1. azahar@gmail.com : azhar395 :
  2. admin@gazipursangbad.com : eleas271614 :
বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০৬:১৬ অপরাহ্ন
শিরোনাম:
ঘরে তালা দিয়ে বৃদ্ধ বাবাকে বের করে দিল ছেলে-গাজীপুর সংবাদ  জেলা প্রেস ক্লাব পটুয়াখালীর সংবাদ কর্মীর পক্ষ থেকে শোক ও সমবেদনা জ্ঞাপন-গাজীপুর সংবাদ  জেলা প্রেস ক্লাব পটুয়াখালীর সংবাদ কর্মীর পক্ষ থেকে থেকে শোক ও সমবেদনা জ্ঞাপন-গাজীপুর সংবাদ  জাতীয় সাংবাদিক কল্যাণ ফোরামের কেন্দ্রীয় কমিটি গঠন মিজান সভাপতি, উজ্জল সাধারণ সম্পাদক!-গাজীপুর সংবাদ  ছাতকে দপ্তরী কাম নৈশ প্রহরীর হামলায় আহত ভাতগাঁও সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা-গাজীপুর সংবাদ  ছাতকে আওয়ামীলীগের বিশেষ সভায় উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী কিরণকে সমর্থন-গাজীপুর সংবাদ  ।।। স্হায়ী বহিস্কারের জন্য কেন্দ্রে সুপারিশ ।।। সুনামগঞ্জ জেলা বিএনপির সদস্য শাহজাহান মাষ্টারকে জেলা বিএনপির পদ থেকে অব্যাহতি-গাজীপুর সংবাদ  সিএমপি গোয়েন্দা (উত্তর ও দক্ষিণ) কর্তৃক মাদকসহ আটক-১-গাজীপুর সংবাদ  ডাকাতি প্রস্তুতিকালে টিপছোরাসহ আটক-৪,সিএমপি-গাজীপুর সংবাদ  অস্ত্রগুলিসহ সন্ত্রাসী ও গ্রেফতারী পরোয়ানাভুক্ত আসামী আটক-গাজীপুর সংবাদ 

জুড়ীতে চাঁদা না দেয়ায় সন্ত্রাসী হামলায় আহত ফরহাদ কবির-গাজীপুর সংবাদ 

রিপোর্টারের নাম
  • আপডেটের সময় : শুক্রবার, ৩০ জুন, ২০২৩
  • ৮৫ টাইম ভিউ

মোঃ জাকির হোসেন স্টাফ রিপোর্টের

মৌলভীবাজারের জুড়ী উপজেলার ফুলতলা ইউনিয়নে দাবিকৃত চাঁদা না দেয়ায় ফরহাদ কবির আহমেদ নামের এক ব্যক্তিকে দা দিয়ে কুপিয়ে ও লোহার রড দিয়ে পিটিয়ে গুরুতর আহত করেছে ফুলতলা ইউনিয়নের কোনাগাঁও গ্রামের লিলু মিয়ার দুই পুত্র ইমরান নাজির প্রকাশ সিজিল ও নাঈম আহমদ।‌ বৃহস্পতিবার (২৯ জুন) ঈদের দিন রাত সাড়ে আটটায় ফুলতলা বাজারে ফরহাদ কবিরের বাড়িতে চাঁদা চাইতে গেলে এ ঘটনা ঘটে। ‌ এই ঘটনায় ফরহাদ কবির নিজে বাদী হয়ে জুড়ী থানায় অভিযোগ দায়ের করেছেন।‌

থানায় অভিযোগ সূত্রে জানা যায়, সিজিল ও নাঈম অভিযোগকারী ফরহাদ কবিরের পাশাপাশি গ্রামের বাসিন্দা। সিজিল সব সময় তাঁর কাছে চাঁদা দাবি করতো এবং তিনি মাঝেমধ্যে তাকে কিছু টাকা দিতেন।
বৃহস্পতিবার রাত সাড়ে ৮ টার দিকে সিজিল তার ভাইকে নিয়ে পুনরায় টাকা চাইতে ফরহাদ কবিরের বাড়িতে আসলে তিনি টাকা দিতে অপারগতা প্রকাশ করেন। এতে দুই ভাই ফরহাদ কবিরকে অকথ্য ভাষায় গালিগালাজ শুরু করে। তিনি গালিগালাজ করতে নিষেধ করলে তারা উত্তেজিত হয়ে পড়ে।‌ এক পর্যায়ে সিজিল তার হাতে থাকা দা দিয়ে ফরহাদ কবিরের মাথায় কোপ দিলে তিনি জখম হয়ে রক্তাক্ত অবস্থায় মাটিতে লুটিয়ে পড়েন।‌ এ সময় সিজিলের ভাই নাঈম তার হাতে থাকা লোহার রড দিয়ে ফরহাদ কবিরকে এলোপাতাড়ি আঘাত করতে থাকে । এতে তার শরীরের বিভিন্ন স্থান ফুলে যায় এবং জখম হয়।

অভিযোগে ফরহাদ কবির উল্লেখ করেন, সিজিল ও নাঈমের দা ও‌ রডের আঘাতে তিনি মাটিতে লুটিয়ে পড়লে তার চিৎকারে আশেপাশের লোকজন ছুটে আসে। এ সময় তারা এই বিষয় নিয়ে বেশি বাড়াবাড়ি করলে ফরহাদ কবির ও তাঁর পরিবারের সদস্যদের প্রাণে মেরে ফেলার হুমকি দিয়ে ঘটনাস্থল ত্যাগ করে।‌ পরে তিনি আত্মীয়স্বজনদের সহায়তায় জুড়ী উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে চিকিৎসা নেন। সেখানে তার মাথায় ১৮ টি সেলাই লাগে বলে তিনি তাঁর অভিযোগে উল্লেখ করেন।
উল্লেখ্য, ফরহাদ কবির ফুলতলা ইউনিয়নের বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক মরহুম সোনা মিয়ার পুত্র।‌

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
© All rights reserved © 2024
Developer By Zorex Zira

Design & Developed BY: ServerSold.com

https://writingbachelorthesis.com