1. azahar@gmail.com : azhar395 :
  2. admin@gazipursangbad.com : eleas271614 :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১২:০১ অপরাহ্ন
শিরোনাম:
নাটোরে দফায় দফায় সংঘর্ষ, একজন গুলিবিদ্ধসহ আহত ৫-গাজীপুর সংবাদ  পটুয়াখালীতে সর্বজনীন পেনশন স্কিম সংক্রান্ত কর্মশালা অনুষ্ঠিত-গাজীপুর সংবাদ  পটুয়াখালীতে নারী কোটা সুরক্ষায় সম্মিলিত নারী সমাজের মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত-গাজীপুর সংবাদ  সকল শিক্ষা প্রতিষ্ঠান অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা-গাজীপুর সংবাদ  ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে কোটাবিরোধী শিক্ষার্থীদের সাথে পুলিশের ধস্তাধস্তি, আটক-২-গাজীপুর সংবাদ  ঠাকুরগাঁওয়ে ট্রাক্টরের হালের ধারালো ফালে কাটা পড়ে কিশোরের মৃত্যু-গাজীপুর সংবাদ  পটুয়াখালী সরকারি শিশু পরিবারের সদস্যদের নিয়ে অনুষ্ঠিত হল আনন্দ ভ্রমণ ও ফল উৎসব-গাজীপুর সংবাদ  দুমকীতে কলেজ শিক্ষার্থীদের সড়ক অবরোধ ও বিক্ষোভ মিছিল-গাজীপুর সংবাদ  কোটা আন্দোলনে নিহতদের স্বরনে নাটোরে বিএনপির গায়েবানা জানাযা-গাজীপুর সংবাদ  গজারিয়া অধ্যাপক ড.মাজহারুল হক তপন এর জন্মদিন উদযাপন-গাজীপুর সংবাদ 

আজিমপুর গনপূর্ত অধিদপ্তরের কর্মকর্তা ও তার স্ত্রীর বিরুদ্ধে দুর্নীতি দমন কমিশনে অভিযোগ!-গাজীপুর সংবাদ 

রিপোর্টারের নাম
  • আপডেটের সময় : রবিবার, ১০ ডিসেম্বর, ২০২৩
  • ৫৫ টাইম ভিউ

নিজস্ব প্রতিবেদক :-

মানিকগঞ্জ জেলা সদরের মৃত আতাউর রহমানের পুত্র তুষার আলমের বিরুদ্ধে জেলা সদরের মৃত্যু কাশেম খানের পুত্র মো: আসাদুজ্জামান খান (দোলন) ঢাকা দুর্নীতি দমন কমিশনের চেয়ারম্যান বরাবর তুষার আলম ও তার সোহেলী জেসমিন খানম এর বিরুদ্ধে একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।

অভিযোগ সূত্রে জানা যায়, তুষার আলম আজিমপুর (উপবিভাগ -২) গণপূর্ত অধিদপ্তরে উপসহকারী প্রকৌশলী হিসেবে কর্মরত রয়েছেন। অভিযোগে উল্লেখ করা হয় তুষার আলম দীর্ঘ বছর ধরে গণপূর্ত বিভাগে উপ- সহকারী প্রকৌশলী হিসেবে কর্মরত থেকে সরকারের বিভিন্ন প্রজেক্টর কাজের টাকা দুর্নীতির মাধ্যমে আইন বহির্ভূতভাবে কোটি কোটি টাকা আত্মসাৎ ও সম্পদের পাহাড় গড়েছেন।

অভিযোগকারী মো: আসাদুজ্জামান খান (দোলন) অভিযোগে অবৈধ সম্পদের বর্ণনায় উল্লেখ করেছেন, তুষার আলমের স্ত্রী সোহেলী জেসমিন খানম ঢাকার শান্তিনগর রমনা সার্কুলার রোডে স্কাই হোটেলের অপর সাইডে দরিক জীবনের আলো এ্যাপার্টমেন্ট, লিফটের (৪ র্থ তলা) হাউজ নং – #৫৯, ফ্ল্যাটের মালিক।
ঢাকায় স্কয়ার হাসপাতালের পাশে পান্থপথে অ্যাপার্টমেন্ট ধুমইনো সোহেলী জেসমীন খানমের নামে বিলাসবহুল ফ্লাট রয়েছে। মানিকগঞ্জ সদর বাওটা রোডে, রমজান আলী সড়কে বিলাসবহুল ৫ তলা বিশিষ্ট ভবনের মালিক। মানিকগঞ্জ শহীদ তজু রোডে তাজ এন্টারপ্রাইজ এর মালিক যার হোল্ডিং নং – ০০৪২ -০০, ঢাকা চকবাজারে দোকান রয়েছে। ব্যক্তিগতভাবে দুইটি প্রাইভেট কারের মালিক। এছাড়াও ঢাকার নীলক্ষেতে তাস প্রোডাক্ট আমি একটি দোকান রয়েছে।বনশ্রীর বি – ব্লকে একটি বাড়ি নির্মাণ কাজ সমাপ্তির পথে। এছাড়াও প্রাইম ব্যাংক ঢাকা নিউমার্কেট শাখায় তাজ এন্টারপ্রাইজ অনুকূলে এম এস তাজ এন্টারপ্রাইজ নামে একটি চলতি হিসাব রয়েছে। যার হিসাব নং -০০১১১০০০০০৬৬৭। উক্ত বিষয়গুলো সঠিকভাবে তদন্ত করে তুষার আলম ও তার স্ত্রীর বিরুদ্ধে প্রয়োজনে ব্যবস্থা গ্রহণের দাবী জানিয়েছেন অভিযোগকারী মো: আসাদুজ্জামান খান।

এই বিষয়ে জানতে চেয়ে সাংবাদিকরা একাধিকবার ফোন করেও আজিমপুর গনপূর্ত অধিদপ্তরের কর্মকর্তা তুষার ও তার স্ত্রী সোহেলী জেসমিন খানম কে পাওয়া যায়নি।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
© All rights reserved © 2024
Developer By Zorex Zira

Design & Developed BY: ServerSold.com

https://writingbachelorthesis.com