1. azahar@gmail.com : azhar395 :
  2. admin@gazipursangbad.com : eleas271614 :
রবিবার, ২১ এপ্রিল ২০২৪, ০৫:০৫ পূর্বাহ্ন
শিরোনাম:
সহযোগী অধ্যাপক থেকে অধ্যাপক পদে পদোন্নতি পেলেন ডা: মোহাম্মদ গোলাম রব শোয়েব-গাজীপুর সংবাদ  ঠাকুরগাঁওয়ে নিখোঁজের ২ দিন পর শিশু নিবিরের মরদেহ উদ্ধার-গাজীপুর সংবাদ  কাপাসিয়া প্রাণিসম্পদ সেবা সপ্তাহ প্রদর্শনী স্কুল ফিডিং ও বিনামূল্যে ঔষধ বিতরণ-গাজীপুর সংবাদ  নাটোরে গাঁজা সহ ২ জনকে গ্রেফতার করেছে মাদক দ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তর-গাজীপুর সংবাদ  ছাতকের বিশিষ্ট ব্যবসায়ী মাহতাব হোসেন আর আমাদের মাঝে নেই-গাজীপুর সংবাদ  জনগণের ভালবাসা নিয়ে এগিয়ে যেতে চাই ভাইস চেয়ারম্যান প্রার্থী আলমগীর খোকন-গাজীপুর সংবাদ  দোয়ারাবাজার উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে প্রার্থী হচ্ছেন না আলহাজ্ব আব্দুল বার-গাজীপুর সংবাদ  বানিয়াচংবাসীর সাথে আমার আত্মার সম্পর্ক রয়েছে—এমপি মানিক-গাজীপুর সংবাদ  দুমকীতে স্বামী-স্ত্রী’র মনোমালিন্য, হাসপাতালে নবজাতক রেখে পালালেন মা !-গাজীপুর সংবাদ  গজারিয়ায় টেংগারচর ছাত্রলীগের গণসংযোগ ও লিফলেট বিতরণ আসন্ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী আমিরুল ইসলাম।-গাজীপুর সংবাদ 

দুর্ধর্ষ ডাকাত প্রধান রাসেল ৬সহযোগী বিপুল অস্ত্রশস্ত্র’সহ আটক-গাজীপুর সংবাদ 

রিপোর্টারের নাম
  • আপডেটের সময় : বুধবার, ১৬ আগস্ট, ২০২৩
  • ৮৩ টাইম ভিউ

বিশেষ প্রতিনিধি

কক্সবাজার উখিয়া থানাধীন তেলখোলা বটতলী গহীন পাহাড়ী এলাকা থেকে দুর্ধর্ষ অস্ত্রধারী সন্ত্রাসী রাসেল বাহিনীর প্রধান শেখ রাসেল প্রকাশ ডাকাত রাসেল ও ৬ সহযোগী আটকসহ বিপুল পরিমাণ অস্ত্রশস্ত্র ও ইয়াবা উদ্ধার করেছে র‌্যাব-১৫।

১৫ আগস্ট রাত সাড়ে আটটায় উখিয়া থানাধীন পালংখালী ইউনিয়নের তেলখোলা বটতলী গহীন পাহাড়ী এলাকায় অভিযানে র‌্যাবের আভিযানিক দলকে দেখে পাহাড়ী এলাকার আস্তানা হতে পলায়নকালে ধাওয়া করে ডাকাত রাসেল বাহিনীর প্রধান শেখ রাসেল রাসেল ৬ সহযোগীসহ মোট সাতজনকে গ্রেফতার করেছে র‌্যাব।

অভিযানে ০৬টি দেশীয় তৈরী একনলা বড় বন্দুক, ০২টি এলজি, ১২ রাউন্ড শর্টগানের কার্তুজ, ০৭ রাউন্ড রাইফেলের তাজা কার্তুজ ও ০১ রাউন্ড খালি কার্তুজ, ০১টি রামদা, ২০,০০০ (বিশ হাজার) পিস ইয়াবা ট্যাবলেট এবং ০৪টি বাটন মোবাইল ফোন উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃত ডাকাত চক্রটির সকলের বাড়ি কক্সবাজার জেলার বিভিন্ন এলাকায়। (১) শেখ রাসেল ডাকাত রাসেল (৩২)পিতা-মৃত শেখ হাবিবুর রহমান, সাং-থাইংখালী, উখিয়া,(২) মোঃ ছলিম (৩৮) পিতা-দুদু মিয়া, সাং-রঙ্গীখালী, টেকনাফ,(৩),নুরুল আমিন (৪২),পিতা-কবির আহাম্মদ, সাং-রঙ্গীখালী, টেকনাফ,(৪কায়সার উদ্দিন (২০)পিতা-নুরুল আমিন, সাং-রঙ্গীখালী, টেকনাফ,(৫) মোঃ সাদেক হোসেন (৩০),পিতা-মৃত দিল মোহাম্মদ, সাং-রঙ্গীখালী লামারপাড়া, টেকনাফ,(৬) সাহাব উদ্দিন (২৫),পিতা-নুরুল ইসলাম, সাং-কাঞ্জরপাড়া, টেকনাফ,(৭) নুরুল হাকিম(৪০),পিতা
-আব্দুর শরিফ, সাং-থাইংখালী ঘোনারপাড়া উখিয়া।

নিবিড়ভাবে জিজ্ঞাসাবাদে,,ডাকাত দলটি উখিয়ার তেলখোলা বটতলী ও টেকনাফের রঙ্গীখালী গহীন পাহাড়ী এলাকায় আস্তানা গড়ে তুলে এবং সেখান থেকে মূলহোতা ডাকাত রাসেলের নেতৃত্বে খুন, অপহরণ, ডাকাতি ও দুস্যতা, চাঁদাবাজি, অবৈধ বালু ব্যবসা, অস্ত্র ও মাদক ব্যবসাসহ অন্যান্য সন্ত্রাসী কার্যক্রম পরিচালনা করত। এছাড়াও দীর্ঘদিন ধরে উখিয়ার থাইংখালী বনের বিভিন্ন স্পটে ড্রেজার মেশিন বসিয়ে অবৈধভাবে বালু উত্তোলন করে আসছে বহু মামলার আসামী চিহ্নিত অস্ত্রধারী সন্ত্রাসী ডাকাত রাসেল।

ডাকাত রাসেল তালিকাভুক্ত অস্ত্রধারী সন্ত্রাসী ডাকাত রাসেল নামে খ্যাত। তার সাথে স্থানীয় কিছু জনপ্রতিনিধি সম্পৃক্ততা ও ছত্র-ছায়ায় অপরাধ করে । ডাকাত রাসেলের নেতৃত্বে রাসেল বাহিনী নানাবিধ সন্ত্রাসী কর্মকান্ড,
একাধিকবার বিজিবি,পুলিশ এবং ফরেস্টের ফোর্সদের উপর সশস্ত্র হামলা,সম্প্রতি প্রকাশ্যে না এসে অবৈধ বালু ব্যবসা অস্ত্র ব্যবসা,খুনসহ রোহিঙ্গা ও স্থানীয় নারীদের অপহরণসহ ধর্ষণের একাধিক অভিযোগ ডাকাত রাসেল বিরুদ্ধে রয়েছে।বিভিন্ন অপরাধে তার বিরুদ্ধে ১৫টির অধিক মামলা, একাধিক মামলায় গ্রেফতারী পরোয়ানাভুক্ত আসামী বলে জানা যায়। ২১সেপ্টেম্বর ২২ইং ইউএনও,উখিয়ার নেতৃত্বে অভিযানে তার কয়েকটি আস্তানার একটি আস্তানা হইতে অবৈধ অস্ত্র উদ্ধার করেন।

গ্রেফতারকৃত মোঃ ছলিমের বিরুদ্ধে ০৩টি, নুরুল আমিনের বিরুদ্ধে ০৫টি, সাদেক হোসেনের বিরুদ্ধে ০৬টি,সাহাব উদ্দিনের বিরুদ্ধে ০৩টি এবং নুরুল হাকিমের বিরুদ্ধে ০৩টির অধিক রয়েছে বলে জানা যায়। ডাকাত চক্রটির বিরুদ্ধে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।

নিশ্চিত করেছেন অধিনায়কের পক্ষে,মোঃ আবু সালাম চৌধুরী অতিরিক্ত পুলিশ সুপার,সিনিয়র সহকারী পরিচালক (ল’ এন্ড মিডিয়া)।

উল্লেখ্য: র‌্যাব-১৫ দায়িত্বপূর্ণ এলাকায় অপরাধের সাথে জড়িত চক্রগুলোকে গ্রেফতারসহ জেলার সার্বিক আইন-শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখার জন্য গোয়েন্দা নজরদারী বৃদ্ধি ও অভিযান পরিচালনা করে আসছে।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
© All rights reserved © 2023
Developer By Zorex Zira

Design & Developed BY: ServerSold.com

https://writingbachelorthesis.com