1. azahar@gmail.com : azhar395 :
  2. admin@gazipursangbad.com : eleas271614 :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০১:০০ পূর্বাহ্ন
শিরোনাম:
নাটোরে দফায় দফায় সংঘর্ষ, একজন গুলিবিদ্ধসহ আহত ৫-গাজীপুর সংবাদ  পটুয়াখালীতে সর্বজনীন পেনশন স্কিম সংক্রান্ত কর্মশালা অনুষ্ঠিত-গাজীপুর সংবাদ  পটুয়াখালীতে নারী কোটা সুরক্ষায় সম্মিলিত নারী সমাজের মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত-গাজীপুর সংবাদ  সকল শিক্ষা প্রতিষ্ঠান অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা-গাজীপুর সংবাদ  ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে কোটাবিরোধী শিক্ষার্থীদের সাথে পুলিশের ধস্তাধস্তি, আটক-২-গাজীপুর সংবাদ  ঠাকুরগাঁওয়ে ট্রাক্টরের হালের ধারালো ফালে কাটা পড়ে কিশোরের মৃত্যু-গাজীপুর সংবাদ  পটুয়াখালী সরকারি শিশু পরিবারের সদস্যদের নিয়ে অনুষ্ঠিত হল আনন্দ ভ্রমণ ও ফল উৎসব-গাজীপুর সংবাদ  দুমকীতে কলেজ শিক্ষার্থীদের সড়ক অবরোধ ও বিক্ষোভ মিছিল-গাজীপুর সংবাদ  কোটা আন্দোলনে নিহতদের স্বরনে নাটোরে বিএনপির গায়েবানা জানাযা-গাজীপুর সংবাদ  গজারিয়া অধ্যাপক ড.মাজহারুল হক তপন এর জন্মদিন উদযাপন-গাজীপুর সংবাদ 

অপহৃত কিশোরী’কে ৪৮ঘন্টায় উদ্ধারসহ অপহরণকারী আটক-গাজীপুর সংবাদ 

রিপোর্টারের নাম
  • আপডেটের সময় : শনিবার, ১২ আগস্ট, ২০২৩
  • ১৪৬ টাইম ভিউ

বিশেষ প্রতিনিধি

ফটিকছড়ি হতে অপহৃত কিশোরী’কে ৪৮ ঘন্টার মধ্যে চট্টগ্রাম মহানগরীর জিইসি মোড় এলাকা হতে উদ্ধার; মূল অপরণকারী মিনহাজুল আলম রাহী’কে ০১ জন সহযোগীসহ গ্রেফতার করেছে র‌্যাব-৭ চট্টগ্রাম।

১১আগস্ট এলাকায় অভিযানে আসামী ১। মিনহাজুল আলম রাহী (১৯) ২। মিরাজুল আলম (৩৩), দুই ভাইকে আটক করে। উভয়ের পিতা-মাহাবুল আলম,হাইদচকিয়া গ্রামের -ফটিকছড়ি থানা চট্টগ্রামের বাসিন্দা।

অপহৃত ভিকটিম ১৭বছর বয়সী সনাতন ধর্মাবলম্বী কিশোরী স্থানীয় স্কুলে ২৩ সালে এসএসসিতে উত্তীর্ণ হয়। বখাটে মিনহাজুল আলম রাহী এর মোবাইল ফোনে পরিচয়ে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে উঠে। বিষয়টি জানতে পেরে ভিকটিমের পরিবার আসামী মিনহাজুলের পরিবারকে অবগত করলে এতে মিনহাজুল ক্ষিপ্ত হয়ে ভিকটিম এর পিতা-মাতাকে হুমকি’সহ যেকোন সময় তার মেয়েকে অপহরণ করবে বলে জানায়।

৯ আগস্ট,সকালে ভিকটিম পূজার ফুল তুলার জন্য তার বসত ঘরের পিছনে ফুল বাগানে গেলে সেখানে পূর্ব পরিকল্পিতভাবে উৎপেতে মিনহাজুল ও অজ্ঞাত ২/৩ সহযোগী অপহরণ করে সিএনজি যোগে অজ্ঞাত স্থানে নিয়ে যায়। এতে ভিকটিমের মা মেয়েকে উদ্ধারে বাদী হয়ে ১০ আগস্ট ফটিকছড়ি থানায় মিনহাজুল’সহ অজ্ঞাতনামা ২/৩ জনকে আসামী করে একটি অপরহণ মামলা দায়ের সহ র‌্যাব- বরাবরেও অভিযোগ করে।

অভিযোগের প্রেক্ষিতে ভিকটিমকে উদ্ধার অপহরণকারীদের গ্রেফতারের লক্ষে গোয়েন্দা নজরধারী এবং ছায়াতদন্ত অব্যাহত ও নজরধারীর এক পর্যায়ে গোপন সূত্রে ও তথ্যে
প্রধান আসামী নগরীর খুলশী থানাধীন জিইসি মোড় এলাকায় অবস্থানকালে আটক করে।

সাক্ষীদের সম্মুখে গ্রেফতারকৃত আসামীদের জিজ্ঞাসাবাদে তারা অপহরণকারী ও এজাহার নামীয় আসামী মর্মে স্বীকার করে। আসামী সংক্রান্তে আইনানুগ ব্যবস্থা গ্রহনের সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
© All rights reserved © 2024
Developer By Zorex Zira

Design & Developed BY: ServerSold.com

https://writingbachelorthesis.com