1. azahar@gmail.com : azhar395 :
  2. admin@gazipursangbad.com : eleas271614 :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৭:১১ পূর্বাহ্ন
শিরোনাম:
নাটোরে দফায় দফায় সংঘর্ষ, একজন গুলিবিদ্ধসহ আহত ৫-গাজীপুর সংবাদ  পটুয়াখালীতে সর্বজনীন পেনশন স্কিম সংক্রান্ত কর্মশালা অনুষ্ঠিত-গাজীপুর সংবাদ  পটুয়াখালীতে নারী কোটা সুরক্ষায় সম্মিলিত নারী সমাজের মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত-গাজীপুর সংবাদ  সকল শিক্ষা প্রতিষ্ঠান অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা-গাজীপুর সংবাদ  ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে কোটাবিরোধী শিক্ষার্থীদের সাথে পুলিশের ধস্তাধস্তি, আটক-২-গাজীপুর সংবাদ  ঠাকুরগাঁওয়ে ট্রাক্টরের হালের ধারালো ফালে কাটা পড়ে কিশোরের মৃত্যু-গাজীপুর সংবাদ  পটুয়াখালী সরকারি শিশু পরিবারের সদস্যদের নিয়ে অনুষ্ঠিত হল আনন্দ ভ্রমণ ও ফল উৎসব-গাজীপুর সংবাদ  দুমকীতে কলেজ শিক্ষার্থীদের সড়ক অবরোধ ও বিক্ষোভ মিছিল-গাজীপুর সংবাদ  কোটা আন্দোলনে নিহতদের স্বরনে নাটোরে বিএনপির গায়েবানা জানাযা-গাজীপুর সংবাদ  গজারিয়া অধ্যাপক ড.মাজহারুল হক তপন এর জন্মদিন উদযাপন-গাজীপুর সংবাদ 

সিরাজদিখানে ঝিকুট ফাউন্ডেশনের ঈদ পুনর্মিলনী ও প্রকাশনা উৎসব আগামী শুক্রবার-গাজীপুর সংবাদ 

রিপোর্টারের নাম
  • আপডেটের সময় : শুক্রবার, ৩০ জুন, ২০২৩
  • ১২৩ টাইম ভিউ

ঝিকুটপত্র প্রতিবেদন:

সিরাজদিখানের বালুচরে সৃজনশীল ও অরাজনৈতিক সংগঠন #ঝিকুট_ফাউন্ডেশন এর আয়োজনে ঈদ পুনর্মিলনী ও প্রকাশনা উৎসব-২৩ অনুষ্ঠিত হতে যাচ্ছে। আগামী শুক্রবার বিকেল সাড়ে ৩ টায় অধ্যাপক ড. মুহাম্মদ জমির হোসেন কিন্ডারগার্টেনে ঈদ পুনর্মিলনী ও প্রকাশনা উৎসব অনুষ্ঠিত হবে।

জাতিসংঘের আইসিটি কর্মকর্তা (অব.) ও ঝিকুট ফাউন্ডেশনের সভাপতি নজরুল ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের ফারসি ভাষা ও সাহিত্য বিভাগের সাবেক চেয়ারম্যান ও ২৯তম ইরান’স ওয়ার্ল্ড বুক অ্যাওয়ার্ডপ্রাপ্ত খ্যাতিমান সাহিত্যিক অধ্যাপক ড. শাকির সবুর।

ঝিকুট ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা আশরাফ ইকবালের পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বাংলা একাডেমি পুরস্কারপ্রাপ্ত ও বাংলা একাডেমির পরিচালক ড. আমিনুর রহমান সুলতান ও বালুচর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. আওলাদ হোসেন।

ঝিকুট ফাউন্ডেশনের সদস্য ফাহাদ ও শাহিদুল হাসান শাওনের উপস্থাপনায় অতিথি হিসেবে উপস্থিত থাকবেন নটর ডেম বিশ্ববিদ্যালয় বাংলাদেশের অধ্যাপক ও ঝিকুট ফাউন্ডেশনের উপদেষ্টা অধ্যাপক ড. মুহাম্মদ জমির হোসেন, বিক্রমপুর কুঞ্জবিহারী সরকারি কলেজের সাবেক অধ্যক্ষ ও ঝিকুট ফাউন্ডেশনের উপদেষ্টা অধ্যক্ষ সামছুল হক হাওলাদার, কথাসাহিত্যিক অধ্যাপক সমীর আহমেদ, কথাসাহিত্যিক ও জাদুশিল্পী শিকদার আব্দুস সালাম, মিডিয়া ব্যক্তিত্ব কবি আসাদ কাজল, কবি শিপন হোসেন মানব, সিরাজদিখান উপজেলার মহিলা ভাইস চেয়ারম্যান এডভোকেট তাহমিনা আক্তার তুহিন, সাংবাদিক ও বাউল শিল্পী কবির হোসেন, ইছাপুরা মডেল সরকারি উচ্চ বিদ্যালয় প্রধান শিক্ষক মোহাম্মদ নাসির উদ্দীন, বিক্রমপুর চাঁদের হাটের সভাপতি ও সিরাজদিখান প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি এমদাদুল হক পলাশ, সিরাজদিখান প্রেসক্লাবের সভাপতি ও ঝিকুট ফাউন্ডেশনের উপদেষ্টা কাজী নজরুল ইসলাম বাবুল, বাংলাদেশ পুলিশ পরিদর্শক ও ঝিকুট ফাউন্ডেশনের উপদেষ্টা মো. আরশাদ হোসেন আকাশ, লতব্দী সরকারি মাধ্যমিক বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক ও ঝিকুট ফাউন্ডেশনের উপদেষ্টা মো. মোক্তার হোসেন, প্রধান শিক্ষক ও ঝিকুট ফাউন্ডেশনের উপদেষ্টা শাহানা আফরোজ, ফ্রেন্ডস এসোসিয়েশন অব মালখানগরের সভাপতি আশরাফুজ্জামান সোহেল, ফ্রেন্ডস এসোসিয়েশন অব মালখানগরের সাধারণ সম্পাদক মোহাম্মদ বাহাউদ্দিন বাহার, ঝিকুট ফাউন্ডেশনের উপদেষ্টা মরতুজা আল আশরাফি প্রমুখ।

অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখবেন ঝিকুট ফাউন্ডেশন, কেন্দ্রীয় পরিষদের সভাপতি আব্দুল্লাহ কাদের ও ঝিকুট ফাউন্ডেশন কেন্দ্রীয় পরিষদের অর্থ সম্পাদক সাইয়্যেদুল বাশার।

এছাড়া উৎসবে এলাকার জশস্বী লেখক, গবেষক, কবি, সাহিত্যিক, সংগঠক, শিক্ষক, সাংবাদিক, শিল্পী, আবৃত্তিকার, সাংস্কৃতিক ব্যক্তিত্ব, সৃজনশীল ব্যক্তিত্ব কবিতা আবৃত্তি ও গান পরিবেশন করবেন। আপনি আমন্ত্রিত।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
© All rights reserved © 2024
Developer By Zorex Zira

Design & Developed BY: ServerSold.com

https://writingbachelorthesis.com