1. azahar@gmail.com : azhar395 :
  2. admin@gazipursangbad.com : eleas271614 :
শনিবার, ০২ মার্চ ২০২৪, ১০:১১ অপরাহ্ন
শিরোনাম:
গলদাপাড়া নিয়ামত আলী উচ্চ বিদ্যালয় ও প্রাথমিক বিদ্যালয়ের ক্রীড়া সাংকৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত।-গাজীপুর সংবাদ  শরণখোলায় বয়লার মুরগীর চিকেন খেয়ে ভাইরাস আক্রান্ত হয়ে শিশুর মৃত্যু-গাজীপুর সংবাদ  নাটোরের গুরুদাসপুর থানার চাঞ্চল্যকর হত্যা মামলার আসামী গ্রেফতার-গাজীপুর সংবাদ  গলাচিপায় জাতীয় ভোটার দিবস ২০২৪ উপলক্ষে র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত-গাজীপুর সংবাদ  সরকারি সহকারী শিক্ষক সমিতি সুনামগঞ্জের জামালগঞ্জ উপজেলা শাখার নতুন কমিটি গঠন-গাজীপুর সংবাদ  কাপাসিয়ায় খামারীদের মাঝে মিল্কিং মেশিন বিতরণ-গাজীপুর সংবাদ  স্বামীকে হত্যা করে অন্যকে ফাঁসাতে গিয়ে নিজেই ফেঁসে গেলেন স্ত্রী জিনিয়া ইসলাম মীম।-গাজীপুর সংবাদ  রাণীশংকৈলে ভোটার দিবস পালিত-গাজীপুর সংবাদ  শোভাযাত্রা ও আলোচনা সভার মধ্যে দিয়ে নাটোরে ৬ষ্ঠ জাতীয় ভোটার দিবস পালিত-গাজীপুর সংবাদ  পটুয়াখালীর পৌরসভা নির্বাচনে ৫নং ওয়ার্ডের ডালিম প্রতীক প্রচারণায় ও সমর্থনে এগিয়ে-গাজীপুর সংবাদ 

বাংলাদেশ ফিল্ম ক্লাব এর নির্বাচন কমিশনার হিসেবে মনোনীত হলেন আবুল হোসেন মজুমদার-গাজীপুর সংবাদ 

রিপোর্টারের নাম
  • আপডেটের সময় : শনিবার, ৭ অক্টোবর, ২০২৩
  • ৫৩ টাইম ভিউ

নিজস্ব প্রতিবেদক :-

বাংলাদেশ ফিল্ম ক্লাব এর নির্বাচন কমিশনার হিসেবে মনোনীত হলেন বাবিসাস প্রেসিডেন্ট, বাচসাস নির্বাচন কমিশনার, প্রযোজক ও বিনোদনধারা সম্পাদক আবুল হোসেন মজুমদার। আবুল হোসেন মজুমদার প্রায় ৩ যুগ ধরে বিনোদন জগতের সাথে যুক্ত আছেন। তার সম্পাদিত একাধিক বিনোদন ম্যাগাজিন ও সাপ্তাহিক পত্রিকা আছে। এছাড়াও তিনি আর্টিস্ট জার্নালিস্ট ফাউন্ডেশন অফ বাংলাদেশের প্রতিষ্ঠাতা সভাপতি। বর্তমানে তিনি সিনেমা প্রযোজনা নিয়ে ব্যস্ত সময় পার করছেন। গত ৯ সেপ্টেম্বর বাবিসাস অ্যাওয়ার্ড অনুষ্ঠান জাকজমক ও সফলভাবে শেষ করেছেন। আগামী নভেম্বরে সুইডেনে প্রথম বারের মত বাবিসাস ইন্টারন্যাশনাল এওয়ার্ড অনুষ্ঠিত হতে যাচ্ছে।

সাংবাদিকদের সাথে আলাপচারিতার সময় তিনি জানান-বাংলাদেশ ফিল্ম ক্লাব এর নির্বাচন কমিশনার হিসেবে আমাকে মনোনীত করায় আমি অত্যন্ত সম্মানিত বোধ করছি। বাংলাদেশ ফিল্ম ক্লাবের সম্মানিত প্রেসিডেন্ট কামাল মোহাম্মদ কিবরিয়া লিপু ও মেম্বার ইনচার্জ লায়ন ইঞ্জিনিয়ার জাহান এম এ রহমানসহ কমিটির সকল সদস্যদের জানাই ধন্যবাদসহ ভালোবাসা ক্লাবের সকল সদস্যদের শুভেচ্ছা।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
© All rights reserved © 2023
Developer By Zorex Zira

Design & Developed BY: ServerSold.com

https://writingbachelorthesis.com