1. azahar@gmail.com : azhar395 :
  2. admin@gazipursangbad.com : eleas271614 :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৭:৩৮ পূর্বাহ্ন
শিরোনাম:
নাটোরে দফায় দফায় সংঘর্ষ, একজন গুলিবিদ্ধসহ আহত ৫-গাজীপুর সংবাদ  পটুয়াখালীতে সর্বজনীন পেনশন স্কিম সংক্রান্ত কর্মশালা অনুষ্ঠিত-গাজীপুর সংবাদ  পটুয়াখালীতে নারী কোটা সুরক্ষায় সম্মিলিত নারী সমাজের মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত-গাজীপুর সংবাদ  সকল শিক্ষা প্রতিষ্ঠান অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা-গাজীপুর সংবাদ  ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে কোটাবিরোধী শিক্ষার্থীদের সাথে পুলিশের ধস্তাধস্তি, আটক-২-গাজীপুর সংবাদ  ঠাকুরগাঁওয়ে ট্রাক্টরের হালের ধারালো ফালে কাটা পড়ে কিশোরের মৃত্যু-গাজীপুর সংবাদ  পটুয়াখালী সরকারি শিশু পরিবারের সদস্যদের নিয়ে অনুষ্ঠিত হল আনন্দ ভ্রমণ ও ফল উৎসব-গাজীপুর সংবাদ  দুমকীতে কলেজ শিক্ষার্থীদের সড়ক অবরোধ ও বিক্ষোভ মিছিল-গাজীপুর সংবাদ  কোটা আন্দোলনে নিহতদের স্বরনে নাটোরে বিএনপির গায়েবানা জানাযা-গাজীপুর সংবাদ  গজারিয়া অধ্যাপক ড.মাজহারুল হক তপন এর জন্মদিন উদযাপন-গাজীপুর সংবাদ 

চাঞ্চল্যকর ৭বছরের শিশুনধর্ষণকারী আটক-গাজীপুর সংবাদ 

রিপোর্টারের নাম
  • আপডেটের সময় : সোমবার, ৩ জুলাই, ২০২৩
  • ৯১ টাইম ভিউ

বিশেষ প্রতিনিধি

নেত্রকোণার মদনে ০৭(সাত) বছরের শিশুকে ধর্ষণের অভিযোগের ঘটনায় মূল অভিযুক্তকে গাজীপুরের রাজেন্দ্রপুর থেকে চাঞ্চল্যকর ঘটনার প্রেক্ষিতে একটি চৌকস আভিযানিক দল গোপন সংবাদে অভিযুক্তকে আটক করেছে র‌্যাব -১৪, ময়মনসিংহ।

অদ্য ৩জুলাই,রাত প্রায় ৩টায় রাজেন্দ্রপুর গাজীর মার্কেট এলাকা হতে মুল আসামী তাইম(১৯),অভিযুক্তকে আটক করে। আসামির নাম পরিচয় জানা যায়,পিতা-মুরতুজ আলী, সাং-কাইটাইল, থানা-মদন, জেলা-নেত্রকোণা।

ঘটনাক্রমে,গত ২৫মে,বিকাল অনুমান ০৪.২০টায়, ভিকটিমের মাতা ভিকটিম (০৭) কে তাদের বসতঘরে একা রেখে বসতঘর সংলগ্ন গোসল খানায় গোসল করছিলো। সেই সুযোগে ভিকটিমের আপন চাচা মুল অভিযুক্ত আসামী তাইম(১৯), পিতা-মুরতুজ আলী,সাং-কাইটাইল, থানা-মদন, জেলা-নেত্রকোণা ভিকটিম‘কে মোবাইলে ভিডিও দেখানোর কথা বলে সু-কৌশলে কাইটাইল সাকিনস্থ বাদীর বসতঘর সংলগ্ন অভিযুক্ত আসামী তাইম (১৯) এর চৌচালা টিনশেড বসতঘরের চৌকির উপর ভিকটিম‘কে রাখিয়া তার ইচ্ছার বিরুদ্ধে জোরপূর্বক ধর্ষণ করেন।

ধর্ষণকারীর বিরুদ্ধে ভিকটিমের পিতা মোঃ দিলোয়ার মিয়া (২৯) বাদী হয়ে গত ২৭মে, মদন থানায় একটি মামলা দায়ের করেন।

আসামীকে জিজ্ঞাসাবাদে ঘটনার সাথে তার সম্পৃক্ততার কথা স্বীকার করে এছাড়াও উপরোক্ত ঘটনার মতো যাতে আর কোন ঘটনার মাধ্যমে কোন নারী/শিশু ধর্ষণ ও নির্যাতনের শিকার না হয় সে প্রেক্ষিতে র‌্যাবের টহল তৎপরতা ও গোয়েন্দা নজরদারী অব্যাহত থাকবে।

আসামীকে নেত্রকোণা জেলার মদন থানায় হস্তান্তর প্রক্রিয়াধীন। তথ্য নিশ্চিত করেছেন,সিনিয়র সহকারী পরিচালক মোঃ আনোয়ার হোসেন অপারেশন ও মিডিয়া অফিসার র‍্যাব-১৪।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
© All rights reserved © 2024
Developer By Zorex Zira

Design & Developed BY: ServerSold.com

https://writingbachelorthesis.com