1. azahar@gmail.com : azhar395 :
  2. admin@gazipursangbad.com : eleas271614 :
শনিবার, ১৮ মে ২০২৪, ০৪:৪৪ পূর্বাহ্ন
শিরোনাম:
প্রবাসী সাহেদ কে কুপিয়ে জখম-গাজীপুর সংবাদ  নাটোরে নানা আয়োজনে ১৭ ই মে শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত-গাজীপুর সংবাদ  কক্সবাজার স্টুডেন্ট’স ফোরাম, চুয়েট-বার্ষিক সাধারণ সভা-২০২৪-গাজীপুর সংবাদ  তীব্র গরমে সিলেটে মাথা ঘুরে পড়ে এক যুবকের মৃত্যু-গাজীপুর সংবাদ  স্বামীর উপর মিথ্যার ষড়যন্ত্রের প্রতিবাদ জানিয়ে স্ত্রী সংবাদ সম্মেলন-গাজীপুর সংবাদ  নাটোরের বড়াইগ্রামের ঘাসের জমি থেকে অজ্ঞাত নারীর মরদেহ উদ্ধার-গাজীপুর সংবাদ  গজারিয়া পুলিশের ওপর হামলা মামলার আসামি মিঠু চেয়ারম্যান বরখাস্ত-গাজীপুর সংবাদ  কাপাসিয়া সুশীল সমাজের অংশ গ্রহণে মাদক বিরোধী সেমিনার-গাজীপুর সংবাদ  কাপাসিয়ায় ইয়াবাসহ শীর্ষ মাদক কারবারি গ্রেপ্তার-গাজীপুর সংবাদ  সিএমপি গোয়েন্দা অভিযানে চোরা মোবাইল মালামাল’সহ চক্রের আটক-৪-গাজীপুর সংবাদ 

চাঞ্চল্যকর ৭বছরের শিশুনধর্ষণকারী আটক-গাজীপুর সংবাদ 

রিপোর্টারের নাম
  • আপডেটের সময় : সোমবার, ৩ জুলাই, ২০২৩
  • ৭১ টাইম ভিউ

বিশেষ প্রতিনিধি

নেত্রকোণার মদনে ০৭(সাত) বছরের শিশুকে ধর্ষণের অভিযোগের ঘটনায় মূল অভিযুক্তকে গাজীপুরের রাজেন্দ্রপুর থেকে চাঞ্চল্যকর ঘটনার প্রেক্ষিতে একটি চৌকস আভিযানিক দল গোপন সংবাদে অভিযুক্তকে আটক করেছে র‌্যাব -১৪, ময়মনসিংহ।

অদ্য ৩জুলাই,রাত প্রায় ৩টায় রাজেন্দ্রপুর গাজীর মার্কেট এলাকা হতে মুল আসামী তাইম(১৯),অভিযুক্তকে আটক করে। আসামির নাম পরিচয় জানা যায়,পিতা-মুরতুজ আলী, সাং-কাইটাইল, থানা-মদন, জেলা-নেত্রকোণা।

ঘটনাক্রমে,গত ২৫মে,বিকাল অনুমান ০৪.২০টায়, ভিকটিমের মাতা ভিকটিম (০৭) কে তাদের বসতঘরে একা রেখে বসতঘর সংলগ্ন গোসল খানায় গোসল করছিলো। সেই সুযোগে ভিকটিমের আপন চাচা মুল অভিযুক্ত আসামী তাইম(১৯), পিতা-মুরতুজ আলী,সাং-কাইটাইল, থানা-মদন, জেলা-নেত্রকোণা ভিকটিম‘কে মোবাইলে ভিডিও দেখানোর কথা বলে সু-কৌশলে কাইটাইল সাকিনস্থ বাদীর বসতঘর সংলগ্ন অভিযুক্ত আসামী তাইম (১৯) এর চৌচালা টিনশেড বসতঘরের চৌকির উপর ভিকটিম‘কে রাখিয়া তার ইচ্ছার বিরুদ্ধে জোরপূর্বক ধর্ষণ করেন।

ধর্ষণকারীর বিরুদ্ধে ভিকটিমের পিতা মোঃ দিলোয়ার মিয়া (২৯) বাদী হয়ে গত ২৭মে, মদন থানায় একটি মামলা দায়ের করেন।

আসামীকে জিজ্ঞাসাবাদে ঘটনার সাথে তার সম্পৃক্ততার কথা স্বীকার করে এছাড়াও উপরোক্ত ঘটনার মতো যাতে আর কোন ঘটনার মাধ্যমে কোন নারী/শিশু ধর্ষণ ও নির্যাতনের শিকার না হয় সে প্রেক্ষিতে র‌্যাবের টহল তৎপরতা ও গোয়েন্দা নজরদারী অব্যাহত থাকবে।

আসামীকে নেত্রকোণা জেলার মদন থানায় হস্তান্তর প্রক্রিয়াধীন। তথ্য নিশ্চিত করেছেন,সিনিয়র সহকারী পরিচালক মোঃ আনোয়ার হোসেন অপারেশন ও মিডিয়া অফিসার র‍্যাব-১৪।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
© All rights reserved © 2024
Developer By Zorex Zira

Design & Developed BY: ServerSold.com

https://writingbachelorthesis.com