1. azahar@gmail.com : azhar395 :
  2. admin@gazipursangbad.com : eleas271614 :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১১:২৪ পূর্বাহ্ন
শিরোনাম:
নাটোরে দফায় দফায় সংঘর্ষ, একজন গুলিবিদ্ধসহ আহত ৫-গাজীপুর সংবাদ  পটুয়াখালীতে সর্বজনীন পেনশন স্কিম সংক্রান্ত কর্মশালা অনুষ্ঠিত-গাজীপুর সংবাদ  পটুয়াখালীতে নারী কোটা সুরক্ষায় সম্মিলিত নারী সমাজের মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত-গাজীপুর সংবাদ  সকল শিক্ষা প্রতিষ্ঠান অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা-গাজীপুর সংবাদ  ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে কোটাবিরোধী শিক্ষার্থীদের সাথে পুলিশের ধস্তাধস্তি, আটক-২-গাজীপুর সংবাদ  ঠাকুরগাঁওয়ে ট্রাক্টরের হালের ধারালো ফালে কাটা পড়ে কিশোরের মৃত্যু-গাজীপুর সংবাদ  পটুয়াখালী সরকারি শিশু পরিবারের সদস্যদের নিয়ে অনুষ্ঠিত হল আনন্দ ভ্রমণ ও ফল উৎসব-গাজীপুর সংবাদ  দুমকীতে কলেজ শিক্ষার্থীদের সড়ক অবরোধ ও বিক্ষোভ মিছিল-গাজীপুর সংবাদ  কোটা আন্দোলনে নিহতদের স্বরনে নাটোরে বিএনপির গায়েবানা জানাযা-গাজীপুর সংবাদ  গজারিয়া অধ্যাপক ড.মাজহারুল হক তপন এর জন্মদিন উদযাপন-গাজীপুর সংবাদ 

গজারিয়া হাইওয়ে পুলিশের ‘হ্যালো এইচপি অ্যাপ’ ইনস্টলেশন ক্যাম্পেইন উদ্বোধন-গাজীপুর সংবাদ 

রিপোর্টারের নাম
  • আপডেটের সময় : মঙ্গলবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৩
  • ৭০ টাইম ভিউ

ওসমান গনি,গজারিয়া প্রতিনিধিঃ

মুন্সীগঞ্জে গজারিয়া উপজেলা হাইওয়ে পুলিশ হেডকোয়ার্টার্সের সহযোগিতায় ও গজারিয়া হাইওয়ে পুলিশের আয়োজনে ‘হ্যালো এইচপি অ্যাপ’ ইনস্টলেশন ক্যাম্পেইন কার্যক্রম এবং কমিউনিটি পুলিশিং সভা অনুষ্ঠিত হয়েছে।

গজারিয়া উপজেলার ঢাকা-চট্রগ্রাম মহাসড়কে চলাচলরত বিভিন্ন যানবাহনের চালক ও মালিকদের অংশ গ্রহণে ভবেরচর হাইওয়ে পুলিশ ক্যাম্পে এ ক্যাম্পেইনের কার্যক্রম শুরু হয়।

ভবেরচর হাইওয়ে পুলিশের ইনচার্জ এ এস এম রাসেদুল ইসলাম ঢাকা প্রতিদিন-কে বলেন, ‘হাইওয়েতে জনসাধারণ যেকোনো ধরনের বিপদে পড়লে এই অ্যাপের সাহায্যে আমাদের জানাতে পারবে।’ হাইওয়েতে যেকোনো বিষয়ে অভিযোগ পাঠানো, সাহায্য পাওয়া, হাইওয়ে থানার নম্বরসহ বেশ কয়েকটি সেবা এ ‘হ্যালো এইচপি অ্যাপ’ থেকে পাওয়া যাবে।
হাইওয়েতে ঘটে যাওয়া যেকোনো বিষয়ে অভিযোগ পাঠানো। গুরুত্বপূর্ণ তথ্যের লাইভ আপডেট (যেমন: রাস্তা বন্ধ, যানজট, বিকল্প রাস্তা ইত্যাদি)। এ ছাড়া ভাড়ার তালিকা, ব্রিজ টোলের হারসহ গুরুত্বপূর্ণ তথ্যও পাওয়া যাবে।

তিনি আরো বলেন, জরুরি সাহায্য বাটন চেপে হাইওয়েতে যেকোনো পরিস্থিতিতে নিকটবর্তী হাইওয়ে পুলিশ প্যাট্রোল টিমের কাছে সাহায্য পাওয়া যাবে। হাইওয়ে পুলিশ হেডকোয়ার্টার্সের ঊর্ধ্বতন কর্মকর্তাসহ অঞ্চলভিত্তিক সব সিনিয়র অফিসার ও হাইওয়ে থানার মোবাইল নম্বর, মহাসড়ক সংলগ্ন ও নিকটবর্তী সব হাসপাতাল ও ফায়ার সার্ভিস স্টেশনের মোবাইল নম্বরও পাওয়া যাবে। অ্যাপটি গুগল প্লে স্টোর থেকে ডাইনলোড করে নেয়া যাবে।

এসময় ভবেরচর হাইওয়ে পুলিশের অফিসার ইনচার্জ এ এস এম রাসেদুল ইসলাম এর সভাপতিত্বে এ সময় উপস্থিত ছিলেন, সাব ইন্সপেক্টর রিয়াদুল ইসলাম, হাইওয়ে পুলিশ হেডকোয়ার্টার্সের এএসআই মোঃ এমদাদুল হক, বুলবুল আহমেদ, কমিউনিটি পুলিশিং ফোরামের সভাপতি আনোয়ার হোসেন, সাধারণ সম্পাদক শফিক ঢালী এবং বিভিন্ন পরিবহনের মালিক ও মহাসড়ক ব্যবহারকারী সম্মানিত নাগরিকবৃন্দ।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
© All rights reserved © 2024
Developer By Zorex Zira

Design & Developed BY: ServerSold.com

https://writingbachelorthesis.com