1. azahar@gmail.com : azhar395 :
  2. admin@gazipursangbad.com : eleas271614 :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১১:৩২ পূর্বাহ্ন
শিরোনাম:
নাটোরে দফায় দফায় সংঘর্ষ, একজন গুলিবিদ্ধসহ আহত ৫-গাজীপুর সংবাদ  পটুয়াখালীতে সর্বজনীন পেনশন স্কিম সংক্রান্ত কর্মশালা অনুষ্ঠিত-গাজীপুর সংবাদ  পটুয়াখালীতে নারী কোটা সুরক্ষায় সম্মিলিত নারী সমাজের মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত-গাজীপুর সংবাদ  সকল শিক্ষা প্রতিষ্ঠান অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা-গাজীপুর সংবাদ  ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে কোটাবিরোধী শিক্ষার্থীদের সাথে পুলিশের ধস্তাধস্তি, আটক-২-গাজীপুর সংবাদ  ঠাকুরগাঁওয়ে ট্রাক্টরের হালের ধারালো ফালে কাটা পড়ে কিশোরের মৃত্যু-গাজীপুর সংবাদ  পটুয়াখালী সরকারি শিশু পরিবারের সদস্যদের নিয়ে অনুষ্ঠিত হল আনন্দ ভ্রমণ ও ফল উৎসব-গাজীপুর সংবাদ  দুমকীতে কলেজ শিক্ষার্থীদের সড়ক অবরোধ ও বিক্ষোভ মিছিল-গাজীপুর সংবাদ  কোটা আন্দোলনে নিহতদের স্বরনে নাটোরে বিএনপির গায়েবানা জানাযা-গাজীপুর সংবাদ  গজারিয়া অধ্যাপক ড.মাজহারুল হক তপন এর জন্মদিন উদযাপন-গাজীপুর সংবাদ 

কাপাসিয়ার জনপ্রিয় এসিল্যান্ডকে বিদায় সংবর্ধনা-গাজীপুর সংবাদ 

রিপোর্টারের নাম
  • আপডেটের সময় : শুক্রবার, ৪ আগস্ট, ২০২৩
  • ১০৭ টাইম ভিউ

কাপাসিয়া (গাজীপুর) প্রতিনিধিঃ এসএম মাসুদ

গাজীপুরের কাপাসিয়া উপজেলার সহকারী কমিশনার (ভূমি) নাজমুল হুসাইনকে বিদায় সংবর্ধনা দিয়েছে কাপাসিয়া অফিসার্স ক্লাব ও উপজেলা পরিষদের বিভিন্ন দপ্তরের কর্মকর্তাবৃন্দ।

(৪ আগষ্ট ) বৃহস্পতিবার দুপুরে উপজেলা পরিষদের সভাকক্ষে এ বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়।

জানা যায়, কাপাসিয়া উপজেলা সহকারী কমিশনার (ভূমি) নাজমুল হুসাইনের নতুন কর্মস্থল ঢাকা জেলার লালবাগ রাজস্ব সার্কেল।কাপাসিয়া থেকে বদলিজনিত কারণে এ বিদায় সংবর্ধনার আয়োজন করা হয়।
নাজমুল হুসাইন ৩৭ তম বিসিএস প্রশাসন ক্যাডারের একজন সদস্য। তিনি ২০২২ সালের ৩ আগষ্ট এসিল্যান্ড হিসেবে কাপাসিয়ায় যোগদান করেছিলেন।
মাঠ পর্যায়ে সরকারের নির্দেশনা বাস্তবায়নে কাজ করা জনপ্রিয় এই কর্মকর্তা সততা,দক্ষতা ও আন্তরিকতা দিয়ে কাপাসিয়াবাসীর ভালবাসা জয় করে বিদায়লগ্নে প্রশংসায় ভাসছেন তিনি।
বিশেষ করে সদর উপজেলার কয়েক কোটি টাকা মূল্যের প্রচুর পরিমাণ সরকারি খাস জমি উদ্ধার, মিসকসে (নামজারি জমাভাগ খারিজ সংক্রান্ত) মামলা শুনানির মাধ্যমে দ্রুত নিষ্পত্তি,ভূমি নিয়ে স্থানীয় বিরোধের অবসান, স্বচ্ছতার সাথে ভূমি সেবা প্রদান, সহজীকরণ,সরকারি রাজস্ব বৃদ্ধিতে বিশেষ ভূমিকা রাখা,ভূমিহীন পরিবারগুলোর মধ্যে খাস জমি বন্দোবস্তর ব্যবস্থা করাসহ, প্রধানমন্ত্রীর বিশেষ উদ্যোগ হতদরিদ্র গৃহহীন পরিবারের জন্য পাকা ঘর নির্মাণ প্রকল্পে প্রতিমূর্হত তদারগী করে কাজের স্বচ্ছতা,টেকসই, মজবুত ও দুর্যোগসহনীয় গুনগতমান ঠিক রেখেছেন। ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে অবৈধ স্থাপনা উচ্ছেদ,ভেজালবিরোধী অভিযান,পরিবেশ রক্ষার অভিযান, অবৈধ বালু উত্তোলন বাল্যবিবাহ, ইভটিজিং প্রতিরোধে তার ভূমিকা ছিল অত্যন্ত প্রশংসনীয়।সাধারণ মানুষের সাথে প্রশাসনের সেতুবন্ধন সৃষ্টি করে জেলা প্রশাসনের ভাবমূর্তি উজ্জল করেছেন এসিল্যান্ড নাজমুল হুসাইন।

সংবর্ধনা অনুষ্ঠানে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও অফিসার্স ক্লাবের সভাপতি একেএম গোলাম মোর্শেদ খাঁনের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কাপাসিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ এইচএম লুৎফুল কবির,বরেন্য অতিথি নবাগত উপজেলা সহকারী কমিশনার (ভূমি) রিফাত নূর মৌসুমি। উপজেলা প্রকৌশলী মোহাম্মদ মাঈন উদ্দিন,উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা রাশেদুজ্জামান মিয়া উপজেলা নির্বাচন কর্মকর্তা আবুল বাশার,উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা কোহিনূর রহমান, জনস্বাস্থ্য কর্মকর্তা রেজাউর রহমান প্রমূখ।

 

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
© All rights reserved © 2024
Developer By Zorex Zira

Design & Developed BY: ServerSold.com

https://writingbachelorthesis.com