1. azahar@gmail.com : azhar395 :
  2. admin@gazipursangbad.com : eleas271614 :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৮:১৪ পূর্বাহ্ন
শিরোনাম:
নাটোরে দফায় দফায় সংঘর্ষ, একজন গুলিবিদ্ধসহ আহত ৫-গাজীপুর সংবাদ  পটুয়াখালীতে সর্বজনীন পেনশন স্কিম সংক্রান্ত কর্মশালা অনুষ্ঠিত-গাজীপুর সংবাদ  পটুয়াখালীতে নারী কোটা সুরক্ষায় সম্মিলিত নারী সমাজের মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত-গাজীপুর সংবাদ  সকল শিক্ষা প্রতিষ্ঠান অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা-গাজীপুর সংবাদ  ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে কোটাবিরোধী শিক্ষার্থীদের সাথে পুলিশের ধস্তাধস্তি, আটক-২-গাজীপুর সংবাদ  ঠাকুরগাঁওয়ে ট্রাক্টরের হালের ধারালো ফালে কাটা পড়ে কিশোরের মৃত্যু-গাজীপুর সংবাদ  পটুয়াখালী সরকারি শিশু পরিবারের সদস্যদের নিয়ে অনুষ্ঠিত হল আনন্দ ভ্রমণ ও ফল উৎসব-গাজীপুর সংবাদ  দুমকীতে কলেজ শিক্ষার্থীদের সড়ক অবরোধ ও বিক্ষোভ মিছিল-গাজীপুর সংবাদ  কোটা আন্দোলনে নিহতদের স্বরনে নাটোরে বিএনপির গায়েবানা জানাযা-গাজীপুর সংবাদ  গজারিয়া অধ্যাপক ড.মাজহারুল হক তপন এর জন্মদিন উদযাপন-গাজীপুর সংবাদ 

আসন্ন শারদীয় দুর্গাপূজা দায়িত্বপূর্ণ এলাকায় আইন-শৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণের লক্ষ্যে নিরাপত্তা জোরদার করেছে পটুয়াখালী থানা পুলিশ।-গাজীপুর সংবাদ 

রিপোর্টারের নাম
  • আপডেটের সময় : শনিবার, ২১ অক্টোবর, ২০২৩
  • ১০২ টাইম ভিউ

মোঃ মামুন হোসাইন।পটুয়াখালী জেলা প্রতিনিধিঃ

পটুখালীতে সামাজিক সম্প্রীতি রক্ষায় শান্তি ও সৌহার্দ্যপূর্ণ পরিবেশে আসন্ন হিন্দু ধর্মালম্বীদের শারদীয় দুর্গাপূজা ২০২৩ উদযাপন উপলক্ষে পটুয়াখালী সদর থানা এলাকায় আইন-শৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণের লক্ষ্যে বিশেষ চেকপোস্ট পরিচালনা করেছে পটুয়াখালী সদর থানা ।

অদ্য ২০ অক্টোবর ২০২৩ইং তারিখে ৬ষ্ঠী পূজার মধ্য দিয়ে হিন্দু ধর্মালম্বীদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব শারদীয় দুর্গাপূজা শুরু হয়েছে এবং ২৪ অক্টোবর ২০২৩ ইং তারিখে বিজয়া দশমীর বিসর্জনের মধ্য দিয়ে দুর্গাপূজা শেষ হবে। এ উপলক্ষে পটুয়াখালী সদর থানার এর দায়িত্বপূর্ণ বিভিন্ন ইউনিয়নে আইন-শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখার জন্য গত ১৯ অক্টোবর ২০২৩ ইং তারিখ চেকপোস্ট পেট্রোলিং পরিচালনা করা হচ্ছে।

শারদীয় দুর্গাপূজাকে কেন্দ্র করে চেকপোস্ট পেট্রোলিং এর ফলে পটুয়াখালী সদর থানা এলাকায় আইন-শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রয়েছে। কোথাও কোন ধরণের অপ্রীতিকর ঘটনা পরিলক্ষিত হয়নি। হিন্দু ধর্মালম্বীদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব শারদীয় দুর্গাপূজা নির্বিঘ্নে উৎযাপনের জন্য যে কোন ধরণের অনাকাঙ্খিত ঘটনা প্রতিরোধে পটুয়াখালী সদর থানা কর্তৃক চেকপোস্ট পেট্রোল পরিচালনাসহ সাদা পোশাকে গোয়েন্দা নজরদারি বৃদ্ধি করা হয়েছে।

অনাকাঙ্খিত ঘটনা এড়াতে প্রত্যেকটি পূজামন্ডপে বিশেষ নিরাপত্তা প্রদানের লক্ষ্যে পটুয়াখালী সদর থানা ও জেলা বিশেষ শাখার সাদা পোশাকের টিম সার্বক্ষণিক পর্যবেক্ষেণে রয়েছে। এছাড়াও পূজা উপলক্ষ্যে পটুয়াখালী সদর থানার প্রবেশ মুখ সমূহে পটুয়াখালী সদর থানা চেকপোষ্ট পরিচালনা এবং সামাজিক যোগাযোগ মাধ্যমসহ বিভিন্ন মাধ্যমে গুজব ছড়ালে তাদের শনাক্ত করে দ্রুত ব্যবস্থা গ্রহনের জন্য পটুয়াখালী সদর থানা বিশেষ টিম নিয়োজিত রয়েছে।

উল্লেখ্য, পটুয়াখালী জেলার মান্যবর পুলিশ সুপার জনাব মোঃ সাইদুল ইসলাম, বিপিএম, পিপিএম স্যার এবং এর সঠিক দিক নির্দেশনায় এবং পটুয়াখালী সদর থানার অফিসার ইনচার্জের তদারকীতে হিন্দু সম্প্রদায়েরে প্রধান ধর্মীয় উৎসব শারদীয় দুর্গাপূজা উৎসবমুখর পরিবেশে উদযাপনের লক্ষ্যে নিশ্ছিদ্র নিরাপত্তা নিশ্চিত করার জন্য মাঠ পর্যায়ের কর্মকর্তাদের নির্দেশ দিয়েছেন। তিনি সবাইকে সাম্প্রদায়িক সম্প্রীতি বজায় রাখার আহবান জানান এবং সকলের সম্মিলিত প্রচেষ্টায় শান্তিপূর্ণভাবে দুর্গাপূজা উদযাপিত হবে বলে আশা প্রকাশ করেন। উপস্থিত হিন্দু সম্প্রদায়ের নেতৃবৃন্দ দুর্গাপূজা উপলক্ষ্যে প্রতি বছরের ন্যায় এবারও পর্যাপ্ত নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করায় সন্তোষ প্রকাশ করেন। তারা পুলিশ সুপার মহোদয়ের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন এবং পটুয়াখালী সদর থানা কে ধন্যবাদ জানান। পটুয়াখালী জেলার পুলিশ সুপার তথা অফিসার ইনচার্জ কর্তৃক বিশেষ চেকপোস্ট স্থাপন এবং টহল তৎপরতা বৃদ্ধির পাশাপাশি সুষ্ঠুভাবে দুর্গাপূজার সার্বিক নিরাপত্তা নিশ্চিত করার লক্ষ্যে পূজা উদযাপন কমিটির পক্ষ থেকে প্রতিটি মন্ডপে নিয়োগকৃত স্বেচ্ছাসেবকদের সতর্ক অবস্থায় থেকে দায়িত্ব পালন করার জন্য পুলিশ সুপার মহোদয় এবং অফিসার ইনচার্জ সাহেব পরামর্শ প্রদান করেন।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
© All rights reserved © 2024
Developer By Zorex Zira

Design & Developed BY: ServerSold.com

https://writingbachelorthesis.com