1. azahar@gmail.com : azhar395 :
  2. admin@gazipursangbad.com : eleas271614 :
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ১২:০৯ পূর্বাহ্ন
শিরোনাম:
কাপাসিয়া আগামীকাল প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত হবে-গাজীপুর সংবাদ  রাণীশংকৈলে ঐতিহাসিক মুজিবনগর দিবস উপলক্ষ্যে আলোচনা-গাজীপুর সংবাদ  কাপাসিয়ায় ৯ জন প্রার্থী বৈধ-গাজীপুর সংবাদ  দোয়ারাবাজার উপজেলা আওয়ামীলীগ ও অঙ্গসংগঠনের ঈদুল-ফিতর ও পুণর্মিলনী-গাজীপুর সংবাদ  সুনামগঞ্জের জামালগঞ্জে মায়ের সম্পত্তি নিয়ে ছোটভাইয়ের হাতে বড়ভাই নিহত,আটক-২-গাজীপুর সংবাদ  তাহিরপুরে ঐতিহাসিক মুজিবনগর দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত-গাজীপুর সংবাদ  সিংড়ায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে এক বীর মুক্তিযোদ্ধার মৃত্যু-গাজীপুর সংবাদ  নাটোর জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শাহীন মারা গেছেন-গাজীপুর সংবাদ  যুগান্তরের মানিকগঞ্জ জেলা প্রতিনিধি হিসেবে নিয়োগ পেলেন এস.এম নুরুজ্জামান!-গাজীপুর সংবাদ  বড়লেখায় বাবা-ছেলে উপজেলা চেয়ারম্যান প্রার্থী-গাজীপুর সংবাদ 

রায়পুর রিপোর্টার্স ইউনিটির সভাপতি পীরজাদা মোঃ মাসুদ হোসাইন এর বাইক চুরি। প্রশাসনের হস্তক্ষেপ দাবী।-গাজীপুর সংবাদ 

রিপোর্টারের নাম
  • আপডেটের সময় : বুধবার, ৬ সেপ্টেম্বর, ২০২৩
  • ১২১ টাইম ভিউ

রায়পুর, লক্ষ্মীপুর প্রতিনিধিঃ

লক্ষ্মীপুর জেলার রায়পুর রিপোর্টার্স ইউনিটির সভাপতি পীরজাদা মোঃ মাসুদ হোসাইন এর বাইক চুরি হয়েছে। রায়পুরে প্রায় প্রতিদিন দু-একটি মোটর সাইকেল চুরির সংবাদ পাওয়া গেলেও প্রশাসন নির্বিকার। গতকালও দুটি মোটর সাইকেল চুরির খবর পাওয়া গেলেও বাইকগুলো উদ্ধার অথবা চোর চক্রকে ধরার ব্যাপারে পুলিশ প্রশাসনের কোন তৎপরতা দেখা যায়নি। মোটর সাইকেল চুরির পিছনে এখানে রয়েছে শক্ত সিন্ডিকেট। ভুক্তভোগীরা বলছে, কিছু অসাধু পুলিশ ও রাজনৈতিক কর্তাদের মদদে চোর সিন্ডিকেট এহেন কর্মকান্ড চালিয়ে যাচ্ছে। মোটর সাইকেল মালিকদের মধ্যে প্রতিনিয়ত আতঙ্ক ছড়িয়ে পড়ছে। চোরদের মধ্যে রায়পুর নতুন বাজারের শিশির, পৌর ৭ নং ওয়ার্ডের তছলিম উদ্দীনের ছেলে পারভেজ, পৌর ৮ নং ওয়ার্ডের বয়াতী বাড়ির আস্বাদ আলীর ছেলে মঞ্জু, কালির ছেলে মাসুদ, বিচি ফারুক, রহিম শাহীন অন্যতম। এদের বিরুদ্ধে একাধিক চুরির মামলা রয়েছে। এদের কেউ কেউ পুলিশের সোর্সের কাজ করে। এদের দু-একজনকে মাঝেমধ্যে পুলিশ গ্রেফতার করলেও জামিনে এসে তারা একই কাজ করে।

রায়পুর রিপোর্টার্স ইউনিটির সভাপতি পীরজাদা মোঃ মাসুদ হোসাইন বলেন, গতকাল ৫ সেপ্টেম্বর মঙ্গলবার মাগরীবের নামাজ পড়ার সময় রায়পুর মীরগঞ্জ রোডের ফারুকীয়া মাদ্রাসার সামনের বাসা থেকে মোটর সাইকেলের তালা ভেঙে চোরচক্র তার লক্ষ্মীপুর-ল ১১- ১৭১৬ জিক্সার এসএফ মোটর সাইকেলটি নিয়ে যায়। রায়পুর দলিল লেখক সমিতির সাঃ সম্পাদক ও রায়পুর উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি কাজী গুলজার বলেন, কিছুদিন আগে আমার ছেলে ছাত্রলীগ নেতা কাজী হেমায়েত কাদের পানুর মোটর সাইকেলটি নিয়ে যায় চোরচক্র। রায়পুর পৌর আওয়ামীলীগ এর সাঃ সম্পাদক আবু সাইদ জুটন জানান, তার ভাই খোকনের মোটর সাইকেলটি মীরগঞ্জ রোড থেকে নিয়ে যায় চোরচক্র। রায়পুর নতুন বাজারের বাসিন্দা ব্যাবসায়ী ও বিএনপি নেতা সেলিম জানান, তার মোটর সাইকেলটিও কিছুদিন আগে চোরচক্র নিয়ে যায়, থানায় জিডি করার পরও কোন ফল পায়নি তারা।

রায়পুরের সকল সাংবাদিক নের্তৃবৃন্দ এসব চুরির প্রতিবাদ জানান। রায়পুর রিপোর্টার্স ইউনিটির সাঃ সম্পাদক মাহমুদ সানী প্রতিবাদ জানিয়ে বলেন, আমাদের রিপোর্টার্স ইউনিটির সভাপতি পীরজাদা মোঃ মাসুদ হোসাইন ভাইয়ের বাইক চুরির তীব্র নিন্দা জানাই, পাশাপাশি মোটরসাইকেলটি উদ্ধার করতঃ দ্রুত চোরচক্রকে সনাক্ত করে গ্রেফতার করে আইনের আওতায় আনার দাবী জানিয়েছেন তিনি।

রায়পুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা পরিষদ এর চেয়ারম্যান অধ্যক্ষ মামুনুর রশীদ গঠনাটি শুনে দূঃখ প্রকাশ করেছেন, এবং পুলিশ প্রশাসনকে বাইকটি উদ্ধার করা এবং চোরচক্রকে ধরার আহবান জানিয়েছেন।

যায়যায়দিন, রায়পুর উপজেলা প্রতিনিধি ইকরাম হোসেন মুকুল পাটোয়ারী এ ব্যাপারে দূঃখ প্রকাশ করে বলেন, পুলিশ প্রশাসন দ্রুত মোটরসাইকেলটি উদ্ধার করতে হবে। মোহনা টিভি লক্ষ্মীপুর জেলা প্রতিনিধি নাজিম উদ্দিন রিয়াদ এই চুরির প্রতিবাদ জানিয়ে বলেন, প্রত্যেকটি ডিজিটাল নাম্বার প্লেটে একটি মেমরি থাকে, সেই মেমরির সূত্র ধরে চোরাই বাইকগুলো ইচ্ছা করলে পুলিশ দ্রুত ধরতে পারে, পুলিশ প্রশাসনকে দ্রুত বাইক উদ্ধার করতঃ চোরচক্রকে ধরার আহবান জানিয়েছেন তিনি।

রায়পুর থানার অফিসার ইনচার্জ শিপন বড়ুয়া বলেন, রায়পুর রিপোর্টার্স ইউনিটির সভাপতি পীরজাদা মোঃ মাসুদ হোসাইন এর বাইক চুরির লিখিত অভিযোগ পেয়েছি। বাইক উদ্ধার এবং চোরচক্রকে ধরার চেষ্টা চলছে।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
© All rights reserved © 2023
Developer By Zorex Zira

Design & Developed BY: ServerSold.com

https://writingbachelorthesis.com