1. azahar@gmail.com : azhar395 :
  2. admin@gazipursangbad.com : eleas271614 :
শনিবার, ১৮ মে ২০২৪, ০৩:১২ পূর্বাহ্ন
শিরোনাম:
প্রবাসী সাহেদ কে কুপিয়ে জখম-গাজীপুর সংবাদ  নাটোরে নানা আয়োজনে ১৭ ই মে শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত-গাজীপুর সংবাদ  কক্সবাজার স্টুডেন্ট’স ফোরাম, চুয়েট-বার্ষিক সাধারণ সভা-২০২৪-গাজীপুর সংবাদ  তীব্র গরমে সিলেটে মাথা ঘুরে পড়ে এক যুবকের মৃত্যু-গাজীপুর সংবাদ  স্বামীর উপর মিথ্যার ষড়যন্ত্রের প্রতিবাদ জানিয়ে স্ত্রী সংবাদ সম্মেলন-গাজীপুর সংবাদ  নাটোরের বড়াইগ্রামের ঘাসের জমি থেকে অজ্ঞাত নারীর মরদেহ উদ্ধার-গাজীপুর সংবাদ  গজারিয়া পুলিশের ওপর হামলা মামলার আসামি মিঠু চেয়ারম্যান বরখাস্ত-গাজীপুর সংবাদ  কাপাসিয়া সুশীল সমাজের অংশ গ্রহণে মাদক বিরোধী সেমিনার-গাজীপুর সংবাদ  কাপাসিয়ায় ইয়াবাসহ শীর্ষ মাদক কারবারি গ্রেপ্তার-গাজীপুর সংবাদ  সিএমপি গোয়েন্দা অভিযানে চোরা মোবাইল মালামাল’সহ চক্রের আটক-৪-গাজীপুর সংবাদ 

চিতলমারীতে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে দুই পক্ষের হাতাহাতি, আহত-২-গাজীপুর সংবাদ 

রিপোর্টারের নাম
  • আপডেটের সময় : শুক্রবার, ৭ জুলাই, ২০২৩
  • ১২১ টাইম ভিউ

সবুজ শিকদার,বাগেরহাট জেলা প্রতিনিধিঃ

বাগেরহাটের চিতলমারী উপজেলার কলাতলা ইউনিয়নের কুনিয়া গ্রামে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে দুই পক্ষের হাতাহাতি উভয়পক্ষের ২ জন আহত হয়েছেন বলে জানাগেছে।মঙ্গলবার ৪ জুলাই উপজেলার কুনিয়া বাসস্ট্যান্ডে এ ঘটনা ঘটে।এতে আহত ২ জনকে  চিতলমারী ও গোপালগঞ্জ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ব্যাপারে থানায় পালটাপালটি লিখিত অভিযোগ করা হয়েছে। ঘটনায় পরস্পরবিরোধী বক্তব্য পাওয়া গেছে।

আহত ছাব্বির শেখের পিতা মন্নু শেখ  বলেন, আমার ছেলে পেশায় একজন ইজিবাইক চালক মঙ্গলবার ৪ জুলাই সন্ধ্যা সাড়ে ছয়টার সময় কুনিয়া স্ট্যান্ডে আকতার গাজীর দোকানের সামনে গাড়িটি রাখতে গেলে বদরুল শেখ ছাব্বিরকে অকথ্য ভাষায় গালিগালাজ করে এবং তার গাড়ির চাবি কেড়ে নিয়ে গেলে একপর্যায়ে দুজনের মধ্যে কথা কাটাকাটি শুরু হয়। তারপর ছাব্বিরকে এলোপাতাড়ি কিল-ঘুষি মারতে থাকে স্ট্যান্ডের লোকজন দৌড়ে এসে ঠেকায় দেয়।


ওই ঘটনার জের ধরে বুধবার ৫ জুলাই সকাল সাড়ে আটটার সময় ইজিবাইক গাড়ির ব্যাটারি কেনার উদ্দেশ্যে পঞ্চান্ন হাজার নিয়ে বাড়ি থেকে বেড় হলে মো: মনিরুজ্জামান শেখের বাড়ির সামনে স্ব-মিল সংলগ্ন রাস্তায়  পৌঁছালে পূর্ব পরিকল্পিতভাবে ওত পেতে থাকা মিলু শেখ,বাবুল শেখ,সুমন শেখ,টিপু শেখ এর নেতৃত্বে একটি দল তার চলার পথ গতিরোধ করে বলে তোর এত বড় সাহস বদরুল এর  গায়ে হাত দিছিস বলে তাকে খুনের উদ্দেশ্যে কিল,ঘুষি,লাথি,চর থাপ্পড় মেড়ে শরীরের বিভিন্ন স্থানে লিলা ফুলা জখম করে।বাঁচাও বাঁচাও বলে ডাক চিৎকার এলাকাবাসী ছুটে এসে তাকে উদ্ধার করে গোপালগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল  হাসপাতালে ভর্তি করেছে।

এসব বিষয়ে জানতে চাইলে ইউনিয়ন আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক সোহাগ শেখ বলেন,এ সব মিথ্যা ঘটনা।বদরুল কুনিয়া স্টান্ডে ৩/৪ টি পরিবহনের কাউন্টার চালায়।বিবাদীরা এলাকার মাদক ব্যবসা করে বদরুল মাদক ব্যবসার বিরোধিতা করার কারণে তার উপর ক্ষিপ্ত হইয়া মারধর শুরু করে।

চিতলমারী থানার অফিসার ইনচার্জ এ এইচ এম কামরুজ্জামান খান বলেন, দুই পক্ষেরই অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
© All rights reserved © 2024
Developer By Zorex Zira

Design & Developed BY: ServerSold.com

https://writingbachelorthesis.com