1. azahar@gmail.com : azhar395 :
  2. admin@gazipursangbad.com : eleas271614 :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১০:৪৫ পূর্বাহ্ন
শিরোনাম:
নাটোরে দফায় দফায় সংঘর্ষ, একজন গুলিবিদ্ধসহ আহত ৫-গাজীপুর সংবাদ  পটুয়াখালীতে সর্বজনীন পেনশন স্কিম সংক্রান্ত কর্মশালা অনুষ্ঠিত-গাজীপুর সংবাদ  পটুয়াখালীতে নারী কোটা সুরক্ষায় সম্মিলিত নারী সমাজের মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত-গাজীপুর সংবাদ  সকল শিক্ষা প্রতিষ্ঠান অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা-গাজীপুর সংবাদ  ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে কোটাবিরোধী শিক্ষার্থীদের সাথে পুলিশের ধস্তাধস্তি, আটক-২-গাজীপুর সংবাদ  ঠাকুরগাঁওয়ে ট্রাক্টরের হালের ধারালো ফালে কাটা পড়ে কিশোরের মৃত্যু-গাজীপুর সংবাদ  পটুয়াখালী সরকারি শিশু পরিবারের সদস্যদের নিয়ে অনুষ্ঠিত হল আনন্দ ভ্রমণ ও ফল উৎসব-গাজীপুর সংবাদ  দুমকীতে কলেজ শিক্ষার্থীদের সড়ক অবরোধ ও বিক্ষোভ মিছিল-গাজীপুর সংবাদ  কোটা আন্দোলনে নিহতদের স্বরনে নাটোরে বিএনপির গায়েবানা জানাযা-গাজীপুর সংবাদ  গজারিয়া অধ্যাপক ড.মাজহারুল হক তপন এর জন্মদিন উদযাপন-গাজীপুর সংবাদ 

বাকেরগঞ্জের নদীর সঠিক ও নির্ভুল তথ্য সংগ্রহে গর্বের বাকেরগঞ্জ এর কমিটি গঠন-গাজীপুর সংবাদ 

রিপোর্টারের নাম
  • আপডেটের সময় : বৃহস্পতিবার, ২৩ নভেম্বর, ২০২৩
  • ৯৩ টাইম ভিউ

নিজস্ব প্রতিবেদক:-

বাকেরগঞ্জ পৌর সভার কাউন্সিলর সৈয়দ আমিরুজ্জামান রিপন কে সমন্বয়ক, সাংবাদিক জিয়াউল হক আকন ও সমাজকর্মী মোঃ মাহাবুব আকন কে কো-সমন্বয়ক করে গর্বের বাকেরগঞ্জ (স্বেচ্ছাসেবী সামাজিক সংগঠন) এর প্রতিষ্ঠাতা ও সভাপতি মোজাম্মেল হোসেন মোহন এবং সাধারণ সম্পাদক মোঃ ওসমান গনি বাকেরগঞ্জের বিশিষ্টজনদের সমন্বয়ে নদী রক্ষায় গর্বের বাকেরগঞ্জ নামে ২২ নভেম্বর একটি কমিটি অনুমোদন দিয়েছেন।

বাংলাদেশের সর্ববৃহৎ নদী বেষ্টিত উপজেলা বাকেরগঞ্জ। নদী বাকেরগঞ্জের ইতিহাস ও ঐতিহ্যের গুরুত্বপূর্ণ একটা অংশ। নদী কেন্দ্রিক বাকেরগঞ্জের ভবিষ্যতের কথা বিবেচনায় এই কমিটি বাকেরগঞ্জ উপজেলার নদী সমূহের সঠিক ও নির্ভুল তথ্য তৈরি, নদী সমূহের উৎপত্তি ও অন্য নদীর সাথে মিলিত হওয়া, নদী সমূহের ক্রমবিকাশ সহ বেসরকারিভাবে একটি পূর্ণাঙ্গ প্রতিবেদন তৈরি করবেন এবং বাকেরগঞ্জের নদী রক্ষায় প্রয়োজনীয় উদ্যোগ নিবে বলে জানা গেছে।

নদী রক্ষায় গর্বের বাকেরগঞ্জ কমিটি তে গর্বের বাকেরগঞ্জ এর বরিশাল জেলা, নারায়ণগঞ্জ জেলা, গাজীপুর জেলা শাখার সভাপতি, সাধারণ সম্পাদক, পৌর শাখা এবং সকল (১৪ টি) ইউনিয়ন শাখা কমিটির আহ্বায়ক এবং সদস্য সচিব বৃন্দ কে সদস্য করা হয়েছে। এছাড়াও গর্বের বাকেরগঞ্জ এর কেন্দ্রীয় কমিটির আইন বিষয়ক সম্পাদক এ্যাডঃ মোঃ শামসুল আরেফিন এবং দুর্যোগ ব্যবস্থাপনা বিষয়ক সম্পাদক মনির উজ্জামান খান কে পর্যবেক্ষক সদস্য করা হয়েছে।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
© All rights reserved © 2024
Developer By Zorex Zira

Design & Developed BY: ServerSold.com

https://writingbachelorthesis.com