1. azahar@gmail.com : azhar395 :
  2. admin@gazipursangbad.com : eleas271614 :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১১:২৮ পূর্বাহ্ন
শিরোনাম:
নাটোরে দফায় দফায় সংঘর্ষ, একজন গুলিবিদ্ধসহ আহত ৫-গাজীপুর সংবাদ  পটুয়াখালীতে সর্বজনীন পেনশন স্কিম সংক্রান্ত কর্মশালা অনুষ্ঠিত-গাজীপুর সংবাদ  পটুয়াখালীতে নারী কোটা সুরক্ষায় সম্মিলিত নারী সমাজের মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত-গাজীপুর সংবাদ  সকল শিক্ষা প্রতিষ্ঠান অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা-গাজীপুর সংবাদ  ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে কোটাবিরোধী শিক্ষার্থীদের সাথে পুলিশের ধস্তাধস্তি, আটক-২-গাজীপুর সংবাদ  ঠাকুরগাঁওয়ে ট্রাক্টরের হালের ধারালো ফালে কাটা পড়ে কিশোরের মৃত্যু-গাজীপুর সংবাদ  পটুয়াখালী সরকারি শিশু পরিবারের সদস্যদের নিয়ে অনুষ্ঠিত হল আনন্দ ভ্রমণ ও ফল উৎসব-গাজীপুর সংবাদ  দুমকীতে কলেজ শিক্ষার্থীদের সড়ক অবরোধ ও বিক্ষোভ মিছিল-গাজীপুর সংবাদ  কোটা আন্দোলনে নিহতদের স্বরনে নাটোরে বিএনপির গায়েবানা জানাযা-গাজীপুর সংবাদ  গজারিয়া অধ্যাপক ড.মাজহারুল হক তপন এর জন্মদিন উদযাপন-গাজীপুর সংবাদ 

হাটহাজারীতে অবরোধে ককটেল বিস্ফোরণ নাশকতা মামলার পলাতক আটক-গাজীপুর সংবাদ 

রিপোর্টারের নাম
  • আপডেটের সময় : বৃহস্পতিবার, ৭ ডিসেম্বর, ২০২৩
  • ৫৫ টাইম ভিউ

মোহাম্মদ মাসুদ বিশেষ প্রতিনিধি

চট্টগ্রামের হাটহাজারী থানার ককটেল বিস্ফোরণ এবং নাশকতা মামলার পলাতক আসামি ইউনিয়ন যুবদলের আহবায়ক মোঃ গিয়াস উদ্দিন’কে গ্রেফতার করেছে র‌্যাব-৭, চট্টগ্রাম।

৬ডিসেম্বর,বিকাল ৪টায়,হাটহাজারী থানাধীন ইস্টার্ন শপিং সেন্টার এলাকায় অবস্থানকালে এলাকায় অভিযানে মোঃ গিয়াস উদ্দিন (৩৬),কে আটক করে।
আটকৃত গিয়াস উদ্দিন হাটহাজারী থানার ১০নং উত্তর মার্দাশা ইউনিয়ন যুবদলের আহবায়ক পিতা-জহুরুল আলম,উত্তর মাদার্শা গ্রামের হাটহাজারী থানার বাসিন্দা।
মামলার পলাতক আসামিদের ধরতে ব্যাপক গোয়েন্দা নজরদারি এবং ছায়াতদন্ত অব্যাহত নজরদারীর এক পর্যায়ে সন্দিগ্ধ পলাতক আসামি মোঃ গিয়াস উদ্দিন হাটহাজারী থানাধীন ইস্টার্ন শপিং সেন্টার এলাকায় অবস্থানকালে আটক করে।

জিজ্ঞাসাবাদে স্বীকার করে যে,অবরোধ কর্মসূচী বাস্তবায়নের লক্ষ্যে সড়কে যানবাহন চলাচলে বাধা সৃষ্টি,ভাংচুর, ককটেল বিষ্ফোরণ ঘটিয়ে নাশকতা সৃষ্টি এবং বাদী ভিকটিমকে মারধর করে।
ঘটনা ক্রমে,গত ২৯অক্টোবর,বিএনপির ডাকা অবরোধ চলাকালে রাত ১টায়,চট্টগ্রাম-খাগড়াছড়ি মহাসড়কে অবরোধ কর্মসূচীকে কেন্দ্র করে কতিপয় দুস্কৃতিকারীরা সরকার বিরোধী বিভিন্ন ধরণের স্লোগান দিয়ে লাঠি-সোঠা, লোহার রড ইত্যাদি নিয়ে রাস্তায় যানবাহন চলাচলে বাধা সৃষ্টি, সাধারণ জনগণের মাঝে ভয়-ভীতির উদ্দেশ্যে কয়েকটি ককটেল বিস্ফোরণ ঘটিয়ে নাশকতামূলক কর্মকান্ড সৃষ্টি করে। এসময় ভিকটিম জিসান চৌধুরী (২৩) বাড়ি ফেরার সময় হাটহাজারী পৌরসভা মুন্সি মসজিদ এর সামনে পৌছলে হাটহাজারী থানা এবং পৌরসভা বিএনপি’র নেতাকর্মীরা ভিকটিমের পথরোধ করে এলোপাথারি মারধর করে। এছাড়াও অবরোধকারীরা ভিকটিম এবং আওয়ামীলীগ সরকারকে উদ্দেশ্য করে বিভিন্ন স্লোগান দিতে থাকে। খবর পেয়ে পুলিশ দ্রুত ঘটনাস্থলে উপস্থিত হলে নাশকতাকারীরা পালিয়ে যায়। পরবর্তীতে পুলিশ ঘটনাস্থল হতে বিভিন্ন আলামত জব্দ করে।

ঘটনায় ভিকটিম জিসান চৌধুরী বাদী হয়ে চট্টগ্রাম জেলার হাটহাজারী থানায় ৩৫ জন এজাহার নামীয় এবং অজ্ঞাতনাময় ৭০/৮০ জনকে আসামি করে একটি মামলা দায়ের করে। মামলা নং-২৫, ধারা-১৪৩/৩৪১/
৩২৩/ ৩০৭/৫০৬/১১৪ পেনাল কোড ১৮৬০ তৎসহ ১৯০৮ সনের The Explosive Substances act-3/4।
আটক আসামি সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহনে হাটহাজারী থানায় হস্তান্তর করা হয়েছে।তথ্য নিশ্চিত করেছেন,র‍্যাব-৭এর সিনিয়র সহকারী পরিচালক মিডিয়া অফিসার নুরুল আফছার।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
© All rights reserved © 2024
Developer By Zorex Zira

Design & Developed BY: ServerSold.com

https://writingbachelorthesis.com