1. azahar@gmail.com : azhar395 :
  2. admin@gazipursangbad.com : eleas271614 :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৪:১৬ অপরাহ্ন
শিরোনাম:
নাটোরে দফায় দফায় সংঘর্ষ, একজন গুলিবিদ্ধসহ আহত ৫-গাজীপুর সংবাদ  পটুয়াখালীতে সর্বজনীন পেনশন স্কিম সংক্রান্ত কর্মশালা অনুষ্ঠিত-গাজীপুর সংবাদ  পটুয়াখালীতে নারী কোটা সুরক্ষায় সম্মিলিত নারী সমাজের মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত-গাজীপুর সংবাদ  সকল শিক্ষা প্রতিষ্ঠান অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা-গাজীপুর সংবাদ  ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে কোটাবিরোধী শিক্ষার্থীদের সাথে পুলিশের ধস্তাধস্তি, আটক-২-গাজীপুর সংবাদ  ঠাকুরগাঁওয়ে ট্রাক্টরের হালের ধারালো ফালে কাটা পড়ে কিশোরের মৃত্যু-গাজীপুর সংবাদ  পটুয়াখালী সরকারি শিশু পরিবারের সদস্যদের নিয়ে অনুষ্ঠিত হল আনন্দ ভ্রমণ ও ফল উৎসব-গাজীপুর সংবাদ  দুমকীতে কলেজ শিক্ষার্থীদের সড়ক অবরোধ ও বিক্ষোভ মিছিল-গাজীপুর সংবাদ  কোটা আন্দোলনে নিহতদের স্বরনে নাটোরে বিএনপির গায়েবানা জানাযা-গাজীপুর সংবাদ  গজারিয়া অধ্যাপক ড.মাজহারুল হক তপন এর জন্মদিন উদযাপন-গাজীপুর সংবাদ 

সেইফ ব্লাড ডোনেট সোসাইটি ভান্ডারিয়া উপজেলার ৪নং ইকড়ি ইউনিয়ন শাখার কমিটি ঘোষণা করা হয়েছে।-গাজীপুর সংবাদ 

রিপোর্টারের নাম
  • আপডেটের সময় : রবিবার, ২৯ অক্টোবর, ২০২৩
  • ৭৩ টাইম ভিউ

মো: ফেরদৌস মোল্লাহ,বিশেষ প্রতিনিধি :

মানবতার সেবা ও স্বেচ্ছাসেবী সংগঠন সেইফ ব্লাড ডোনেট সোসাইটি। একজাগ তরুণ প্রজন্মের উদ্যোগে মানবতার সেবা মূলক সংগঠন সেইফ ব্লাড ডোনেট সোসাইটি ২০২১ সালের ২৪ মার্চ প্রতিষ্ঠিত হয়েছে। আসুন রক্ত দেই, জীবন বাঁচাই! জরুরী মূহুর্তে রক্তের প্রয়োজনে, আমরা আছি আপনার পাশে- এই স্লোগানকে সামনে রেখে এগিয়ে চলছে।

শনিবার কেন্দ্রীয় পরিচালক সানোয়ার হোসেন, ফেরদৌস মোল্লা ও শামীম হাওলাদার এর স্বাক্ষরিত ভান্ডরিয়া উপজেলার ৪নং ইকড়ি ইউনিয়ন শাখার কমিটি ঘোষণা করা হয়।
আরিফ হাওলাদারকে সভাপতি , সহ-সভাপতি মারিয়া আক্তার মিম,
তুহিন মৃধাকে সাধারণ সম্পাদক এবং মাহিয়া মাহি (বৃষ্টি মনি) সাংগঠনিক সম্পাদক করে ৪৬ বিশিষ্ট কমিটি ঘোষণা করেন।
সেইফ ব্লাড ডোনেট সোসাইটির পরিচালক ফেরদৌস মোল্লা সাংবাদিকদের জানান,”
সেইফ ব্লাড ডোনেট সোসাইটি সংগঠনটি মানবতার সেবায় সর্বদা নিয়োজিত। এটি একটি অরাজনৈতিক স্বেচ্ছাসেবামূলক সংগঠন। সংগঠনের কার্যক্রম প্রতিষ্ঠা লগ্ন থেকে খুব সুনামের মধ্য দিয়েই পরিচালিত হচ্ছে। সংগঠনটির লক্ষ্য উদ্দেশ্য হলো স্বেচ্ছায় রক্তদান, বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয়, রক্তদানে সচেতনতা সৃষ্টি করা,মাদক প্রতিরোধ, জনসচেতনতামূলক কাজ করা ইত্যাদি ।
বর্তমানে সংগঠনটি সারা বাংলাদেশে বিভিন্ন জেলা, উপজেলা, ইউনিয়ন, কলেজ পর্যায়ে ছড়িয়ে পড়েছে।
ভান্ডারিয়া উপজেলার ৪ নং ইকড়ি ইউনিয়ন শাখার নব- গঠিত সকল সহযোদ্ধাদের আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানাই।”

নব-গঠিত সাধারণ সম্পাদক তুহিন মৃধা বলেন, ” আমি এই স্বেচ্ছাসেবী সংগঠন সেইফ ব্লাড ডোনেট সোসাইটিতে কাজ করতে পেরে গর্বিত। আমাকে ভান্ডারিয়া উপজেলার ৪নং ইকড়ি ইউনিয়ন শাখার সাধারণ সম্পাদক করায় কেন্দ্রীয় পরিচালকগনকে অসংখ্য ধন্যবাদ জানাই এবং নব-গঠিত কমিটির সকলকে আমার পক্ষ থেকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানাই। ইনশাআল্লাহ আমি ও আমার সহ-যোদ্ধাদের নিয়ে সর্বোচ্চ মানব সেবা করার জন্য চেষ্টা করবো।”

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
© All rights reserved © 2024
Developer By Zorex Zira

Design & Developed BY: ServerSold.com

https://writingbachelorthesis.com