1. azahar@gmail.com : azhar395 :
  2. admin@gazipursangbad.com : eleas271614 :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১২:১০ অপরাহ্ন
শিরোনাম:
নাটোরে দফায় দফায় সংঘর্ষ, একজন গুলিবিদ্ধসহ আহত ৫-গাজীপুর সংবাদ  পটুয়াখালীতে সর্বজনীন পেনশন স্কিম সংক্রান্ত কর্মশালা অনুষ্ঠিত-গাজীপুর সংবাদ  পটুয়াখালীতে নারী কোটা সুরক্ষায় সম্মিলিত নারী সমাজের মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত-গাজীপুর সংবাদ  সকল শিক্ষা প্রতিষ্ঠান অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা-গাজীপুর সংবাদ  ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে কোটাবিরোধী শিক্ষার্থীদের সাথে পুলিশের ধস্তাধস্তি, আটক-২-গাজীপুর সংবাদ  ঠাকুরগাঁওয়ে ট্রাক্টরের হালের ধারালো ফালে কাটা পড়ে কিশোরের মৃত্যু-গাজীপুর সংবাদ  পটুয়াখালী সরকারি শিশু পরিবারের সদস্যদের নিয়ে অনুষ্ঠিত হল আনন্দ ভ্রমণ ও ফল উৎসব-গাজীপুর সংবাদ  দুমকীতে কলেজ শিক্ষার্থীদের সড়ক অবরোধ ও বিক্ষোভ মিছিল-গাজীপুর সংবাদ  কোটা আন্দোলনে নিহতদের স্বরনে নাটোরে বিএনপির গায়েবানা জানাযা-গাজীপুর সংবাদ  গজারিয়া অধ্যাপক ড.মাজহারুল হক তপন এর জন্মদিন উদযাপন-গাজীপুর সংবাদ 

গজারিয়া মোটরসাইকেলের পর প্রাইভেটকারে বাসের ধাক্কা, নিহত ১-গাজীপুর সংবাদ 

রিপোর্টারের নাম
  • আপডেটের সময় : মঙ্গলবার, ২৫ জুলাই, ২০২৩
  • ৯২ টাইম ভিউ

ওসমান গনি,গজারিয়ায় প্রতিনিধিঃ

মুন্সীগঞ্জের গজারিয়া উপজেলা ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের জামালদী বাস স্ট্যান্ড এলাকায় মোটরসাইকেল ও প্রাইভেটকারে একটি বাসের ধাক্কায় একজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছে প্রাইভেটকারের চালকসহ ৩ যাত্রী।

নিহত মোটরসাইকেল আরোহীর নাম নাহিদ আহমেদ (২৭)। তিনি একটি ঔষধ কোম্পানির সোনারগাঁ এরিয়া রিপ্রেজেন্টেটিভ হিসেবে কর্মরত ছিলেন। আহতরা হলেন, লক্ষ্মীপুর সদর উপজেলার বাসিন্দা আব্দুর রব (৭০), তার স্ত্রী বিলকিস বেগম (৬১) ও প্রাইভেটকার চালক দেলোয়ার হোসেন (৩০)।

ঘটনার প্রত্যক্ষদর্শী কয়েকজন ও আহতের সাথে কথা বলে জানা যায়, মঙ্গলবার সকাল সাড়ে দশটার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের গজারিয়া অংশের জামালদী বাস স্ট্যান্ড এলাকায় কুমিল্লাগামী লেনে জৈনপুর পরিবহনের একটি যাত্রীবাহী বাস একটি মোটরসাইকেলের পিছনে ধাক্কা দিলে মোটরসাইকেল আরোহী নাহিদের একটি পা বিচ্ছিন্ন হয়ে যায় এবং ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। এসময় বাসটি পালানোর চেষ্টা করলে একটি প্রাইভেটকারকের পেছনে ধাক্কা দেয়। ধাক্কায় প্রাইভেটকারটি দুমড়ে মুচড়ে যায় ও চালকসহ তিন যাত্রী আহত হয়। তবে তাদের আঘাত গুরতর না হওয়ায় তারা স্থানীয় ফার্মেসিতে চিকিৎসা নিয়ে বাড়ি ফিরে গেছেন।

গজারিয়া ভবেরচর হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ রাশেদুল ইসলাম বলেন, নিহতের লাশ এবং মোটরসাইকেল বর্তমানে তাদের হেফাজতে রয়েছে। পুলিশ ঘাতক বাসটিকে আটক করার চেষ্টা করছে।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
© All rights reserved © 2024
Developer By Zorex Zira

Design & Developed BY: ServerSold.com

https://writingbachelorthesis.com