1. azahar@gmail.com : azhar395 :
  2. admin@gazipursangbad.com : eleas271614 :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১১:২৯ পূর্বাহ্ন
শিরোনাম:
নাটোরে দফায় দফায় সংঘর্ষ, একজন গুলিবিদ্ধসহ আহত ৫-গাজীপুর সংবাদ  পটুয়াখালীতে সর্বজনীন পেনশন স্কিম সংক্রান্ত কর্মশালা অনুষ্ঠিত-গাজীপুর সংবাদ  পটুয়াখালীতে নারী কোটা সুরক্ষায় সম্মিলিত নারী সমাজের মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত-গাজীপুর সংবাদ  সকল শিক্ষা প্রতিষ্ঠান অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা-গাজীপুর সংবাদ  ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে কোটাবিরোধী শিক্ষার্থীদের সাথে পুলিশের ধস্তাধস্তি, আটক-২-গাজীপুর সংবাদ  ঠাকুরগাঁওয়ে ট্রাক্টরের হালের ধারালো ফালে কাটা পড়ে কিশোরের মৃত্যু-গাজীপুর সংবাদ  পটুয়াখালী সরকারি শিশু পরিবারের সদস্যদের নিয়ে অনুষ্ঠিত হল আনন্দ ভ্রমণ ও ফল উৎসব-গাজীপুর সংবাদ  দুমকীতে কলেজ শিক্ষার্থীদের সড়ক অবরোধ ও বিক্ষোভ মিছিল-গাজীপুর সংবাদ  কোটা আন্দোলনে নিহতদের স্বরনে নাটোরে বিএনপির গায়েবানা জানাযা-গাজীপুর সংবাদ  গজারিয়া অধ্যাপক ড.মাজহারুল হক তপন এর জন্মদিন উদযাপন-গাজীপুর সংবাদ 

যথাযথ মর্যাদায় কাপাসিয়ায় জাতীয় শোক দিবস পালন-গাজাীপুর সংবাদ 

রিপোর্টারের নাম
  • আপডেটের সময় : মঙ্গলবার, ১৫ আগস্ট, ২০২৩
  • ১৩৫ টাইম ভিউ

কাপাসিয়া (গাজীপুর) প্রতিনিধিঃ

সারাদেশের ন্যায় গাজীপুরের কাপাসিয়ায় যথাযোগ্য মর্যাদায় পালিত হয়েছে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮ তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস।

দিবসটি উপলক্ষে উপজেলা আওয়ামী লীগের আয়োজনে কোরআন তিলাওয়াত, জাতীয় পতাকা অর্ধনমিতকরণ ও মুক্তিযুদ্ধা চত্বরে জাতির জনকের ম্যুরাল পুষ্পস্তবক অর্পণ,সমাবেশ,দোয়া মাহফিল দুস্থদের মধ্যে খাবার বিতরণ সহ গণভোজের আয়োজন করা হয়েছে। সকালে উপজেলা প্রশাসনের আয়োজনে পরিষদ মিলনায়তনে আলোচনা সভা ও যুব ঋণ বিতরণ ও দোয়া অনুষ্ঠানে আয়োজন করা হয়। এ সব অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আ’লীগের প্রেসিডিয়াম সদস্য, বঙ্গতাজ কন্যা সিমিন হোসেন রিমি এমপি।

এছাড়াও উপজেলা আওয়ামী লীগের আয়োজনে কাপাসিয়া সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের মাঠে মঙ্গলবার দুপুরে এক সমাবেশ দোয়া ও গণভোজ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে সিমিন হোসেন রিমি বলেন, আমাদের ১৫ই আগস্টের শোককে শক্তিতে রূপান্তর করতে হবে। স্বাধীনতা বিরোধী একদল কুলাঙ্গার ১৯৭৫ সালে ১৫ই আগস্ট ভোর বেলায় জাতির পিতা বঙ্গবন্ধু ও তার পরিবারের সদস্যদের নির্মমভাবে হত্যা করে। বঙ্গবন্ধু ও তার পরিবারকে নিঃশেষ করে দিতে চেয়েছিল। বঙ্গবন্ধু ও তার পরিবারকে নিঃশেষ করে দেওয়া যায় না। বঙ্গবন্ধুকে নিঃশেষ করে দিয়ে ভেবেছিল এই বাংলার ইতিহাস থেকে মুছে ফেলবে। এই বাংলার ইতিহাস থেকে তাকে মুছে ফেলা যায়না।

আরও উপস্থিত ছিলেন,জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক রেজাউর রহমান লস্কর মিঠু, উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ আমানত হোসেন খান, উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি আজগর রশিদ খাঁন, ভাইস-চেয়ারম্যান মোঃ আসাদুজ্জামান,মহিলা ভাইস চেয়ারম্যান রওশন আরা সরকার, উপজেলা আওয়ামী সভাপতি মাজহারুল ইসলাম সেলিম,সাধারণ সম্পাদক মিজানুর রহমান প্রধান,উপজেলা দফতর সম্পাদক জসিমউদদীন শিকদার, উপজেলা প্রচার প্রকাচনা সম্পাদক ইমানউল্লাহ শেখ ইমু, উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি ও সদর ইউপি চেয়ারম্যান সাখাওয়াত হোসেন প্রধান,উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক রাজিব ঘোস প্রমুখ।

 

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
© All rights reserved © 2024
Developer By Zorex Zira

Design & Developed BY: ServerSold.com

https://writingbachelorthesis.com