1. azahar@gmail.com : azhar395 :
  2. admin@gazipursangbad.com : eleas271614 :
মঙ্গলবার, ২৫ জুন ২০২৪, ০১:৪৩ পূর্বাহ্ন
শিরোনাম:
সিলেটে মুক্তিপণ আদায়কারীদের হাতে যুবক খুনের ঘটনায় ১ জন গ্রেফতার-গাজীপুর সংবাদ  দোয়ারাবাজারে বিজিবি’র অভিযানে ভারতীয় কসমেটিকস, সুপারি ও নাসির বিড়ি জব্ধ-গাজীপুর সংবাদ  গোয়াইনঘাটে টাস্কফোর্সের অভিযানে ১৯ লাখ টাকার ভারতীয় চিনি জব্দ-গাজীপুর সংবাদ  মান্নান ও মানিক সুনামগঞ্জ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সিন্ডিকেট সদস্য নির্বাচিত-গাজীপুর সংবাদ  এবার সিলেটে একটি পিকআপ ভ্যান থেকে ভারতীয় ৭ কার্টুন আতশবাজি উদ্ধার-গাজীপুর সংবাদ  বড়লেখায় বন্যার্তদের মাঝে হাইজিং কীট বক্স বিতরণ-গাজীপুর সংবাদ  ছাতক সদর ইউনিয়নের ৬ শ বন্যার্ত পরিবারের মধ্যে জি আর’র চাল বিতরণ-গাজীপুর সংবাদ  পাট চাষী দের প্রশিক্ষণ কর্মশালা-গাজীপুর সংবাদ  বঙ্গবন্ধু জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন-গাজীপুর সংবাদ  ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শন ও ত্রান সামগ্রী বিতরণ-গাজীপুর সংবাদ 

কক্সবাজারে অস্ত্রসহ ডাকাত চক্রের আটক-৭-গাজীপুর সংবাদ 

রিপোর্টারের নাম
  • আপডেটের সময় : শুক্রবার, ৮ সেপ্টেম্বর, ২০২৩
  • ৬৫ টাইম ভিউ

মোহাম্মদ মাসুদ বিশেষ প্রতিনিধি

কক্সবাজারের সদর থানাধীন খুরুশকুলের কুলিয়াপাড়ায় দেশীয় তৈরী অস্ত্র-শস্ত্রে সজ্জিত হয়ে ডাকাতির প্রস্তুতিকালে ডাকাত চক্রের ০৭ সদস্য র‌্যাব-১৫ সিপিএসসি কোম্পানীর একটি চৌকস কর্তৃক গ্রেফতার; দেশীয় তৈরী অস্ত্র-শস্ত্র উদ্ধার।

৭সেপ্টেম্বর রাত আড়াইটায় সদর থানাধীন ১০নং খুরুশকুল ইউনিয়নের কুলিয়াপাড়া এলাকায় কক্সবাজার কমার্স কলেজ সংলগ্ন খুরুশকুল রাস্তার মাথা হইতে ডাকাতি প্রস্তুতিকালে ঘটনাস্থল থেকে পালানোর চেষ্টাকালে চক্রের ০৭ জনকে আভিযানিক দল আটক করে।

আটককৃতরা হলেন,জসিম উদ্দিন (২৮),নুরুল ইসলাম রাকিব (২২),আব্দুল খালেক প্রঃ রুবেল (২৭),মোঃ আলম মিয়া (২০),মোঃ আব্দুল্লা (২০),সাইফুল ইসলাম (২৩),রবিউল হাসান (১৯)।

ধৃত ডাকাত চক্র হতে সর্বমোট ০১টি রামদা,২টি কিরিচ, ০১টি সুইচ গিয়ার চাকু,১টি টর্চ লাইট, ০৪টি মোবাইল ফোন, ০৪টি সীম কার্ড এবং নগদ ১,০২৫ (এক হাজার পঁচিশ) টাকা উদ্ধার করা হয়।

আটক ডাকাত চক্রের পরিচয় ১। জসিম উদ্দিন
পিতা-মৃত আব্দুল খালেক, সাং-পিডি স্কুল,২। নুরুল ইসলাম রাকিব পিতা-নুরুল কবির, সাং-বড়বাজার, পেশকারপাড়া, ৪। মোঃ আলম মিয়া পিতা-মৃত আইয়ুব আলী, সাং-ভাড়–য়াখালী, চরপাড়া, থানা-সদর, এ/পি-০৬নং ফিশারীঘাট, পশ্চিম বাহারছড়া,৫। মোঃ আব্দুল্লা পিতা-মৃত মোঃ মনিউল্লা, সাং-বাদশা ঘোনা,মৌলভীপাড়া,৬। সাইফুল ইসলাম,পিতা-শামসুল আলম, সাং-পাহাড়তলী,এবং ৭। রবিউল হাসান,পিতা-কবির হোসেন, সাং-বাদশা ঘোনা, সকলের বাড়ি সদর থানা কক্সবাজার জেলার বাসিন্দা।

আব্দুল খালেক প্রঃ রুবেলপিতা-মৃত ছাদেক প্রঃ আমির হামজা, সাং-চুনতি, মগপাড়া, থানা-লোহাগাড়া চট্টগ্রাম।
এ/পি- সাং-টেকপাড়া (হোসাইব এর বাসার ভাড়াটিয়া),সদর থানা,কক্সবাজার।

জিজ্ঞাসাবাদেচক্রটি একত্রে দেশীয় অস্ত্র-শস্ত্রসে ডাকাতি প্রস্তুতি গ্রহণসহ এছাড়াও ইতিপূর্বে চক্রটি কক্সবাজারের বিভিন্ন পয়েন্টে পর্যটক ও স্থানীয় জনসাধারণকে অস্ত্র-শস্ত্রের ভয়-প্রীতি প্রদর্শনে ডাকাতি ও ছিনতাই এর মত নানাবিধ অপরাধ সংঘঠিত করে আসছিল বলে জানা যায়। আটককৃত চক্রটির বিরুদ্ধে ইতোপূর্বেও বিভিন্ন থানায় অস্ত্র আইন,ডাকাতি প্রস্তুতি,মাদক,চুরিসহ কমপক্ষে এক ডজন মামলা রয়েছে। এসব মামলায় তারা একাধিকবার করে গ্রেফতারও হয়েছে।

উদ্ধারকৃত আলামতসহ ধৃত ডাকাত চক্রের বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণার্থে সদর মডেল থানায় লিখিত এজাহার দাখিল করা হয়েছে। তথ্য নিশ্চিত করেছেন মোঃ আবু সালাম চৌধুরী অতিরিক্ত পুলিশ সুপার সিনিয়র সহকারী পরিচালক (ল’ এন্ড মিডিয়া)।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
© All rights reserved © 2024
Developer By Zorex Zira

Design & Developed BY: ServerSold.com

https://writingbachelorthesis.com