1. azahar@gmail.com : azhar395 :
  2. admin@gazipursangbad.com : eleas271614 :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১১:৫২ পূর্বাহ্ন
শিরোনাম:
নাটোরে দফায় দফায় সংঘর্ষ, একজন গুলিবিদ্ধসহ আহত ৫-গাজীপুর সংবাদ  পটুয়াখালীতে সর্বজনীন পেনশন স্কিম সংক্রান্ত কর্মশালা অনুষ্ঠিত-গাজীপুর সংবাদ  পটুয়াখালীতে নারী কোটা সুরক্ষায় সম্মিলিত নারী সমাজের মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত-গাজীপুর সংবাদ  সকল শিক্ষা প্রতিষ্ঠান অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা-গাজীপুর সংবাদ  ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে কোটাবিরোধী শিক্ষার্থীদের সাথে পুলিশের ধস্তাধস্তি, আটক-২-গাজীপুর সংবাদ  ঠাকুরগাঁওয়ে ট্রাক্টরের হালের ধারালো ফালে কাটা পড়ে কিশোরের মৃত্যু-গাজীপুর সংবাদ  পটুয়াখালী সরকারি শিশু পরিবারের সদস্যদের নিয়ে অনুষ্ঠিত হল আনন্দ ভ্রমণ ও ফল উৎসব-গাজীপুর সংবাদ  দুমকীতে কলেজ শিক্ষার্থীদের সড়ক অবরোধ ও বিক্ষোভ মিছিল-গাজীপুর সংবাদ  কোটা আন্দোলনে নিহতদের স্বরনে নাটোরে বিএনপির গায়েবানা জানাযা-গাজীপুর সংবাদ  গজারিয়া অধ্যাপক ড.মাজহারুল হক তপন এর জন্মদিন উদযাপন-গাজীপুর সংবাদ 

বড়লেখায় দুর্বৃত্তের হামলায় আহত লন্ডন প্রবাসী।-গাজীপুর সংবাদ 

রিপোর্টারের নাম
  • আপডেটের সময় : শনিবার, ৫ আগস্ট, ২০২৩
  • ৭৩ টাইম ভিউ

স্টাফ রিপোর্টারঃ

মৌলভীবাজারের বড়লেখা পৌরশহরের এফ.আর মহিউস সুন্নাহ (মাদ্রাসা) একাডেমির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ও বড়লেখা ফাউন্ডেশন ইউকের উপদেষ্টা লন্ডন প্রবাসী সমাজসেবক ফায়েজ মোহাম্মদ রহমানের (৬৬) ওপর হামলা করেছে দুর্বৃত্তরা। ফায়েজ মোহাম্মদের অভিযোগ, হত্যার উদ্দেশ্যে তার ওপর এই হামলা চালানো হয়েছে।

শনিবার ভোর সাড়ে চারটার দিকে ফজরের নামাজ আদায় করতে নিজ বাসা থেকে বেরুতেই মুখোশধারী দুর্বৃত্তরা ধারালো অস্ত্র দিয়ে তার উপর অতর্কিত হামলা চালায়। তার আর্তচিৎকারে স্থানীয় লোকজন এগিয়ে গিয়ে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেছেন। এব্যাপারে থানায় মামলার প্রস্তুতি চলছে।

হাসপাতালে চিকিৎসাধীন আহত ফায়েজ মোহাম্মদ রহমান (ফয়জুর রহমান) জানান, পৌরশহরের বাসভবন সংলগ্ন বিল্ডিংয়ে কয়েক বছর আগে তিনি ‘এফ.আর মহিউস সুন্নাহ একাডেমি’ নামে একটি আবাসিক মাদ্রাসা প্রতিষ্ঠা করেছেন। তিনি এই মাদ্রাসার প্রতিষ্ঠাতা চেয়ারম্যান। লন্ডন প্রবাসী হলেও মাদ্রাসা তত্ত্বাবধানের জন্য বছরের বেশির সময় তিনি দেশে অবস্থান করেন। শনিবার ভোরে ফজরের নামাজ আদায় করতে মসজিদের উদ্দেশ্যে নিজ বাসা থেকে বের হন। বাসার সিঁড়ি নামার সময় মুখোশধারী দুর্বৃত্ত ধারালো অস্ত্র দিয়ে অতর্কিতভাবে তার মাথায় আঘাত করে। মাথা নিচু করায় অস্ত্রের আঘাতে ঘাড়ে, বাম হাতের উপরে, মুখে ও বুকে লেগে রক্তাক্ত জখম হয়। তার চিৎকারে মাদ্রাসার শিক্ষক ও মুসল্লিরা তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন। তিনি দাবী করেন সম্পত্তি নিয়ে পূর্ব-বিরোধের জেরেই প্রতিপক্ষ হত্যার উদ্দেশ্যে তার উপর এই হামলা চালিয়েছে। ভাগ্যক্রমে তিনি বেঁচে গেছেন। বিষয়টি তিনি থানা পুলিশকে অবহিত করেছেন এবং মামলার প্রস্তুতি নিচ্ছেন।

বড়লেখা থানার অফিসার ইর্ন্চাজ (ওসি) মো. ইয়ারদৌস হাসান জানান, খবর পেয়ে সকালেই হাসপাতালে পুলিশ পাঠিয়ে চিকিৎসাধীন আহত ফায়েজ মোহাম্মদ রহমানের খোঁজ-খবর নিয়েছেন। লিখিত অভিযোগ দিলে তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
© All rights reserved © 2024
Developer By Zorex Zira

Design & Developed BY: ServerSold.com

https://writingbachelorthesis.com