1. azahar@gmail.com : azhar395 :
  2. admin@gazipursangbad.com : eleas271614 :
মঙ্গলবার, ২৫ জুন ২০২৪, ১২:৩২ অপরাহ্ন
শিরোনাম:
বিশ্বনাথে ট্রাকসহ ২২০ বস্তা ভারতীয় চিনি পুলিশের জব্ধ-গাজীপুর সংবাদ  জামালপুর জেনারেল হাসপাতালের ওয়াদুদের খুঁটির জোর কোথায়?-গাজীপুর সংবাদ  সিলেটে মুক্তিপণ আদায়কারীদের হাতে যুবক খুনের ঘটনায় ১ জন গ্রেফতার-গাজীপুর সংবাদ  দোয়ারাবাজারে বিজিবি’র অভিযানে ভারতীয় কসমেটিকস, সুপারি ও নাসির বিড়ি জব্ধ-গাজীপুর সংবাদ  গোয়াইনঘাটে টাস্কফোর্সের অভিযানে ১৯ লাখ টাকার ভারতীয় চিনি জব্দ-গাজীপুর সংবাদ  মান্নান ও মানিক সুনামগঞ্জ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সিন্ডিকেট সদস্য নির্বাচিত-গাজীপুর সংবাদ  এবার সিলেটে একটি পিকআপ ভ্যান থেকে ভারতীয় ৭ কার্টুন আতশবাজি উদ্ধার-গাজীপুর সংবাদ  বড়লেখায় বন্যার্তদের মাঝে হাইজিং কীট বক্স বিতরণ-গাজীপুর সংবাদ  ছাতক সদর ইউনিয়নের ৬ শ বন্যার্ত পরিবারের মধ্যে জি আর’র চাল বিতরণ-গাজীপুর সংবাদ  পাট চাষী দের প্রশিক্ষণ কর্মশালা-গাজীপুর সংবাদ 

ডিমলায় তিন বাড়ী ইউপি নির্বাচনে নৌকা একটি, দুইটিতে স্বতন্ত্র প্রার্থী র জয় লাভ-গাজীপুর সংবাদ 

রিপোর্টারের নাম
  • আপডেটের সময় : মঙ্গলবার, ১৮ জুলাই, ২০২৩
  • ৪১৮ টাইম ভিউ

মোঃ আব্দুল হামিদ সরকার (নীলফামারী) জেলা প্রতিনিধি

নীলফামারী জেলার ডিমলা উপজেলার তিনটি ইউনিয়ন পরিষদে তিন ইউনিয়নে চেয়ারম্যান পদে আওয়ামী লীগ দলীয় প্রার্থী একটিতে এবং অপর দুটিতে স্বতন্ত্র প্রার্থী বিজয়ী হয়েছেন।সোমবার ভোট গ্রহন শেষে রাতে বেসরকারি ওই ফলাফল ঘোষণা করা হয়।

উপজেলার খগাখড়িবাড়ি ইউনিয়ন পরিষদ’র আওয়ামী লীগের মোঃ জাহাঙ্গীর আলম (নৌকা) ৬ হাজার ৫০১ ভোট চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। নিকটতম স্বতন্ত্র প্রার্থী বর্তমান ইউপি চেয়ারম্যান মো. রবিউল ইসলাম লিথন চশমা প্রতীকে ৫ হাজার ৭৬৮ ভোট এবং

টেপাখড়িবাড়ি ইউনিয়নে স্বতন্ত্র প্রার্থী মো. রবিউল ইসলাম শাহিন (আনারস) ৪ হাজার ৯১৩ ভোট পেয়ে চেয়ারম্যান নির্বাচিত হন। তার নিকটতম আওয়ামী লীগের বিদ্রোহী বর্তমান ইউপি চেয়ারম্যান মো. ময়নুল হক চশমা প্রতীকে ৪ হাজার ৬৯৩ ভোট। ইউনিয়নটিতে আওয়ামী লীগের প্রার্থী রফিকুল ইসলাম নৌকা প্রতীকে ৬৮০ ভোট।

গয়াবাড়ি ইউনিয়নে র স্বতন্ত্র প্রার্থী মোঃ শরীফ ইবনে ফয়সাল মুন (আনারস) ৪ হাজার ৫৪৬ ভোট পেয়ে চেয়ারম্যান নির্বাচিত হন। তার নিকটতম (জামাত সমর্থিত) মো. রুকনুজ্জামান মোটরসাইকেল প্রতীকে ৩ হাজার ২৬ ভোট। সামসুল হক স্বতন্ত্র(অটোরিক্সা)২ হাজার ৪৯৬ ভোট। সেখানে আওয়ামী লীগের প্রার্থী আমজাদ হোসেন সরকার নৌকা প্রতীকে ১ হাজার ৮৬৯ ভোট।

ইউনিয়ন তিনটির নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা সৈয়দপুর উপজেলা নির্বাচন কর্মকর্তা মো. আব্দুল কুদ্দুস সরকার বেসরকারি ওই ফলাফল ঘোষণা করেন।

উল্লেখ্য,উপজেলার তিন ইউনিয়ন পরিষদে বিভিন্ন প্রতীকে নির্বাচনে অংশগ্রহণ করেছেন ১৩৯ জনপ্রার্থী। এরমধ্যে চেয়ারম্যান পদে ১৬ জন, সংরক্ষিত নারী সদস্য পদে ৩২ জন এবং সাধারণ সদস্য পদে ৯১ জনপ্রার্থী প্রতিদ্বন্দিতা করেছেন। এই তিন ইউনিয়নে মোট ভোটারের সংখ্যা ৫০ হাজার ৪৯৭ জন। এরমধ্যে পুরুষ ভোটার ২৫ হাজার ৩৮০ এবং মহিলা ভোটার ২৫ হাজার ১১৭ জন। গতকাল ১৭ জুলাই সোমবার ২৭টি ভোট কেন্দ্রের ১৬০টি ভোট কক্ষে ব্যালট পেপারের মাধ্যমে সকাল ৮:০০ টা থেকে বিকাল ৪:০০ টা পর্যন্ত বিরতিহীন ভাবে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। এসময়ে বাংলাদেশ নির্বাচন কমিশনের অনুমোদন কৃত বিভিন্ন দপ্তরের দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা ও কর্মচারী পুলিশ, বিজিবি, আনসার,Rab-13 সহ প্রেস ক্লাব ডিমলা র সকল সদস্যদের উপস্থিতিতে সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন সম্পন্ন হয়েছে বলে ইউনিয়ন বাসীর বক্তব্য।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
© All rights reserved © 2024
Developer By Zorex Zira

Design & Developed BY: ServerSold.com

https://writingbachelorthesis.com