1. azahar@gmail.com : azhar395 :
  2. admin@gazipursangbad.com : eleas271614 :
শনিবার, ২৪ ফেব্রুয়ারী ২০২৪, ০৩:১৪ পূর্বাহ্ন
শিরোনাম:
ছাতকের নোয়ারাইয়ে মরহুম হাজী আব্দুস সোবহান স্মৃতি ফুটবল লীগ অনুষ্ঠিত-গাজীপুর সংবাদ  ময়মনসিংহে মানবাধিকার সংগঠনের পরিচিতি সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান-গাজীপুর সংবাদ  কানাইঘাটে বিভিন্ন অনুষ্ঠানে যোগদানের মধ্য দিয়ে ব্যস্ততম দিন কাটিয়েছেন হুছামুদ্দীন চৌধুরী এমপি-গাজীপুর সংবাদ  ডিমলায় গণশক্তি পার্টির লাশের মিছিল ও পথসভা।-গাজীপুর সংবাদ  সিলেটের গোয়াইনঘাট সীমান্তে বিজিবির লাইনম্যান পরিচয় দিয়ে দুলাল ও হাতেম এর চোরাচালান ব্যবসা দিন দিন বৃদ্ধি পাচ্ছে।-গাজীপুর সংবাদ  গজারিয়া ভিটিকান্দি প্রাথমিক বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা.-গাজীপুর সংবাদ  এশিয়ার বৃহত্তম বিবিয়ানায় গ্যাস উৎপাদনের ৬০ শতাংশ, কনডেনসেট উৎপাদনের ৮০ শতাংশের বেশী-গাজীপুর সংবাদ  প্রবাসীর ক্রয়কৃত ট্রাক গাড়ির প্রতারনা মামলায় নিজাম নুরের জামিন না মুঞ্জর, কারাগারে প্রেরণ-গাজীপুর সংবাদ  জটিল রোগে আক্রান্ত অভিনেত্রী পড়শী রুমি-গাজীপুর সংবাদ  বড়লেখায় দুর্বৃত্তের হামলায় নীরহ যুবক নিহত-গাজীপুর সংবাদ 

চট্টগ্রামবাসীকে ‘ডামি নির্বাচন’ বর্জনের আহ্বান-এরশাদ উল্লাহ-গাজীপুর সংবাদ 

রিপোর্টারের নাম
  • আপডেটের সময় : শুক্রবার, ২২ ডিসেম্বর, ২০২৩
  • ২৮ টাইম ভিউ

নিজস্ব প্রতিবেদক

আসন্ন নির্বাচনকে ডামি নির্বাচন উল্লেখ করে ভোটবর্জনের আহ্বান জানান চট্টগ্রাম মহানগর বিএনপির সিনিয়র সদস্য আলহাজ্ব এরশাদ উল্লাহ। একই সঙ্গে অসহযোগ আন্দোলন সফল করতে জনগণের প্রতি উদাত্ত আহ্বানও জানান তিনি।

৭ জানুয়ারি ডামি নির্বাচন জনগণ প্রত্যাখ্যান করবে। দেশে-বিদেশে এই নির্বাচন গ্রহণযোগ্য হবে না।

শুক্রবার (২২ ডিসেম্বর) সকালে চান্দগাঁও এলাকায় বিক্ষোভ মিছিল বের করেন এরপর বাহির সিগন্যালে গণসংযোগ এবং লিফলেট বিতরণকালে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন ।

এরশাদ উল্লাহ বলেন, সময় বলে দেবে আমাদের আন্দোলনের ধরন কেমন হবে। তবে সকল আন্দোলন আমরা শান্তিপূর্ণভাবে পালন করবো এটাই দলীয় সিদ্ধান্ত।

তিনি আরো বলেন, এ সরকার জনগনের সাথে প্রতিনিয়ত প্রতারণা করছে। তারা মুখে বলে এক করে আরেক। এই সরকারকে মানুষ আর বিশ্বাস করে না। আইন-শৃংখলা বাহিনীকে ব্যবহার করে মিথ্যা মামলা ও গ্রেফতার করিয়ে জনগনকে ভয়ভীতি দেখিয়ে ক্ষমতায় থাকতে চাইছেন। কিন্ত এভাবে বেশি দিন টিকে থাকা যায় না। তাদের পতন যখন হবে তা হবে অতিমাত্রায় ভয়াবহ। সেই দিন আর বেশি দূরে নয়। অতি শিগগিরই জনগনকে সাথে নিয়ে সরকারের পতন ঘটিয়ে বিজয় ছিনিয়ে আনবো।

এছাড়া সর্বাত্মক অসহযোগ আন্দোলনের অংশ হিসেবে চট্রগ্রাম বাসীকে ৭ জানুয়ারি ভোট বর্জনের আহবান জানিয়ে লিফলেট বিতরণ করেছে চট্টগ্রাম মহানগর বিএনপির সিনিয়র সদস্য আলহাজ্ব এরশাদ উল্লাহ।

বিক্ষোভ মিছিল ও লিফলেট বিতরণকালে উপস্থিত ছিলেন, চট্টগ্রাম মহানগর যুবদলের সহ-সমাজকল্যাণ সম্পাদক আবু বক্কর সিদ্দিকী আবু, চান্দগাঁও ৪নং ওয়ার্ড বিএনপির সভাপতি ইলিয়াস চৌধুরী,চট্টগ্রাম মহানগর যুবদল নেতা ওসমান, চান্দগাঁও থানা যুবদলের যুগ্ম আহবায়ক খোরশেদ আলম রুবেল,
চান্দগাঁও থানা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহ্বায়ক মোঃ আশরাফ উদ্দীন টিপু,
চান্দগাঁও থানা স্বেচ্ছাসেবক দলের নেতা মোঃ জাবেদ, নুরুদ্দিন চৌধুরী বুলবুল,
চান্দগাঁও থানা যুবদলের সদস্য টিপু, চান্দগাঁও ৪নং ওয়ার্ড যুবদলের যুগ্ম আহবায়ক তৈয়ব, সদস্য সাইফুল, জিদান রাকিব, সিজাব, আদিল সহ যুবদল,সেচ্ছাসেবক দল,ছাত্রদলের নেতাকর্মীরা ।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
© All rights reserved © 2023
Developer By Zorex Zira

Design & Developed BY: ServerSold.com

https://writingbachelorthesis.com