1. azahar@gmail.com : azhar395 :
  2. admin@gazipursangbad.com : eleas271614 :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১১:৪৭ পূর্বাহ্ন
শিরোনাম:
নাটোরে দফায় দফায় সংঘর্ষ, একজন গুলিবিদ্ধসহ আহত ৫-গাজীপুর সংবাদ  পটুয়াখালীতে সর্বজনীন পেনশন স্কিম সংক্রান্ত কর্মশালা অনুষ্ঠিত-গাজীপুর সংবাদ  পটুয়াখালীতে নারী কোটা সুরক্ষায় সম্মিলিত নারী সমাজের মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত-গাজীপুর সংবাদ  সকল শিক্ষা প্রতিষ্ঠান অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা-গাজীপুর সংবাদ  ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে কোটাবিরোধী শিক্ষার্থীদের সাথে পুলিশের ধস্তাধস্তি, আটক-২-গাজীপুর সংবাদ  ঠাকুরগাঁওয়ে ট্রাক্টরের হালের ধারালো ফালে কাটা পড়ে কিশোরের মৃত্যু-গাজীপুর সংবাদ  পটুয়াখালী সরকারি শিশু পরিবারের সদস্যদের নিয়ে অনুষ্ঠিত হল আনন্দ ভ্রমণ ও ফল উৎসব-গাজীপুর সংবাদ  দুমকীতে কলেজ শিক্ষার্থীদের সড়ক অবরোধ ও বিক্ষোভ মিছিল-গাজীপুর সংবাদ  কোটা আন্দোলনে নিহতদের স্বরনে নাটোরে বিএনপির গায়েবানা জানাযা-গাজীপুর সংবাদ  গজারিয়া অধ্যাপক ড.মাজহারুল হক তপন এর জন্মদিন উদযাপন-গাজীপুর সংবাদ 

বন্যপ্রাণী তক্ষক সহ ২ জনকে আটক করেছে কাপাসিয়া থানা পুলিশ।-গাজীপুর সংবাদ 

রিপোর্টারের নাম
  • আপডেটের সময় : বুধবার, ৮ নভেম্বর, ২০২৩
  • ৯১ টাইম ভিউ

কাপাসিয়া (গাজীপুর) প্রতিনিধিঃ এসএম মাসুদ

গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে পাচারের উদ্দেশ্যে সংগ্রহ করা বিলুপ্তপ্রায় সরীসৃপ প্রজাতির বন্যপ্রাণী একটি তক্ষক উদ্ধারসহ ২ জনকে আটক করেছে কাপাসিয়া থানা পুলিশ।

গতকাল মঙ্গলবার রাত ৯.৩০ টায় গাজীপুরের কাপাসিয়ায় ফকির মজনুশাহ সেতু সংলগ্ন এলাকা থেকে তাদের আটক করা হয়।

সূত্রে জানা যায়, বিরল প্রজাতির একটি তক্ষকসহ ২’জন বন্যপ্রাণী পাচারকারী পাচারের চেষ্টা করছে। এমন সংবাদের ভিত্তিতে থানার অফিসার ইনচার্জ আবুবকর মিয়া’র তত্ত্বাবধানে এসআই মিঠুন সঙ্গীয় ফোর্সসহ ঢাকা কিশোরগঞ্জ আঞ্চলিক মহাসড়কের ফকির মজনু শাহ সেতু সংলগ্ন এলাকায় অভিযান চালায়। এ সময় ওই এলাকা থেকে ১./ মো. মোহাম্মদ মাইনউদ্দিন (২৮) পিতা মো.কাদের সাং রসিদ নগর, থানা দিঘি নগর, জেলা খাগড়াছড়ি ২. একই থানার মাটিরাঙ্গা গ্রামের আলম মিয়া-র মেয়ে আশামনি (৩৫) কে একটি তক্ষকসহ আটক করেন। আটককৃত তক্ষকটির দৈর্ঘ্য ১৫ ইঞ্চি ওজন প্রায় ১৮০ গ্রাম।

বিষয়টি নিশ্চিত করে ওসি মো. আবুবকর মিয়া গণমাধ্যম দৈনিক জবাবদিহি কে জানান,এ-ঘটনায় বন্যপ্রাণী সংরক্ষণ আইনে আটককৃত আসামীদের বিরুদ্ধে থানায় আইনগত ব্যবস্থা গ্রহণ এবং উদ্ধারকৃত তক্ষকটি বন্যপ্রাণী অপরাধ দমন ইউনিটের কর্মকর্তাদের কাছে হস্তান্তরের মাধ্যমে তক্ষক প্রাণীটি অভয়ারণ্যে অবমুক্ত করার প্রক্রিয়া চলছে।

 

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
© All rights reserved © 2024
Developer By Zorex Zira

Design & Developed BY: ServerSold.com

https://writingbachelorthesis.com