্ষে প্রিয় পবা উপজেলা বাসীসহ রাজশাহীর তথা সমগ্র দেশবাসীকে প্রাণ প্রিয় সংগঠন মনোয়ার শিল্পী গোষ্ঠির পক্ষ থেকে প্রানঢালা শুভেচ্ছা ও ঈদ মোবারক জানিয়েছেন মনোয়ার হোসেন( মিন্টু)।রাজশাহীর পবা উপজেলার ২ নং হজুরীপাড়া ইউনিয়নের আফিনেপাল পাড়ার , কৃতি সন্তান মনোয়ার হোসেন (মিন্টু)।অসাধারণ অভিনয় এর পাশাপাশি অর্জন করেছেন, বাংলাদেশ টেলিভিশন তথ্য মন্ত্রনালয়ের একাধিক সার্টিফিকেট, তিনি একাধারে গীতিকার, সুরকার, এবং মনোয়ার শিল্পী গোষ্ঠীর মালিক ও অভিনেতা। একুশে টিভির ধারাবাহিক নাটক, আদালত, এর স্কীপ্ট রাইটার ও এটিএন বাংলায় ক্রাইম পেট্রোল এর নিয়মিত রাইটার এবং বিটিভিসহ অন্যান্য চ্যানেলের রাইটার ও তিনি। প্রায় তিন হাজারেরও বেশি ফোক আধুনিক, আধ্যাতিক, মুর্শিদী, ও জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও দেশনেত্রী শেখ হাসিনার উন্নয়নের উপর একাধিক গান রচনা করেছেন,যা দলীয় সংগীত এবং একক শিল্পী বাংলাদেশ টেলিভিশন ও বেতার সহ অন্য চ্যানেলে নিয়মিত প্রচার হচ্ছে। তিনি জাতির জনক বঙ্গবন্ধু কে নতুন প্রজন্মের কাছে গানের ও বিভিন্ন নাটকের মাধ্যমে তুলে ধরছেন।আগামীতেও নতুন গান ও নাটক দেশ বিদেশের মানুষ কে উপহার দিবেন বলে জানান। পবিত্র ঈদুল আজহার আনন্দের উপলক্ষে তিনি বিশ্ব মুসলিম উম্মাহ্ এর সংহতি, সম্প্রীতি, ভ্রাতৃত্ব এবং সম্বৃদ্ধি কামনা করেন। ঈদের এই আনন্দঘন মূহুর্ত অম্লান হোক।ইসলামের শ্বাসত শিক্ষায় ধনী-গরিব সবাই ভেদাভেদ ভুলে দেশকে আরেও এগিয়ে নেওয়ার প্রত্যয় ব্যক্ত করেছেন।তিনি আরও বলেন, আসুন আমরা সবাই সকল মতভেদ ভুলে দেশ ও দেশের মানুষের জন্য কল্যাণময় কিছু এগিয়ে নেই। দেশের সুবিধা বঞ্চিত, খেটে খাওয়া শ্রমিক এবং হতদরিদ্রদের প্রতি সহনশীল হই। মহান আল্লাহ তায়ালার সন্তুষ্টি অর্জনের মধ্য দিয়ে আমরা যেনো আমাদের ভবিষ্যৎ জীবন পরিচালনা করতে পারি।হযরত ইব্রাহিম (আ.) মহান আল্লাহর সন্তুষ্টির উদ্দেশে প্রিয় বস্তুকে উৎসর্গের মাধ্যমে তাঁর সন্তুষ্টি লাভে যে অনন্য দৃষ্টান্ত স্থাপন করে গেছেন, তা বিশ্ববাসীর কাছে চিরকাল অনুকরণীয় ও অনুসরণীয় হয়ে থাকবে। প্রতিবছর এ উৎসব পালনের মধ্য দিয়ে স্বচ্ছল মুসলমানরা কোরবানিকৃত পশুর গোশত আত্মীয়স্বজন ও গরিব-দুঃখীর মধ্যে বিলিয়ে দিয়ে মানুষে-মানুষে সহমর্মিতা ও সাম্যের বন্ধন প্রতিষ্ঠা করেন। শান্তি, সহমর্মিতা, ত্যাগ ও ভ্রাতৃত্ববোধের শিক্ষা দেয় ইদুল-আজহা।

ঈদ মানে আনন্দ, ঈদ মানে খুশির জোয়ার,ঈদ মানে সহমর্মিতা ও সহযোগিতার অপূর্ব বন্ধন, এই ঈদ আনন্দ ও উৎসব সবার জীবনে খুশির বার্তা নিয়ে আসুক। ঈদের এই খুশির দিনে দেশ ও মানুষের ভাগ্য উন্নয়নে ইতিবাচক কাজের পক্ষে শপথ নিতে সকলের প্রতি আহবান জানাচ্ছি।আমরা মহান আল্লাহর কাছে দোয়া করবো তিনি যেনো আমাদের কে তার রহমত ও কুদরত দ্বারা হেফাজত করেন।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
© All rights reserved © 2024
Developer By Zorex Zira

Design & Developed BY: ServerSold.com

https://writingbachelorthesis.com