1. azahar@gmail.com : azhar395 :
  2. admin@gazipursangbad.com : eleas271614 :
শনিবার, ২৪ ফেব্রুয়ারী ২০২৪, ০২:৫৫ পূর্বাহ্ন
শিরোনাম:
ছাতকের নোয়ারাইয়ে মরহুম হাজী আব্দুস সোবহান স্মৃতি ফুটবল লীগ অনুষ্ঠিত-গাজীপুর সংবাদ  ময়মনসিংহে মানবাধিকার সংগঠনের পরিচিতি সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান-গাজীপুর সংবাদ  কানাইঘাটে বিভিন্ন অনুষ্ঠানে যোগদানের মধ্য দিয়ে ব্যস্ততম দিন কাটিয়েছেন হুছামুদ্দীন চৌধুরী এমপি-গাজীপুর সংবাদ  ডিমলায় গণশক্তি পার্টির লাশের মিছিল ও পথসভা।-গাজীপুর সংবাদ  সিলেটের গোয়াইনঘাট সীমান্তে বিজিবির লাইনম্যান পরিচয় দিয়ে দুলাল ও হাতেম এর চোরাচালান ব্যবসা দিন দিন বৃদ্ধি পাচ্ছে।-গাজীপুর সংবাদ  গজারিয়া ভিটিকান্দি প্রাথমিক বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা.-গাজীপুর সংবাদ  এশিয়ার বৃহত্তম বিবিয়ানায় গ্যাস উৎপাদনের ৬০ শতাংশ, কনডেনসেট উৎপাদনের ৮০ শতাংশের বেশী-গাজীপুর সংবাদ  প্রবাসীর ক্রয়কৃত ট্রাক গাড়ির প্রতারনা মামলায় নিজাম নুরের জামিন না মুঞ্জর, কারাগারে প্রেরণ-গাজীপুর সংবাদ  জটিল রোগে আক্রান্ত অভিনেত্রী পড়শী রুমি-গাজীপুর সংবাদ  বড়লেখায় দুর্বৃত্তের হামলায় নীরহ যুবক নিহত-গাজীপুর সংবাদ 

প্রাথমিক শিক্ষায় অবদান রাখায় আবারও নওগাঁর শ্রেষ্ঠ ইউএনও আব্দুল্ল্যাহ আল মামুন-গাজীপুর সংবাদ 

রিপোর্টারের নাম
  • আপডেটের সময় : শনিবার, ১৬ সেপ্টেম্বর, ২০২৩
  • ৩৩ টাইম ভিউ

নাজমুল হক সনি , সাপাহার (নওগাঁ) প্রতিনিধিঃ

প্রাথমিক শিক্ষায় বিশেষ অবদানের স্বীকৃতি স্বরূপ জেলা পর্যায়ে দ্বিতীয় বারের মতো শ্রেষ্ঠ উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) নির্বাচিত হয়েছেন নওগাঁর সাপাহার উপজেলা নির্বাহী অফিসার আব্দুল্যাহ আল মামুন। এর আগে গত বছর জেলা ও বিভাগীয় পর্যায়ে প্রাথমিক শিক্ষা পদকে শ্রেষ্ঠত্বের পুরস্কার জিতেছিলেন তিনি। এছাড়াও শুদ্ধাচার চর্চায় এ বছর জেলার শ্রেষ্ঠ ইউএনও নির্বাচিত হওয়ার সম্মান অর্জন করেছেন। গত মঙ্গলবার জেলা প্রাথমিক শিক্ষা অফিসার ও প্রাথমিক শিক্ষা পদক বাছাই কমিটির সদস্য সচিব সাইফুল ইসলাম স্বাক্ষরিত ফলাফলের তালিকা থেকে এ তথ্য জানা যায়।

কোভিড-১৯ পরবর্তী সময়ে প্রাথমিকের শিক্ষার্থীদের বিদ্যালয়মুখী করতে নানা কর্মপরিকল্পনা গ্রহণ করেন। নিয়মিত কাজের ফাঁকে সময় পেলেই ছুটে যান বিভিন্ন প্রাথমিক বিদ্যালয়ে। কোমলমতি শিশুদের শিক্ষায় আকৃষ্ট করতে নিজ অর্থায়নে পুরুস্কার হিসেবে বিভিন্ন শিক্ষা উপকরণ তাদের মাঝে বিতরণ করেন। শিক্ষা উপকরণ হিসেবে উপহার দেন স্কুল ড্রেস, স্কুল ব্যাগ, টিফিন বক্সসহ বিভিন্ন ধরনের খেলার সামগ্রী।

সাপাহার উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আব্দুল্ল্যাহ আল মামুন বলেন, কোমলমতি শিশুদের ক্লাসে গিয়ে কথা বলা, শিশুদের সাথে মেশা আমার এক প্রকার আনন্দের বিষয় হয়ে দাঁড়িয়েছে। নিয়মিত বিভিন্ন বিদ্যালয়ে না গেলে একটা খারাপ লাগা কাজ করে। তাই আমি নিয়মিত বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে যাই। শিক্ষার্থীদের মুক্তিযুদ্ধের গল্প শোনাই এবং তাদের মুক্তিযুদ্ধের চেতনায় উদ্বুদ্ধ করতে মুক্তিযুদ্ধের বই উপহার দেই। কারন আজকের দিনের এই শিশুরা আগামীতে দেশ ও জাতির উন্নয়নে কাজ করবে বলে আমি আশাবাদী। আমার এই পুরষ্কার আগামীতে আমাকে ভালো কাজে আরও উৎসাহ যোগাবে।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
© All rights reserved © 2023
Developer By Zorex Zira

Design & Developed BY: ServerSold.com

https://writingbachelorthesis.com