1. azahar@gmail.com : azhar395 :
  2. admin@gazipursangbad.com : eleas271614 :
শনিবার, ১৮ মে ২০২৪, ০৩:২৪ পূর্বাহ্ন
শিরোনাম:
প্রবাসী সাহেদ কে কুপিয়ে জখম-গাজীপুর সংবাদ  নাটোরে নানা আয়োজনে ১৭ ই মে শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত-গাজীপুর সংবাদ  কক্সবাজার স্টুডেন্ট’স ফোরাম, চুয়েট-বার্ষিক সাধারণ সভা-২০২৪-গাজীপুর সংবাদ  তীব্র গরমে সিলেটে মাথা ঘুরে পড়ে এক যুবকের মৃত্যু-গাজীপুর সংবাদ  স্বামীর উপর মিথ্যার ষড়যন্ত্রের প্রতিবাদ জানিয়ে স্ত্রী সংবাদ সম্মেলন-গাজীপুর সংবাদ  নাটোরের বড়াইগ্রামের ঘাসের জমি থেকে অজ্ঞাত নারীর মরদেহ উদ্ধার-গাজীপুর সংবাদ  গজারিয়া পুলিশের ওপর হামলা মামলার আসামি মিঠু চেয়ারম্যান বরখাস্ত-গাজীপুর সংবাদ  কাপাসিয়া সুশীল সমাজের অংশ গ্রহণে মাদক বিরোধী সেমিনার-গাজীপুর সংবাদ  কাপাসিয়ায় ইয়াবাসহ শীর্ষ মাদক কারবারি গ্রেপ্তার-গাজীপুর সংবাদ  সিএমপি গোয়েন্দা অভিযানে চোরা মোবাইল মালামাল’সহ চক্রের আটক-৪-গাজীপুর সংবাদ 

পেকুয়ায় একই পরিবারের তিনজন পিটিয়ে আহত।-গাজীপুর সংবাদ 

রিপোর্টারের নাম
  • আপডেটের সময় : রবিবার, ২৭ আগস্ট, ২০২৩
  • ৭০৯ টাইম ভিউ

পেকুয়া প্রতিনিধি।

কক্সবাজারের পেকুয়ায় একই পরিবারের তিন জনকে পিটিয়ে গুরুতর আহত করার অভিযোগ উঠে স্থানীয় প্রভাবশালীর বিরুদ্ধে।

২৬ আগস্ট (শনিবার) রাত ১১ টার দিকে উপজেলার বারবাকিয়া ইউনিয়নের বোধামাঝির ঘোনা সাবেক মেম্বার সরওয়ারের বাড়ির রাস্তার মাথায় এলাকায় এ ঘটনা ঘটে।
এ সময় আহতরা হলেন, মৃত নুরুল আমিনের স্ত্রী দিলদার বেগম(৬৫), তাঁর পুত্র মিজানুর রহমান(২৫), মেয়ে হুমায়রা জন্নাত সুমি(১৬) গুরুতর আহত হয়।
এ সময় হামলাকারীরা হলেন, একই এলাকার জুবাইদুল্লা হকের পুত্র কামাল উদ্দিন(৩৫), মৃত মগবুল আহমদের পুত্র জুবাইদুল্লা হক(৫০) সহ অজ্ঞাত আরো ৪/৫ জন লোক মিলে এ সন্ত্রাসী হামলা চালায়।
এ সময় প্রত্যক্ষদর্শীরা বলেন, মিজান প্রবাস ছিল। প্রবাস থেকে চলে আসলে, একই এলাকার জুবাইদুল্লা হকের পুত্র ওমানে মিজানের তাঁর দোকান ঘর নিয়ে নেন। মিজানকে পুলিশের হাতে ধরিয়ে দিয়ে। মিজান ঐ টাকার জন্য দেশে এসে স্থানীয় লোকজনকে বিচার দেন, তাঁরা বিচার না মেনে তাদের উপর নির্মমভাবে হামলা চালায়, তখন আমরা এগিয়ে আসলে তাঁরা পালিয়ে যায়। উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে আসি।
আহত মিজান বলেন, আমি প্রায় আট বছর ওমান প্রবাসে ছিলাম , আমি দোকান নিয়েছি প্রায় ৭/৮ মাস হয়েছে। আমি অন্য জনের মাধ্যমে প্রাবাসে যান পরে জুবাইদুল হকের ছেলে রাসেলের দোকানে আমি এক মাস কাজ করি। এক মাস পর এদের মাধ্যমে আমি দোকান নিয়েছি। দোকান নেওয়ার এক মাসের মধ্যে আমাকে ভিসা করে দেবে বলেন, তাঁরা সাত মাস পার হয়ে গেলেও আমাকে ভিসা করে দেয় নাই, তাঁরা আমার কাছ থেকে দোকান নিয়ে নেওয়ার জন্য রাসেল, আনিছ, সোহেল, রুবেল, নুরুল আলম মিলে আমাকে পুলিশের হাতে আটক করে দেন কারণ আমার কাছে ভিসা ছিল না। দোকান ও মালামালসহ প্রায় ১৭ লক্ষ টাকা হাতিয়ে নেন। আমি আসার পর তাঁর বাবার সাথে দেখা করি। রাসেলের বাবা ১৭ তারিখ একটি টাইম দেন টাকা দিয়ে দিবে বলছে, কিন্তু টাকা দেয় নাই পরে ২১ তারিখ টাইম দেন। তখনও দেয় নাই। পরে সাবেক মেম্বার সরওয়ার আলম, মোক্তার সাহেব, মোহাম্মদ লিয়াকত আলী সহ আরো এলাকার লোকজন মিলে গত রাতে তাঁরা বিচার বসে। পরে তাঁরা এই বিচার মানিনা বলে চলে যায়। রাত ১১ টায় আমার বাড়ির কাছাকাছি গেলে তাঁরা পূর্বপরিকল্পিত ভাবে আমার উপর হামলা করে, তখন আমার মা বোন এগিয়ে আসলে তাঁদের উপর হামলা করেন তাঁরা স্থানীয় লোকজন এগিয়ে আসলে তাঁরা পালিয়ে যায়। থানা পুলিশ প্রশাসনের সার্বিক সহযোগিতা কামনা করছি।
পেকুয়া থানার পুলিশ পরিদর্শক তদন্ত কর্মকর্তা সুদীপ্ত শেখর ভট্টাচার্য বলেন, এখনো অভিযোগ পাইনি , অভিযোগ পেলে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
© All rights reserved © 2024
Developer By Zorex Zira

Design & Developed BY: ServerSold.com

https://writingbachelorthesis.com