1. azahar@gmail.com : azhar395 :
  2. admin@gazipursangbad.com : eleas271614 :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১০:৪৫ পূর্বাহ্ন
শিরোনাম:
নাটোরে দফায় দফায় সংঘর্ষ, একজন গুলিবিদ্ধসহ আহত ৫-গাজীপুর সংবাদ  পটুয়াখালীতে সর্বজনীন পেনশন স্কিম সংক্রান্ত কর্মশালা অনুষ্ঠিত-গাজীপুর সংবাদ  পটুয়াখালীতে নারী কোটা সুরক্ষায় সম্মিলিত নারী সমাজের মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত-গাজীপুর সংবাদ  সকল শিক্ষা প্রতিষ্ঠান অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা-গাজীপুর সংবাদ  ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে কোটাবিরোধী শিক্ষার্থীদের সাথে পুলিশের ধস্তাধস্তি, আটক-২-গাজীপুর সংবাদ  ঠাকুরগাঁওয়ে ট্রাক্টরের হালের ধারালো ফালে কাটা পড়ে কিশোরের মৃত্যু-গাজীপুর সংবাদ  পটুয়াখালী সরকারি শিশু পরিবারের সদস্যদের নিয়ে অনুষ্ঠিত হল আনন্দ ভ্রমণ ও ফল উৎসব-গাজীপুর সংবাদ  দুমকীতে কলেজ শিক্ষার্থীদের সড়ক অবরোধ ও বিক্ষোভ মিছিল-গাজীপুর সংবাদ  কোটা আন্দোলনে নিহতদের স্বরনে নাটোরে বিএনপির গায়েবানা জানাযা-গাজীপুর সংবাদ  গজারিয়া অধ্যাপক ড.মাজহারুল হক তপন এর জন্মদিন উদযাপন-গাজীপুর সংবাদ 

বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্ট ২০২৩ চ্যাম্পিয়ন ৯২ নং প্রাথমিক বিদ্যালয়।-গাজীপুর সংবাদ 

রিপোর্টারের নাম
  • আপডেটের সময় : শনিবার, ২৩ সেপ্টেম্বর, ২০২৩
  • ৮২ টাইম ভিউ

মো: ফেরদৌস মোল্লা,পিরোজপুর জেলা প্রতিনিধি

পিরোজপুরে অনুষ্ঠিত বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্ট ২০২৩ এ চ্যাম্পিয়ন হয়েছে ভান্ডারিয়া উপজেলার গৌরীপুর ইউনিয়নের ৯২ নং উত্তর পৈকখালী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ছাত্রীরা।

শুক্রবার বিকালে ফাইনাল খেলায় ৩-০ গোলে পিরোজপুর সদর উপজেলার স্কুলকে হারিয়ে চ্যাম্পিয়ন হয়।
স্কুলের প্রধান শিক্ষিকা মুকুল খানম বলেন স্কুলের ছাত্র ছাত্রীরা লেখা পড়ার পাশাপাশি মেধা বিকাশের জন্য খেলাধুলায় এগিয়ে যাচ্ছে।তারই ধারাবাহিকতায় বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্ট ২০২৩ জেলা পর্যায়ে আমার সোনামণিরা চ্যাম্পিয়ন হয়েছে। তাদের সকলের শুভকামনা ও মঙ্গল কামনা করছি।
সহকারী শিক্ষক মো: মুরাদুল ইসলাম বলেন আমরা গতবছরও এই টুর্নামেন্টে ফাইনাল খেলেছি দুর্ভাগ্যবশত আমরা হেরে গিয়েছিলাম,তখন ছাত্রীরা কান্নায় ভেঙ্গে পরেছিলো আমি তাদেরকে আশ্বাস দিয়েছিলাম আগামী বছর ইনশাআল্লাহ আমরা বিজয় লাভ করব এবং চ্যাম্পিয়ন হয়েছি।আমার স্কুলের ছাত্র ছাত্রীরা যেমন লেখা পড়ায় বেশ মনোযোগী তেমনি খেলাধুলায় দুর্দান্ত। আমার ছাত্রীরা মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী শ ম রেজাউল করিম স্যারের কাছ থেকে পুরস্কার পেয়ে তারা আরো অনুপ্রাণিত হয়েছে। ভবিষ্যতে তারা বিভাগীয় পর্যায়ে খেলবেন এবং এই বিজয় অব্যাহত থাকবে।
৯২ নং এর খেলোয়াড় নাদীরা ইসলাম সর্বোচ্চ গোলদাতার পুরস্কার পেয়েছেন। নাদীরা বলেন আমি স্বপ্নদেখি একদিন বাংলাদেশের জাতীয় দলের হয়ে খেলবো।

সাবেক সহ-সভাপতি হারুন আর রশীদ মোল্লাহ বলেন স্কুলের শিক্ষক ও ছাত্র ছাত্রীদের মঙ্গল কামনা করছি। তাদের এই বিজয় অব্যাহত থাকুক।

অভিভাবক আমিনুল ইসলাম বলেন আমার সন্তানরা এই স্কুলে লেখাপড়া করে যেমনি মেধাবী হচ্ছে তেমনি মেধা বিকাশের জন্য খেলাধুলাও সুন্দর করছে,আমি স্কুলের সকল শিক্ষকদের ও ম্যানেজিং কমিটির সবাইকে ধন্যবাদ জ্ঞাপন করছি।
নাদীরার বাবা দুলাল সিকদার বলেন আমার মেয়ে এই টুর্নামেন্টে শ্রেষ্ঠ খেলোয়াড় হিসেবে পুরস্কার পেয়েছে, আমার মেয়ের স্বপ্ন হলো সে একদিন বাংলাদেশের জাতীয় দলে খেলবেন এবং দেশের নাম উজ্জ্বল করবেন।

চ্যাম্পিয়ন ট্রফি নিয়ে ছাত্র-ছাত্রীর, অভিভাবকরা, এলাকাবাসী সকলেই আনন্দ মিছিল করেন।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
© All rights reserved © 2024
Developer By Zorex Zira

Design & Developed BY: ServerSold.com

https://writingbachelorthesis.com