1. azahar@gmail.com : azhar395 :
  2. admin@gazipursangbad.com : eleas271614 :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১১:৪৯ পূর্বাহ্ন
শিরোনাম:
নাটোরে দফায় দফায় সংঘর্ষ, একজন গুলিবিদ্ধসহ আহত ৫-গাজীপুর সংবাদ  পটুয়াখালীতে সর্বজনীন পেনশন স্কিম সংক্রান্ত কর্মশালা অনুষ্ঠিত-গাজীপুর সংবাদ  পটুয়াখালীতে নারী কোটা সুরক্ষায় সম্মিলিত নারী সমাজের মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত-গাজীপুর সংবাদ  সকল শিক্ষা প্রতিষ্ঠান অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা-গাজীপুর সংবাদ  ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে কোটাবিরোধী শিক্ষার্থীদের সাথে পুলিশের ধস্তাধস্তি, আটক-২-গাজীপুর সংবাদ  ঠাকুরগাঁওয়ে ট্রাক্টরের হালের ধারালো ফালে কাটা পড়ে কিশোরের মৃত্যু-গাজীপুর সংবাদ  পটুয়াখালী সরকারি শিশু পরিবারের সদস্যদের নিয়ে অনুষ্ঠিত হল আনন্দ ভ্রমণ ও ফল উৎসব-গাজীপুর সংবাদ  দুমকীতে কলেজ শিক্ষার্থীদের সড়ক অবরোধ ও বিক্ষোভ মিছিল-গাজীপুর সংবাদ  কোটা আন্দোলনে নিহতদের স্বরনে নাটোরে বিএনপির গায়েবানা জানাযা-গাজীপুর সংবাদ  গজারিয়া অধ্যাপক ড.মাজহারুল হক তপন এর জন্মদিন উদযাপন-গাজীপুর সংবাদ 

জনপ্রিয়তার শীর্ষে থাকা শামসুল আলম চুন্নু’কে এম’পি হিসাবে দেখতে চায় বাকেরগঞ্জবাসী।-গাজীপুর সংবাদ 

রিপোর্টারের নাম
  • আপডেটের সময় : বৃহস্পতিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৩
  • ৭৩ টাইম ভিউ

বশির উদ্দিন,বাকেরগঞ্জ প্রতিনিধি

বরিশালের বাকেরগঞ্জে আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বরিশাল-০৬ বাকেরগঞ্জ আসনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী হিসেবে বাকেরগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও বারবার নির্বাচিত উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা শামসুল আলম চুন্নু’কে আওয়ামী লীগের এমপি হিসাবে দেখতে চায় বাকেরগঞ্জের সাধারণ জনতা ।

দানবীর গরিবের বন্ধু অসহায় নিঃস্ব মানুষের আশ্রয়স্থল বাকেরগঞ্জ উপজেলা আওয়ামী লীগের ২০১২ সান থেকেু সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব শামসুল আলম চুন্নু দীর্ঘ সময় ধরে উপজেলা আওয়ামী লীগের দলীয় সকল সাংগঠনিক কর্যক্রমে উপস্থিত থেকে তৃণমূল পর্যায়ে নেতাকর্মীদের সাথে নিয়ে
উপজেলা আওয়ামী লীগ কে একটি শক্তিশালী সংগঠন হিসাবে পরিনত করেন ।
বাংলাদেশ আওয়ামী লীগ সরকার টানা তৃতীয়বার ক্ষমতায় থাকলেও বরিশার-৬ বাকেরগঞ্জে আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের দলীয় কোন এমপির দেখা মেলেনি। সাবেক সংসদ সদস্য মরহুম সৈয়দ মাসুদ রেজা নৌকা প্রতীকের এমপি ছিলেন। তার মৃত্যুর পরে আজ পর্যন্ত বাকেরগঞ্জ উপজেলায় আওয়ামী লীগ দলীয় কোনো এমপি পায়নি আওয়ামী লীগের নেতাকর্মীরা।

সরকারের সিদ্ধান্ত অনুয়ায়ী উপজেলা পরিষদের নির্বাচনের মাধ্যমে উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা শামসুল আলম চুন্নু কে নৌকা প্রতীক নিয়ে ৩ বার উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন এবং দলীয় নেতাকর্মীদের সাথে নিয়ে দীর্ঘ সময় সুনামের সাথে তার দায়িত্ব পালন করেছেন। তিনি তার উপজেলায় আওয়ামী লীগের সকল নেতাকর্মীদের সুখ দুঃখে সবসময় পাশে থেকে খোঁজ খবর নিয়ে থাকেন।

আওয়ামী লীগের দলীয় বিভিন্ন সাংগঠনিক কার্যক্রমে এবং নেতাকর্মীদের বিপদে যখন যতটুকু সম্ভব হয়েছে ব্যক্তিগত ভাবে আর্থিক সহোযোগিতা হাত বাড়িয়ে দিয়েছেন।

তিনি সক্রিয় ভাবে রাজনৈতিক মাঠে আসার আগেই একজন সফল ব্যবসায়ী ও অসহায় মানুষের বন্ধু হিসেবে পরিচিত ছিলেন।
একাধিকবার উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান হয়েও তার ভিতরে ছিল না কোন অহংকার , এমন কি রাজনৈতিক পরিচয় দিয়ে
ক্ষমতার প্রভাব খাটিয়ে কোন প্রকার অনৈতিক কর্মকান্ডের সাথে জড়িত এমন কোন অভিযোগ পাওয়া যায়নি তার দীর্ঘ রাজনৈতিক জীবনে। তিনি সকল অনৈতিক কর্মকান্ড থেকে বিরত রয়েছেন।
এবং কোন প্রকার দূর্নীতি স্পর্শ করতে পারেনি তাকে।
আওয়ামী লীগ সরকারের উন্নয়ন মূলক কর্মকান্ডের মাধ্যমে দলীয় ভাবমূর্তি রক্ষার্থে তিনি তার দায়িত্ব পালনে নিরলস চেষ্টা করে যাচ্ছেন। তিনি তার দায়িত্ব পালনের স্বচ্ছতার মাধ্যমে বরিশাল বিভাগের মধ্যে দুবার শ্রেষ্ঠ উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন।
উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক আবুল হোসেন খলিফা জারান, চুন্নু ভাইয়ের মতো আদর্শবান রাজনৈতিক ব্যক্তি বাংলাদেশে দু চারজন রয়েছে কিনা সন্দেহ। বাকেরগঞ্জে ভাগ্য পরিবর্তনের জন্য আমরা তাকে এমপি হিসেবে পেতে চাই।
দুধল ইউনিয়নের চেয়ারম্যান গোলাম মোরশেদ উজ্জ্বল জানান গরিবের বন্ধু হাতেম তাই নামে খ্যাত প্রবীর রাজনীতিবিদ কে এবার নৌকা প্রতীক নিয়ে এমপি নির্বাচিত করবো আমি সহ সকল ইউনিয়ন চেয়ারম্যান গন তার সাথে রয়েছি ।
বাকেরগঞ্জ উপজেলার রাজনৈতিক মহল, সুশীল সমাজ ও সাধারণ মানুষের মতে , বাকেরগঞ্জের রাজনৈতিক ইতিহাসে সাবেক সংসদ সদস্য মরহুম সৈয়দ মাসুদ রেজা এবং বর্তমান উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা শামসুল আলম চুন্নু এই দুইজন মানুষের মত সৎ ও ভালো মানুষ আমরা আর ভবিষ্যতে পাবো কিনা সেটা নিয়ে সন্দেহ আছে। আমাদের বাকেরগঞ্জ উপজেলার সাবেক সংসদ সদস্য মরহুম সৈয়দ মাসুদ রেজা’র স্থানে যোগ্য উত্তরসূরী কর্মীবান্ধব ও দানবীর সাদা মনের মানুষ উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা শামসুল আলম চুন্নু।
বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এবং আওয়ামী লীগের নেতাকর্মীরা জানান, শামসুল আলম চুন্নু একজন সাংগঠনিক ও নিরহংকারী স্পষ্টবাদী ভালো মনের মানুষ। রাজনৈতিক নেতা ও জনপ্রতিনিধি হিসাবে তিনি অন্যদের চেয়ে একটু ব্যতিক্রম প্রকৃতির পরোপকারী মনের একজন মানুষ। বরিশাল-৬ বাকেরগঞ্জ সংসদীয় আসনে বর্তমান সময়ে তার মত একজন পরোপকারী সৎ যোগ্য প্রার্থী বাংলাদেশ আওয়ামী লীগের এমপি হিসাবে দায়িত্ব পেলে সরকারের ভাবমূর্তি উজ্জ্বল ও আধুনিক বাকেরগঞ্জ গড়তে দেশের ও সাধারণ জনগণের স্বার্থে অনেক গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবেন।

বাকেরগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা শামসুল আলম চুন্নু সাংবাদিকদের জানান, আমি একজন আওয়ামী পরিবারের সন্তান এছাড়াও দীর্ঘ প্রায় তিন যুগ ধরে সক্রিয়ভাবে বাংলাদেশ আওয়ামী লীগের রাজনীতির সাথে জড়িত। আমি আমার সাধ্যমত দলের দুঃসময় থেকে শুরু করে বর্তমান সময় পর্যন্ত আওয়ামী লীগ দলীয় সকল কার্যক্রমে উপস্থিত থেকে আমার সমর্থ্য অনুযায়ী সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছি। আমি উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হওয়ার পর থেকে সরকারি বরাদ্দ ছাড়াও আমার বাকেরগঞ্জ উপজেলার মানুষের ভাগ্য উন্নয়নের জন্য ব্যাক্তিগত ভাবে তাদের যতটুকু পেড়েছি সাহায্য সহযোগিতা করেছি। আমি চাই যতদিন বেঁচে আছি আমরা দলীয় নেতাকর্মীদের সাথে নিয়ে সাধারন মানুষের সেবার মাধ্যমে জীবনের শেষ নিঃশ্বাস টুকু ত্যাগ করবো।
তিনি আরো বলেন, বাংলাদেশ আওয়ামী সরকার টানা তৃতীয়বার ক্ষমতায় থাকাকালীন সময় সমগ্র বাংলাদেশে ব্যাপক উন্নয়ন হলেও আমাদের স্থানীয় আওয়ামী লীগের দলীয় এমপি না থাকায় তেমন কোনো উন্নয়নের ছোঁয়া লাগেনি।
যদি মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা আমাকে মনোনীত করে ইনশাআল্লাহ বঙ্গবন্ধুর স্বপ বাস্তবায়নে স্মার্ট বাংলাদেশ গড়ার লক্ষ্যে কাজ করব।, সাধারণ জনগণ কে সাথে নিয়ে ভোটের মাধ্যমে জয়লাভ করে বাকেরগঞ্জ উপজেলা বাসির ভাগ্য উন্নয়নের পরিবর্তন ঘটাব এবং আধুনিক মডেল বাকেরগঞ্জ উপজেলা গড়বো ইনশাল্লাহ।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
© All rights reserved © 2024
Developer By Zorex Zira

Design & Developed BY: ServerSold.com

https://writingbachelorthesis.com