1. azahar@gmail.com : azhar395 :
  2. admin@gazipursangbad.com : eleas271614 :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১১:২৭ পূর্বাহ্ন
শিরোনাম:
নাটোরে দফায় দফায় সংঘর্ষ, একজন গুলিবিদ্ধসহ আহত ৫-গাজীপুর সংবাদ  পটুয়াখালীতে সর্বজনীন পেনশন স্কিম সংক্রান্ত কর্মশালা অনুষ্ঠিত-গাজীপুর সংবাদ  পটুয়াখালীতে নারী কোটা সুরক্ষায় সম্মিলিত নারী সমাজের মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত-গাজীপুর সংবাদ  সকল শিক্ষা প্রতিষ্ঠান অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা-গাজীপুর সংবাদ  ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে কোটাবিরোধী শিক্ষার্থীদের সাথে পুলিশের ধস্তাধস্তি, আটক-২-গাজীপুর সংবাদ  ঠাকুরগাঁওয়ে ট্রাক্টরের হালের ধারালো ফালে কাটা পড়ে কিশোরের মৃত্যু-গাজীপুর সংবাদ  পটুয়াখালী সরকারি শিশু পরিবারের সদস্যদের নিয়ে অনুষ্ঠিত হল আনন্দ ভ্রমণ ও ফল উৎসব-গাজীপুর সংবাদ  দুমকীতে কলেজ শিক্ষার্থীদের সড়ক অবরোধ ও বিক্ষোভ মিছিল-গাজীপুর সংবাদ  কোটা আন্দোলনে নিহতদের স্বরনে নাটোরে বিএনপির গায়েবানা জানাযা-গাজীপুর সংবাদ  গজারিয়া অধ্যাপক ড.মাজহারুল হক তপন এর জন্মদিন উদযাপন-গাজীপুর সংবাদ 

জামালপুরে অবরোধের সমর্থনে বিএনপি ও অঙ্গ সংগঠনের মিছিল-গাজীপুর সংবাদ 

রিপোর্টারের নাম
  • আপডেটের সময় : রবিবার, ৫ নভেম্বর, ২০২৩
  • ১২৩ টাইম ভিউ

স্টাফ রিপোর্টারঃ

সরকার পতনের ১ দফা দাবিতে দেশব্যাপী সর্বাত্মক ৪৮ ঘন্টা অবরোধ কর্মসূচির প্রথম দিনে বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা জামালপুর শহরের বিভিন্ন পয়েন্টে অবরোধের সমর্থনে মিছিল করে।
রবিবার জেলা বিএনপির সাধারণ সম্পাদক এডভোকেট শাহ্ মোঃ ওয়ারেছ আলী মামুনের দিক নির্দেশনায় শহরের ৫নং ওয়ার্ড বিএনপির উদ্যোগে লম্বাগাছ এলাকায় প্রধান সড়কে অবরোধের সমর্থনে একটি মিছিল অনুষ্ঠিত হয়েছে।
এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, জেলা বিএনপির শিল্প বিষয়ক সম্পাদক মোঃ রমজান আলী রঞ্জু, ওয়ার্ড বিএনপির সাধারণ সম্পাদক মোঃ রিমন আকন্দসহ

বিএনপির বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।
অপরদিকে শহরের গেইটপাড় এলাকায় জেলা ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক মঞ্জুরুল করিম সুমনের নেতৃত্বে অবরোধের সমর্থনে একটি মিছিল অনুষ্ঠিত হয়েছে।
শহরের রামনগর সাতরাস্তা মোড়ে ১২নং ওয়ার্ড বিএনপির নেতৃত্বে অবরোধের সমর্থনে একটি মিছিল অনুষ্ঠিত হয়েছে। এসময় উপস্থিত ছিলেন বিএনপি ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।

শহরের ৪নং ওয়ার্ড বিএনপির উদ্যোগে কাচারীপাড়া এলাকায় অবরোধের সমর্থনে একটি মিছিল অনুষ্ঠিত হয়েছে। এসময় উপস্থিত ছিলেন বিএনপি নেতা ও জেলা শ্রমিক দলের যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ আনোয়ার হোসেন শাহিন ও জেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ শান্তসহ দলীয় নেতাকর্মীরা।
শহরের চন্দ্রা এলাকায় জামালপুর-দেওয়ানগঞ্জ বাইপাস সড়কে জামালপুর শহর ছাত্রদলের সদস্য সচিব মোঃ শামীম আহাম্মেদ’র নেতৃত্বে অবরোধের সমর্থনে একটি মিছিল অনুষ্ঠিত হয়েছে। এসময় দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
© All rights reserved © 2024
Developer By Zorex Zira

Design & Developed BY: ServerSold.com

https://writingbachelorthesis.com