1. azahar@gmail.com : azhar395 :
  2. admin@gazipursangbad.com : eleas271614 :
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০২:১৫ অপরাহ্ন
শিরোনাম:
জনগণের ভালবাসা নিয়ে এগিয়ে যেতে চাই ভাইস চেয়ারম্যান প্রার্থী আলমগীর খোকন-গাজীপুর সংবাদ  দোয়ারাবাজার উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে প্রার্থী হচ্ছেন না আলহাজ্ব আব্দুল বার-গাজীপুর সংবাদ  বানিয়াচংবাসীর সাথে আমার আত্মার সম্পর্ক রয়েছে—এমপি মানিক-গাজীপুর সংবাদ  দুমকীতে স্বামী-স্ত্রী’র মনোমালিন্য, হাসপাতালে নবজাতক রেখে পালালেন মা !-গাজীপুর সংবাদ  গজারিয়ায় টেংগারচর ছাত্রলীগের গণসংযোগ ও লিফলেট বিতরণ আসন্ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী আমিরুল ইসলাম।-গাজীপুর সংবাদ  হাজার-হাজার ভক্তের অশ্রুসিক্ত ভালোবাসায় চিরনিদ্রায় শায়িত হলেন পাগল হাসান-গাজীপুর সংবাদ  ফের বেপরোয়া মাদক ও চুরি মামলার আসামি ইয়াবা রানা-গাজীপুর সংবাদ  নাটোরের লালপুরে সেনাবাহিনীর ভূয়া নিয়োগপত্র ও অর্থ হাতিয়ে নেয়ার অভিযোগে  আটক-১-গাজীপুর সংবাদ  নাটোরের বাগাতিপাড়ায় পূর্ব শত্রুতার জেরে কুপিয়ে হত্যা।-গাজীপুর সংবাদ  কাপাসিয়া প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী সমাপনী অনুষ্ঠানে সনদ পুরস্কার বিতরণ-গাজীপুর সংবাদ 

গজারিয়ায় পিক আপ ভ্যান থেকে ফেন্সিডিল ও গাঁজা উদ্ধার-গাজীপুর সংবাদ 

রিপোর্টারের নাম
  • আপডেটের সময় : মঙ্গলবার, ১১ জুলাই, ২০২৩
  • ১২৯ টাইম ভিউ

ওসমান গনি,গজারিয়া প্রতিনিধিঃ

মুন্সিগঞ্জ গজারিয়া উপজেলা ঢাকা চট্টগ্রাম মহাসড়কে ভবেরচর হাইওয়ে পুলিশ টহলরত অবস্থায় একটি পিকআপ ভ্যান থেকে ৪৭ বোতল ফেনসিডিল ও ৫কেজি গাঁজা উদ্ধার করেছে।

গতকাল সোমবার রাত ১০ঃ৪০ঘটিকায় ভবেরচর হাইওয়ে থানার এ এস আই (নিরস্ত্র) মোঃ ছবিউল্লাহ সঙ্গীয় ফোর্স ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের টহল ডিউটি করার সময় গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে একটি পিকআপে মাদকদ্রব্য নিয়ে আসছে। এ তথ্য পেয়ে উক্ত পিকআপ যার রেজিস্ট্রেশন নং ফেনী-ন-১১-০২৪৩ গাড়িটি থামানোর জন্য সিগন্যাল দিলে, পুলিশ কিছু বুঝে ওঠার আগেই উক্ত পিকআপের চালক এবং হেলপার গাড়িটি ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ঢাকাগামী লেন,গজারিয়া হোটেল এন্ড রেস্টুরেন্ট এর সামনে রেখে দ্রুত পালিয়ে গিয়ে আত্মগোপন করে। তখন টহল পার্টি ইনচার্জ এ এস আই মোঃ ছবিউল্লাহ গাড়িটি তল্লাশি করিয়া ৪৭ বোতল ভারতীয় ফেনসিডিল ও ৫ কেজি গাঁজা উদ্ধার করে। গাজা, ফেনসিডিল এবং গাড়ি জব্দ করে থানায় নিয়ে আসে।

এ বিষয়ে ভবেরচর হাইওয়ে থানা পুলিশের ইনচার্জ মো:রাশিদুল ইসলাম বলেন,অজ্ঞাতনামা চালক,হেলপার ও রেজিঃ নং ফেনী ন-১১-০২৪৩ পিক আপ ভ্যানের নামে মামলা প্রক্রিয়াধীন।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
© All rights reserved © 2023
Developer By Zorex Zira

Design & Developed BY: ServerSold.com

https://writingbachelorthesis.com