1. azahar@gmail.com : azhar395 :
  2. admin@gazipursangbad.com : eleas271614 :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৪:১২ অপরাহ্ন
শিরোনাম:
নাটোরে দফায় দফায় সংঘর্ষ, একজন গুলিবিদ্ধসহ আহত ৫-গাজীপুর সংবাদ  পটুয়াখালীতে সর্বজনীন পেনশন স্কিম সংক্রান্ত কর্মশালা অনুষ্ঠিত-গাজীপুর সংবাদ  পটুয়াখালীতে নারী কোটা সুরক্ষায় সম্মিলিত নারী সমাজের মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত-গাজীপুর সংবাদ  সকল শিক্ষা প্রতিষ্ঠান অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা-গাজীপুর সংবাদ  ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে কোটাবিরোধী শিক্ষার্থীদের সাথে পুলিশের ধস্তাধস্তি, আটক-২-গাজীপুর সংবাদ  ঠাকুরগাঁওয়ে ট্রাক্টরের হালের ধারালো ফালে কাটা পড়ে কিশোরের মৃত্যু-গাজীপুর সংবাদ  পটুয়াখালী সরকারি শিশু পরিবারের সদস্যদের নিয়ে অনুষ্ঠিত হল আনন্দ ভ্রমণ ও ফল উৎসব-গাজীপুর সংবাদ  দুমকীতে কলেজ শিক্ষার্থীদের সড়ক অবরোধ ও বিক্ষোভ মিছিল-গাজীপুর সংবাদ  কোটা আন্দোলনে নিহতদের স্বরনে নাটোরে বিএনপির গায়েবানা জানাযা-গাজীপুর সংবাদ  গজারিয়া অধ্যাপক ড.মাজহারুল হক তপন এর জন্মদিন উদযাপন-গাজীপুর সংবাদ 

জামালপুরে বিএনপির অবরোধ চলছে-গাজীপুর সংবাদ 

রিপোর্টারের নাম
  • আপডেটের সময় : মঙ্গলবার, ৩১ অক্টোবর, ২০২৩
  • ১৫৭ টাইম ভিউ

নিজস্ব প্রতিবেদকঃ

জামালপুরে বিএনপির অবরোধ চলছে। এদিকে বিএনপির ১দফা দাবী আদায়ের লক্ষ্যে কেন্দ্র ঘোষিত ৭২ঘন্টা অবরোধের প্রথমদিন জামালপুর শহরের বিভিন্ন পয়েন্টে বিএনপির নেতাকর্মীরা সড়ক অবরোধ করে মিছিল ও সমাবেশ করেছে।

মঙ্গলবার সকালে শহরের নতুন বাইপাস রোড শেখ হাসিনা মেডিকেল কলেজের সামনে সড়ক অবরোধ করে মিছিল ও সমাবেশ করে বিএনপি নেতাকর্মীরা।
এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক ও জেলা যুবদলের আহবায়ক শফিকুল ইসলাম খান সজীব, জামালপুর পৌর বিএনপির সাধারণ সম্পাদক শাহ্ মোঃ আব্দুল্লাহ আল মাসুদ, সহ সভাপতি লিটন, জেলা কৃষক দলের সদস্য সচিব গাউসুল আজম শাহিন, জেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম সাধারণ সম্পাদক ও জামালপুর শহর স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব মোঃ সাখাওয়াত হোসেন টুটুল, শহর ছাত্রদলের সদস্য সচিব মোঃ শামীম আহম্মেদসহ দলীয় বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

অপরদিকে জামালপুর শহরের গেইটপাড় এলাকায় সড়ক অবরোধ করে সমাবেশ করে বিএনপির নেতাকর্মীরা। এসময় উপস্থিত ছিলেন ৭নং ওয়ার্ড বিএনপির সাধারণ সম্পাদক শুভ, জেলা ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক মোঃ মঞ্জুরুল করিম সুৃমন, শ্রমিক দলের নেতা হীরা, হাসু, ছাত্রনেতা মিঠুনসহ নেতৃবৃন্দ।
এদিকে শহরের সর্দারপাড়া থেকে কাচারীপাড়া এলাকায় সড়ক অবরোধ করে মিছিল করেছে ছাত্রদলের নেতাকর্মীরা। এসময় উপস্থিত ছিলেন, জেলা ছাত্রদলের সহ-সভাপতি উজ্জ্বলসহ বিভিন্ন নেতৃবৃন্দ।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
© All rights reserved © 2024
Developer By Zorex Zira

Design & Developed BY: ServerSold.com

https://writingbachelorthesis.com