1. azahar@gmail.com : azhar395 :
  2. admin@gazipursangbad.com : eleas271614 :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১১:০৭ পূর্বাহ্ন
শিরোনাম:
নাটোরে দফায় দফায় সংঘর্ষ, একজন গুলিবিদ্ধসহ আহত ৫-গাজীপুর সংবাদ  পটুয়াখালীতে সর্বজনীন পেনশন স্কিম সংক্রান্ত কর্মশালা অনুষ্ঠিত-গাজীপুর সংবাদ  পটুয়াখালীতে নারী কোটা সুরক্ষায় সম্মিলিত নারী সমাজের মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত-গাজীপুর সংবাদ  সকল শিক্ষা প্রতিষ্ঠান অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা-গাজীপুর সংবাদ  ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে কোটাবিরোধী শিক্ষার্থীদের সাথে পুলিশের ধস্তাধস্তি, আটক-২-গাজীপুর সংবাদ  ঠাকুরগাঁওয়ে ট্রাক্টরের হালের ধারালো ফালে কাটা পড়ে কিশোরের মৃত্যু-গাজীপুর সংবাদ  পটুয়াখালী সরকারি শিশু পরিবারের সদস্যদের নিয়ে অনুষ্ঠিত হল আনন্দ ভ্রমণ ও ফল উৎসব-গাজীপুর সংবাদ  দুমকীতে কলেজ শিক্ষার্থীদের সড়ক অবরোধ ও বিক্ষোভ মিছিল-গাজীপুর সংবাদ  কোটা আন্দোলনে নিহতদের স্বরনে নাটোরে বিএনপির গায়েবানা জানাযা-গাজীপুর সংবাদ  গজারিয়া অধ্যাপক ড.মাজহারুল হক তপন এর জন্মদিন উদযাপন-গাজীপুর সংবাদ 

গজারিয়া মিয়াজী টি এইচ মেমোরিয়াল হসপিটালের ৩য় তলার শুভ উদ্বোধন।-গাজীপুর সংবাদ 

রিপোর্টারের নাম
  • আপডেটের সময় : শুক্রবার, ১ সেপ্টেম্বর, ২০২৩
  • ৯৪ টাইম ভিউ

ওসমান গনি,গজারিয়া প্রতিনিধিঃ

মুন্সীগঞ্জ গজারিয়া উপজেলা আজ পহেলা সেপ্টেম্বর শুক্রবার বাদ জুম্মা এক অনাড়ম্বর পরিবেশে মুন্সীগঞ্জ জেলার গজারিয়া উপজেলায় সুস্বাস্থ্য ও মানব সেবাই প্রতিশ্রুতি এই স্লোগানকে ধারন করে মিয়াজি টি এইচ মেমোরিয়াল হসপিটাল এন্ড ল্যাবের তৃত্বীয় তলায় জরুরি সেবা বিভাগের শুভ উদ্বোধন করা হয়েছে।

উদ্বোধনী অনুষ্ঠানে মিয়াজী টি এইচ মেমোরিয়াল হসপিটালের কর্ণধার মোঃ মিজানুর রহমান মিয়াজী সভাপত্বিতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে কার্ডিওলজী বিভাগের সহযোগী অধ্যাপক ডাঃ আব্দুল লতিফ মোল্লা। এসময় তিনি লাল ফিতা কেটে মিয়াজী টি এইচ মেমোরিয়াল হসপিটাল এন্ড ল্যাবের অাধুনিক চিকিৎসা ব্যবস্থাপনা সংবলিত তৃত্বীয় তলার শুভ উদ্বোধন করেন।

এছাড়াও অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে আরও উপস্থিত ছিলেন টাঙ্গাইল শেখ হাসিনা মেডিকেল কলেজ হাসপাতালের স্ত্রী রোগ প্রসূতি বিভাগের প্রধান ও সহযোগী অধ্যাপক ডাঃ কামরুন সাত্তার ডালিয়া, ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মেডিকেল অফিসার মোঃ তানভীর লতিফ, সায়েন্টিক অফিসার ফরেস্ট ডিপার্টমেন্ট ডক্টর মমিনুল ইসলাম নাহিদ, এক্সিন গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক ইঞ্জি. মহিদুল হক মিশন, গজারিয়া ইন্সটিটিউট অব সাইন্স এন্ড টেকনোলজি জিস্ট পলিটেকনিক ইন্সটিটিউটের রেজিস্ট্রার ইঞ্জি. সৈয়দ মোহাম্মদ শাকিল সহ প্রমূখ।

সরেজমিনে দেখা যায়, হাসপাতালটি গজারিয়া উপজেলার প্রাণকেন্দ্র ভবেরচর ইউনিয়নের ভবেরচর বাসস্ট্যান্ড এলাকায় অবস্থিত।

সংশ্লিষ্ট সূত্র জানায় হাসপাতালটি ২০১৩ সালে প্রতিষ্ঠার পর থেকে গজারিয়া উপজেলায় অত্যান্ত তৎপরতার সাথে মানসম্মত চিকিৎসা সেবা বাস্তবায়নের মাধ্যমে স্থানীয় মানুষের সেবা করে যাচ্ছে। মিয়াজী টি এইচ মেমোরিয়াল হাসপাতালটি বিশেষ করে প্রসূতি মায়েদের গর্ভকালীন স্বাস্থ্য সেবা পরার্মশ থেকে শুরু করে শিশু ডেলিভারি ও শিশুর বিকাশ পরিচর্যায় বিশেষজ্ঞ ডাক্তাদের তত্বাবধানে মানব সেবা নিশ্চিতে অত্যান্ত নিষ্ঠার সাথে আপ্রাণ চেষ্টা চালিয়ে যাচ্ছে। অভিজ্ঞ ডাক্তার মন্ডলী সংবলিত এই হাসপাতালটিতে রয়েছে প্যাথলজি, ইসিজি, আল্ট্রাসনোগ্রাফী বিভাগ সহ উন্নত চিকিৎসা সরঞ্জাম সমৃদ্ধ অত্যাধুনিক অপারেশন থিয়েটার।

উদ্বোধনী অনুষ্ঠানে মিয়াজি টি এইচ মেমোরিয়াল হাসপাতালের চেয়ারম্যান মোঃ মিজানুর রহমান মিয়াজী উপস্থিত সাংবাদিকদের বলেন গজারিয়ায় উন্নত চিকিৎসা বাস্তবায়নের মাধ্যমে মানুষে সেবা কারাই মিয়াজী টি এইচ মেমোরিয়াল হসপিটাল এন্ড ল্যাবের লক্ষ্য ও উদ্দেশ্যে। মিয়াজী টি এইচ মেমোরিয়াল হসপিটাল এন্ড ল্যাব আর্তমানবতার কথা মাথায় রেখে গজারিয়া উপজেলায় অসহায় প্রসূতি মায়েদের সেবা নিশ্চিতে প্রতিশ্রুতিবদ্ধ।

মিয়াজী টি এইচ মেমোরিয়াল হসপিটাল এন্ড ল্যাবের ম্যানেজার পলাশ রায় বলেন আমাদের হাসপাতালে রয়েছে অভিজ্ঞ ডাক্তার। এখানে শতভাগ এক্সপার্ট সার্জন দ্বারা গর্ভবতী মায়েদের সিজার, হার্নিয়া, এপেন্ডিক্স ও জরায়ু সহ পাইলসের কম খরচে অপারেশন করানো হয়। এছাড়াও এখন থেকে এই হসপিটালে এন্ড ল্যাবে অভিজ্ঞ ডাক্তার দ্বারা মেডিসিন ও কার্ডিওলজী সেবা পাবে স্থানীয় রোগীরা।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
© All rights reserved © 2024
Developer By Zorex Zira

Design & Developed BY: ServerSold.com

https://writingbachelorthesis.com