1. azahar@gmail.com : azhar395 :
  2. admin@gazipursangbad.com : eleas271614 :
সোমবার, ১১ ডিসেম্বর ২০২৩, ০২:৫৫ পূর্বাহ্ন
শিরোনাম:
পটুয়াখালীতে দিনে-দুপুরে মোটর সাইকেল চুরির হিড়িক, অতিষ্ট মোটর সাইকেল মালিকরা-গাজীপুর সংবাদ  গোয়াইনঘাট সীমান্ত এলাকা গুলোতে চলছে বেপরোয়া চোরাচালান ব্যবসা??-গাজীপুর সংবাদ  গাজীপুর জেলা রিপোর্টার্স ক্লাবের কক্সবাজার আনন্দ ভ্রমণ অনুষ্ঠিত।-গাজীপুর সংবাদ  বাকেরগঞ্জে ধরাছোঁয়ার বাইরে ভূমিদস্যু আল আমিন-গাজীপুর সংবাদ  কাপাসিয়ায় নবাগত ইউএনও’র যোগদান-গাজীপুর সংবাদ  ফরিদগঞ্জে সাংবাদিক জাকির হোসেন সাঈদ পাটওয়ারীর স্বরণে দোয়া মাহ্ফিল অনুষ্ঠিত-গাজীপুর সংবাদ  আজিমপুর গনপূর্ত অধিদপ্তরের কর্মকর্তা ও তার স্ত্রীর বিরুদ্ধে দুর্নীতি দমন কমিশনে অভিযোগ!-গাজীপুর সংবাদ  নিউজ গার্ডেন২৪.কম’র ১০বর্ষে পদার্পণ-গাজীপুর সংবাদ  গজারিয়া ওয়ার্ড আওয়ামী লীগের মতবিনিময় সভা অনুষ্ঠিত-গাজীপুর সংবাদ  পটুয়াখালীতে নানা আয়োজনে পালিত হলো “আন্তর্জাতিক দুর্নীতি বিরোধী দিবস”-গাজীপুর সংবাদ 

খড় বোঝাই নসিমনে পেট্রোল বোমা ছুড়ে পুড়িয়ে দিয়েছে দুর্বৃত্তরা-গাজীপুর সংবাদ 

রিপোর্টারের নাম
  • আপডেটের সময় : সোমবার, ১৩ নভেম্বর, ২০২৩
  • ১৮ টাইম ভিউ

মনজুরুল ইসলাম স্টাফ রিপোর্টারঃ

নাটোরে খড় বোঝাই একটি নসিমন গাড়িতে পেট্রোল বোমা নিক্ষেপ করেছে দুর্বৃত্তরা। আজ রোববার রাত ১০ টার দিকে নাটোর -রাজশাহী মহাসড়কের ডাকমারা এলাকায় এই বোমা নিক্ষেপ করা হয়েছে। এতে নসিমনে রক্ষিত খড় সহ নসিমনের আংশিক পুড়ে গেছে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শি সুত্রে জানাযায়, আজ রোববার রাত ১০ টার দিকে রাজশাহী থেকে খড় বোঝাই করে একটি নসিমন নাটোরে আসার পথে সদর উপজেলার চাঁনপুর ডাকমারা এলাকায় দুর্বৃত্তরা পেট্রোল বোমা ছুড়ে। দুর্বৃত্তরা মোটর সাইকেলে করে যাওয়ার সময় ওই নসিমন লক্ষ্য করে পেট্রোল বোমা ছুড়ে মেরে পালিয়ে যায়। এতে নসিমনে দাউদাউ করে আগুন জ্বলে ওঠে। এসময় এলাকায় অবস্থানরত নাটোর জেলা ছাত্রলীগের সভাপতি ফরহাদ বিন আজিজ সহ ছাত্রলীগের কয়েকজন কর্মী সহ এলাকাবাসী ছুটে গিয়ে আগুন নেভানোর চেষ্টা করে। খবর পেয়ে পুলিশ ও রাজশাহীর পুঠিয়া ও নাটোর ফায়ার স্টেশনের ফায়ারম্যনরা ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রনে আনে।

ছাত্রলীগ সভাপতি ফরহাদ-বিন আজিজ বলেন, তিনি ঘটনাস্থল থেকে প্রায় ৫শ গজ দুরে সংগঠনের কয়েকজন কর্মী সহ এলাকার মানুষদের সাথে গল্প করছিলেন। এসময় নসিমনে আগুন জ্বলতে দেখে আমরা সেখানে ছুটে গিয়ে আগুন নেভানোর চেষ্টা করি। খবর পেয়ে নাটোর থেকে দমকল কর্মীরা ঘটনাস্থলে এসে আগুন নিভিয়ে ফেলে।
নাটোর ফায়ার স্টেশনের উপ সহকারি পরিচালক একেএম মুরশেদ বলেন, নাটোর থেকে ফায়ারকর্মীরা ঘটনাস্থলে যাওয়ার আগেই পুঠিয়া ফায়ার স্টেশনের কর্মীরা আগুন নিভিয়ে ফেলেছে।

নাটোর সদর থানার ওসি নাছিম আহমেদ বলেন, খড় বোঝাই একটি নসিমন গাড়ী রাজশাহীর দিক থেকে নাটোরের দিকে আসছিল। পথে সদর উপজেলার ডাকমারা গোরস্থান এলাকায় পৌঁছালে কয়েকটি মোটরসাইকেল যোগে কয়েকজন দুর্বৃত্ত গাড়ীতে পেট্রল বোমা ছুড়ে পালিয়ে যায়। খবর পেয়ে স্থানীয়দের সহযোগিতায় ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে পৌছে আগুন নিয়ন্ত্রনে আনে। ঘটনার পর পরই পুলিশের উদ্ধোর্তন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শনে যান এবং ঘটনাটি তদন্তের নির্দেশ দেন। ঘটনার সাথে জড়িতদের শনাক্ত করতে পুলিশ কাজ শুরু করেছে।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
© All rights reserved © 2023
Developer By Zorex Zira

Design & Developed BY: ServerSold.com

https://writingbachelorthesis.com