1. azahar@gmail.com : azhar395 :
  2. admin@gazipursangbad.com : eleas271614 :
শনিবার, ১৮ মে ২০২৪, ০৪:২৬ পূর্বাহ্ন
শিরোনাম:
প্রবাসী সাহেদ কে কুপিয়ে জখম-গাজীপুর সংবাদ  নাটোরে নানা আয়োজনে ১৭ ই মে শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত-গাজীপুর সংবাদ  কক্সবাজার স্টুডেন্ট’স ফোরাম, চুয়েট-বার্ষিক সাধারণ সভা-২০২৪-গাজীপুর সংবাদ  তীব্র গরমে সিলেটে মাথা ঘুরে পড়ে এক যুবকের মৃত্যু-গাজীপুর সংবাদ  স্বামীর উপর মিথ্যার ষড়যন্ত্রের প্রতিবাদ জানিয়ে স্ত্রী সংবাদ সম্মেলন-গাজীপুর সংবাদ  নাটোরের বড়াইগ্রামের ঘাসের জমি থেকে অজ্ঞাত নারীর মরদেহ উদ্ধার-গাজীপুর সংবাদ  গজারিয়া পুলিশের ওপর হামলা মামলার আসামি মিঠু চেয়ারম্যান বরখাস্ত-গাজীপুর সংবাদ  কাপাসিয়া সুশীল সমাজের অংশ গ্রহণে মাদক বিরোধী সেমিনার-গাজীপুর সংবাদ  কাপাসিয়ায় ইয়াবাসহ শীর্ষ মাদক কারবারি গ্রেপ্তার-গাজীপুর সংবাদ  সিএমপি গোয়েন্দা অভিযানে চোরা মোবাইল মালামাল’সহ চক্রের আটক-৪-গাজীপুর সংবাদ 

বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্ট ২০২৩ চ্যাম্পিয়ন ৯২ নং প্রাথমিক বিদ্যালয়।-গাজীপুর সংবাদ 

রিপোর্টারের নাম
  • আপডেটের সময় : শনিবার, ২৩ সেপ্টেম্বর, ২০২৩
  • ৫৫ টাইম ভিউ

মো: ফেরদৌস মোল্লা,পিরোজপুর জেলা প্রতিনিধি

পিরোজপুরে অনুষ্ঠিত বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্ট ২০২৩ এ চ্যাম্পিয়ন হয়েছে ভান্ডারিয়া উপজেলার গৌরীপুর ইউনিয়নের ৯২ নং উত্তর পৈকখালী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ছাত্রীরা।

শুক্রবার বিকালে ফাইনাল খেলায় ৩-০ গোলে পিরোজপুর সদর উপজেলার স্কুলকে হারিয়ে চ্যাম্পিয়ন হয়।
স্কুলের প্রধান শিক্ষিকা মুকুল খানম বলেন স্কুলের ছাত্র ছাত্রীরা লেখা পড়ার পাশাপাশি মেধা বিকাশের জন্য খেলাধুলায় এগিয়ে যাচ্ছে।তারই ধারাবাহিকতায় বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্ট ২০২৩ জেলা পর্যায়ে আমার সোনামণিরা চ্যাম্পিয়ন হয়েছে। তাদের সকলের শুভকামনা ও মঙ্গল কামনা করছি।
সহকারী শিক্ষক মো: মুরাদুল ইসলাম বলেন আমরা গতবছরও এই টুর্নামেন্টে ফাইনাল খেলেছি দুর্ভাগ্যবশত আমরা হেরে গিয়েছিলাম,তখন ছাত্রীরা কান্নায় ভেঙ্গে পরেছিলো আমি তাদেরকে আশ্বাস দিয়েছিলাম আগামী বছর ইনশাআল্লাহ আমরা বিজয় লাভ করব এবং চ্যাম্পিয়ন হয়েছি।আমার স্কুলের ছাত্র ছাত্রীরা যেমন লেখা পড়ায় বেশ মনোযোগী তেমনি খেলাধুলায় দুর্দান্ত। আমার ছাত্রীরা মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী শ ম রেজাউল করিম স্যারের কাছ থেকে পুরস্কার পেয়ে তারা আরো অনুপ্রাণিত হয়েছে। ভবিষ্যতে তারা বিভাগীয় পর্যায়ে খেলবেন এবং এই বিজয় অব্যাহত থাকবে।
৯২ নং এর খেলোয়াড় নাদীরা ইসলাম সর্বোচ্চ গোলদাতার পুরস্কার পেয়েছেন। নাদীরা বলেন আমি স্বপ্নদেখি একদিন বাংলাদেশের জাতীয় দলের হয়ে খেলবো।

সাবেক সহ-সভাপতি হারুন আর রশীদ মোল্লাহ বলেন স্কুলের শিক্ষক ও ছাত্র ছাত্রীদের মঙ্গল কামনা করছি। তাদের এই বিজয় অব্যাহত থাকুক।

অভিভাবক আমিনুল ইসলাম বলেন আমার সন্তানরা এই স্কুলে লেখাপড়া করে যেমনি মেধাবী হচ্ছে তেমনি মেধা বিকাশের জন্য খেলাধুলাও সুন্দর করছে,আমি স্কুলের সকল শিক্ষকদের ও ম্যানেজিং কমিটির সবাইকে ধন্যবাদ জ্ঞাপন করছি।
নাদীরার বাবা দুলাল সিকদার বলেন আমার মেয়ে এই টুর্নামেন্টে শ্রেষ্ঠ খেলোয়াড় হিসেবে পুরস্কার পেয়েছে, আমার মেয়ের স্বপ্ন হলো সে একদিন বাংলাদেশের জাতীয় দলে খেলবেন এবং দেশের নাম উজ্জ্বল করবেন।

চ্যাম্পিয়ন ট্রফি নিয়ে ছাত্র-ছাত্রীর, অভিভাবকরা, এলাকাবাসী সকলেই আনন্দ মিছিল করেন।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
© All rights reserved © 2024
Developer By Zorex Zira

Design & Developed BY: ServerSold.com

https://writingbachelorthesis.com