1. azahar@gmail.com : azhar395 :
  2. admin@gazipursangbad.com : eleas271614 :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১১:০৫ পূর্বাহ্ন
শিরোনাম:
নাটোরে দফায় দফায় সংঘর্ষ, একজন গুলিবিদ্ধসহ আহত ৫-গাজীপুর সংবাদ  পটুয়াখালীতে সর্বজনীন পেনশন স্কিম সংক্রান্ত কর্মশালা অনুষ্ঠিত-গাজীপুর সংবাদ  পটুয়াখালীতে নারী কোটা সুরক্ষায় সম্মিলিত নারী সমাজের মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত-গাজীপুর সংবাদ  সকল শিক্ষা প্রতিষ্ঠান অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা-গাজীপুর সংবাদ  ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে কোটাবিরোধী শিক্ষার্থীদের সাথে পুলিশের ধস্তাধস্তি, আটক-২-গাজীপুর সংবাদ  ঠাকুরগাঁওয়ে ট্রাক্টরের হালের ধারালো ফালে কাটা পড়ে কিশোরের মৃত্যু-গাজীপুর সংবাদ  পটুয়াখালী সরকারি শিশু পরিবারের সদস্যদের নিয়ে অনুষ্ঠিত হল আনন্দ ভ্রমণ ও ফল উৎসব-গাজীপুর সংবাদ  দুমকীতে কলেজ শিক্ষার্থীদের সড়ক অবরোধ ও বিক্ষোভ মিছিল-গাজীপুর সংবাদ  কোটা আন্দোলনে নিহতদের স্বরনে নাটোরে বিএনপির গায়েবানা জানাযা-গাজীপুর সংবাদ  গজারিয়া অধ্যাপক ড.মাজহারুল হক তপন এর জন্মদিন উদযাপন-গাজীপুর সংবাদ 

গজারিয়া ট্রাকের পেছনে মোটরসাইকেলের ধাক্কা, নিহত ১-গাজীপুর সংবাদ 

রিপোর্টারের নাম
  • আপডেটের সময় : সোমবার, ৩ জুলাই, ২০২৩
  • ১০১ টাইম ভিউ

ওসমান গনি,গজারিয়া প্রতিনিধিঃ

মুন্সীগঞ্জে গজারিয়া উপজেলা অংশের ভাটেরচর বাস স্ট্যান্ড এলাকায় মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে অজ্ঞাতনামা ট্রাকের পিছনে ধাক্কা দিলে মোটরসাইকেলটির এক আরোহী নিহত হয়েছে। এ ঘটনায় গুরতর আহত অবস্থায় মোটরসাইকেল চালককে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

নিহতের নাম মাহিন মিয়া (১৯)। সে কিশোরগঞ্জের কটিয়াদী উপজেলার চান্দপুর গ্রামের রোমান মিয়ার ছেলে। আহত মোটরসাইকেল চালক আশিক (১৯) একই গ্রামের আনোয়ার হোসেনের ছেলে বলে জানা গেছে।

ঘটনার প্রত্যক্ষদর্শী ও নিহতের স্বজনরা জানান, ঈদের পরের দিন সপরিবারে নানা বাড়ি নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার দড়িকান্দি গ্রামে বেড়াতে আসে মাহিন। এ সময় তার বন্ধু আশিকও তাদের সাথে আসে। এদিকে সোমবার (৩ জুলাই) দড়িকান্দি থেকে মোটরসাইকেলযোগে মুন্সীগঞ্জের গজারিয়া উপজেলার বাউশিয়া এলাকায় নির্মাণাধীন একটি ওয়াটার পার্ক ঘুরে দেখার উদ্দেশ্যে বের হয় তারা। পার্কটি বন্ধ থাকায় ফিরে যাবার পথে দুপুর পৌণে একটার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের গজারিয়া অংশের ভাটেরচর এলাকায় ঢাকামুখী লেনে পথচারী একটি শিশুকে বাঁচাতে গিয়ে মোটরসাইকেলটি অজ্ঞাতনামা ট্রাকের পেছনে ধাক্কা দিলে ঘটনাস্থলেই মাহিন মারা যায়। গুরতর অবস্থায় আহত মোটরসাইকেল চালক আশিককে উদ্ধার করে গজারিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠায় স্থানীয়রা তবে অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়ে দিয়েছে কর্তব্যরত চিকিৎসক।

বিষয়টি সম্পর্কে গজারিয়া হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ এ.এস.এম. রাশেদুল ইসলাম বলেন, লাশ ও মোটরসাইকেল পুলিশ হেফাজতে রয়েছে। আমরা ট্রাকটি শনাক্ত করার চেষ্টা করছি।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
© All rights reserved © 2024
Developer By Zorex Zira

Design & Developed BY: ServerSold.com

https://writingbachelorthesis.com