1. azahar@gmail.com : azhar395 :
  2. admin@gazipursangbad.com : eleas271614 :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১১:৫৩ পূর্বাহ্ন
শিরোনাম:
নাটোরে দফায় দফায় সংঘর্ষ, একজন গুলিবিদ্ধসহ আহত ৫-গাজীপুর সংবাদ  পটুয়াখালীতে সর্বজনীন পেনশন স্কিম সংক্রান্ত কর্মশালা অনুষ্ঠিত-গাজীপুর সংবাদ  পটুয়াখালীতে নারী কোটা সুরক্ষায় সম্মিলিত নারী সমাজের মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত-গাজীপুর সংবাদ  সকল শিক্ষা প্রতিষ্ঠান অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা-গাজীপুর সংবাদ  ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে কোটাবিরোধী শিক্ষার্থীদের সাথে পুলিশের ধস্তাধস্তি, আটক-২-গাজীপুর সংবাদ  ঠাকুরগাঁওয়ে ট্রাক্টরের হালের ধারালো ফালে কাটা পড়ে কিশোরের মৃত্যু-গাজীপুর সংবাদ  পটুয়াখালী সরকারি শিশু পরিবারের সদস্যদের নিয়ে অনুষ্ঠিত হল আনন্দ ভ্রমণ ও ফল উৎসব-গাজীপুর সংবাদ  দুমকীতে কলেজ শিক্ষার্থীদের সড়ক অবরোধ ও বিক্ষোভ মিছিল-গাজীপুর সংবাদ  কোটা আন্দোলনে নিহতদের স্বরনে নাটোরে বিএনপির গায়েবানা জানাযা-গাজীপুর সংবাদ  গজারিয়া অধ্যাপক ড.মাজহারুল হক তপন এর জন্মদিন উদযাপন-গাজীপুর সংবাদ 

মোটরসাইকেল চুরি করে চোর চক্রের কৌশলে উল্টো টাকা দাবি!-গাজীপুর সংবাদ 

রিপোর্টারের নাম
  • আপডেটের সময় : রবিবার, ১২ নভেম্বর, ২০২৩
  • ৬৩ টাইম ভিউ

নিজস্ব প্রতিবেদক

নগরীতে চোরের উৎপাত বাড়ছে দিন দিন। পরিকল্পিত অভিনব কায়দায় মোটরসাইকেল চুরি করে ভুক্তভোগীর কাছে উল্টো টাকা দাবি চরচক্রের। সিএমপি পাঁচলাইশ মডেল থানাধীন গোলপাহাড় মোড়স্থ এলাকা হতে প্রকাশ্য দিবলোকে লোকসমাগম থাকা সত্ত্বেও অভিনব কায়দায় মোটরসাইকেল চুরির বিষয়টি থানায় অভিযোগ করেছেেন এক ভুক্তিভোগী।এবং চোরচক্রের সিন্ডিকেটের পক্ষ থেকে মোটরসাইকেল ফেরত দেওয়ার অজুহাতে নানা কলাকৌশলে ফাঁদে ফেলে উল্টো টাকা দাবি করে সুনিপুন সুদক্ষ সুকৌশলে।

আজ ১১ই নভেম্বর ভুক্তভোগী বলেন,আমার মোটরসাইকেলটি চুরি হওয়ার পরে থানায় মামলা দিতে গিয়ে ভোগান্তি সহ মোটরসাইকেল পাওয়ার আশা ও অনিশ্চয়তায় ভুগছি। দীর্ঘদিন হলো এই পর্যন্তই কোন সমাধান না পাওয়ায় হতাশ। প্রশাসনের কাছে বিষয়টি দ্রুত সক্রিয় আন্তরিকভাবে দেখার জন্য দাবি জানায়।তিনি বলেন,মানুষের নীতি নৈতিকতা কতটুকু অবক্ষয় হলে মোটরসাইকেল চুরি করে আবার উল্টাো টাকা দাবি করে।দেশের আইন ও প্রশাসনের প্রতি আস্তা ও শ্রদ্ধা রেখে বিষয়টি দ্রুত ব্যবস্থা নেওয়ার দাবি জানায়।

গত ২৬ অক্টোবর,২৩ইং সকাল সাড়ে ১০টা হতে দুপুর আড়াই টার মধ্যে গোলপাহাড় মোড়স্থ বাটা শো-রুমের সামনে রাস্তার পাশে,পূর্ব নাসিরাবাদ,১৫ নং বাগমনিরা ওয়ার্ড, ঘটনাস্থল থানার ১কিলোমিটারের ভিতরে এ ঘটনা ঘটে।

চুরিকৃত মোটরসাইকেলটি’র সংক্ষিপ্ত বিবরণে অভিযোগকারী বাদি কিশোর দেব (৩১), পিতা-রতন কুমার দেব।থানায় অজ্ঞতানামা চোরদের বিরুদ্ধে মামলা দায়ের করেন।মামলা নং ১৯/২১৫,স্মারক নং ৭৭২১ (৫)/১,২৭/১০/২৩ইং।

অপরাধীদের দৃষ্টান্তমূলক শাস্তি চেয়ে চোরিকৃত/কৌশলে আত্মসাধকৃত এজাহারে অজ্ঞাতনামা চোরের মোটর সাইকেল চুরির চোরদের ধরা”সহ মোটরসাইকেল উদ্ধারের দাবি করেছেন। সেইসাথে জন নিরাপত্তায় সাধারণের নিরাপত্তা নিশ্চয়তায় জন্য প্রশাসনের সক্রিয়তা জোরালো কার্যক্রমে দ্রুত পদক্ষেপের দাবি জানান।

অভিযোগকারী হলেন,কিশোর দেব কেনি (৩১), পিতা-রতন কুমারদেব মাতা কবি দেব, কানুনগোপাড়া, শীতলাবাড়ী উপজেলা বোয়ালখালী,চাট্টগ্রাম বর্তমানে ডিসি রোড নিবাসি

চোরাইকৃত গাড়িটি হলো,কালো নীল রংয়ের Hero Hunk ( যাহার রেন্সির মং-চট্ট মেট্রো-KC13EFKGM00846,চেসিস নং- PS1KCS244LJA00345,অনুমান ১,৬৭,৯০০/- টাকা।

মামলার তদন্ত অফিসার হলেন,সাব-ইন্সপেক্টর (নিরস্ত্র) মোঃ মামুনুর রশিদ-মামলাটি তদন্ত করছেন।পাঁচলাইশ থানার কর্তব্যরত অফিসার ইনচার্জ সন্তোষ কুমার চাকমা পিপিএম-বার)বিপি।

উক্ত মামলার তদন্ত অফিসার কে একাধিকবার মুঠোফোনে যোগযোগ করলে তিনি বলেন,আমরা বিষয়টি গুরুত্বের সাথে তদন্ত করছি। উক্ত মামলায় একজনকে আটক করে আদালতে সোপর্দ করা হয়েছে। তবে তার কাছে কোনো কার্যকরী তথ্যে সারা পাইনি।অভিযান ও তদন্ত অব্যাহত আছে।

উল্লেখ্য: সরজমিনে দেখা যায় ভুক্তভোগী ছাড়াও এসব চোর চক্রের খপ্পরে পারেছেন অনেকেই।অনেকেই স্বীকার হয়েছেন একাধিকবার। পরিস্থিতিতে হয়েছেন আর্থিক মানসিক সর্ব দিক থেকে ক্ষতিগ্রস্ত।প্রশাসনের কাছে সমাধানের জেরে অভিযোগ করে প্রতিকারে হয়েছেন উপকৃত। আবার কেউ কেউ হয়েছেন নানাভাবে ভোগান্তি হয়রানি প্রশ্নবিদ্ধ ও জর্জরিত।ক্ষয়ক্ষতির পরিমাণে সর্বস্বান্ত হচ্ছে কেউ কেউ।বাস্তবতায় জান-মালের নিরাপত্তাহীনতায় পরিস্থিতিতির প্রতিকূলতার স্বীকার ভুক্তভোগী ও জনসাধারণের দাবি প্রশাসনের সক্রিয়তা ও নিরাপত্তার যথাযথ পদক্ষেপ।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
© All rights reserved © 2024
Developer By Zorex Zira

Design & Developed BY: ServerSold.com

https://writingbachelorthesis.com