1. azahar@gmail.com : azhar395 :
  2. admin@gazipursangbad.com : eleas271614 :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৭:১৯ পূর্বাহ্ন
শিরোনাম:
নাটোরে দফায় দফায় সংঘর্ষ, একজন গুলিবিদ্ধসহ আহত ৫-গাজীপুর সংবাদ  পটুয়াখালীতে সর্বজনীন পেনশন স্কিম সংক্রান্ত কর্মশালা অনুষ্ঠিত-গাজীপুর সংবাদ  পটুয়াখালীতে নারী কোটা সুরক্ষায় সম্মিলিত নারী সমাজের মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত-গাজীপুর সংবাদ  সকল শিক্ষা প্রতিষ্ঠান অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা-গাজীপুর সংবাদ  ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে কোটাবিরোধী শিক্ষার্থীদের সাথে পুলিশের ধস্তাধস্তি, আটক-২-গাজীপুর সংবাদ  ঠাকুরগাঁওয়ে ট্রাক্টরের হালের ধারালো ফালে কাটা পড়ে কিশোরের মৃত্যু-গাজীপুর সংবাদ  পটুয়াখালী সরকারি শিশু পরিবারের সদস্যদের নিয়ে অনুষ্ঠিত হল আনন্দ ভ্রমণ ও ফল উৎসব-গাজীপুর সংবাদ  দুমকীতে কলেজ শিক্ষার্থীদের সড়ক অবরোধ ও বিক্ষোভ মিছিল-গাজীপুর সংবাদ  কোটা আন্দোলনে নিহতদের স্বরনে নাটোরে বিএনপির গায়েবানা জানাযা-গাজীপুর সংবাদ  গজারিয়া অধ্যাপক ড.মাজহারুল হক তপন এর জন্মদিন উদযাপন-গাজীপুর সংবাদ 

গাজীপুর-৩: নৌকার নির্বাচনী অফিস ভাঙচুর ও অগ্নিসংযোগের অভিযোগ-গাজীপুর সংবাদ 

রিপোর্টারের নাম
  • আপডেটের সময় : বৃহস্পতিবার, ২৮ ডিসেম্বর, ২০২৩
  • ৬৭ টাইম ভিউ

মোঃ কামাল পারভেজ,শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধঃ

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে গাজীপুর-৩ আসনের নৌকা মার্কার নির্বাচনী অফিসে অগ্নিসংযোগ ও ভাঙচুরের অভিযোগ উঠেছে স্বতন্ত্র প্রার্থীর সমর্থকদের বিরুদ্ধে। গতকাল মঙ্গলবার দিবাগত রাত তিনটার দিকে গোসিঙ্গা ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডর পূর্ব বেড়াবাড়ি গ্রামে এ ঘটনা ঘটে।

অটোরিকশা চালক মো. রুবেল মিয়া বলেন, ‘আমি আওয়ামী লীগের নির্বাচনী অফিসের পাশে একটি দোকানে অটোরিকশা চার্জ দেই নিয়মিত। রাত আনুমানিক তিনটার দিকে হঠাৎ করে ঘুম ভেঙে যায়। এরপর পোড়া গন্ধ পেয়ে দোকান খুলে বাইরে বের হয়ে অফিসে আগুন জ্বলতে দেখি। পরবর্তীতে আশপাশের দোকানদারদের ডেকে সবাই মিলে আগুন নিয়ন্ত্রণ করি। কে বা কারা আগুন দিয়েছে আমি দেখিনি।

গোসিঙ্গা ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের নির্বাচন পরিচালনা কমিটির আহ্বায়ক মো. মানিক সরকার বলেন, এ আসনে আওয়ামী লীগের প্রার্থী রুমানা আলী টুসি। গত কিছুদিন যাবৎ নৌকা প্রতীকের পোস্টার বিভিন্ন এলাকা থেকে ছিঁড়ে ফেলা হচ্ছে। এই বিষয়টি আমি স্বতন্ত্র প্রার্থীর লোকজনকে অবহিত করি। তবুও পোস্টার ছিঁড়া বন্ধ হয়নি। গত রাতে স্থানীয় দোকানদার অফিস পোড়ানোর বিষয়টি জানালে আমি নেতাকর্মীদের নিয়ে সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে ছুটে যায়। এরপর পুলিশকে ফোন দেই।

তিনি আরও বলেন, ‘স্বতন্ত্র প্রার্থী মুহাম্মদ ইকবাল হোসেন সবুজের লোকজন এই কাজ করছেন। এ বিষয়ে আমি সহকারী রিটার্নিং কর্মকর্তা ও থানায় লিখিত অভিযোগ দায়ের করেছি।

এ বিষয়ে জানতে স্বতন্ত্র প্রার্থী মুহাম্মদ ইকবাল হোসেন সবুজকে (ট্রাক) একাধিকবার কল করা হলে তিনি রিসিভ করেননি।

শ্রীপুর পৌর আওয়ামী লীগে সাধারণ সম্পাদক মো. নূরু আলম মোল্লাহ আজকের পত্রিকাকে বলেন, ‘আমাদের কোনো কর্মী–সমর্থক অফিসে আগুন দেয়নি। বিষয়টি সম্পূর্ণ মিথ্যা ও সাজানো।’

ঘটনাস্থল পরিদর্শন করে পুলিশ।
ঘটনাস্থল পরিদর্শন করে পুলিশ। ছবি: আজকের পত্রিকা
শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ শাহ্ জামান আজকের পত্রিকাকে বলেন, খবর পেয়ে রাতেই ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।

শ্রীপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা ইউএনও ও সহকারী রিটার্নিং কর্মকর্তা শামীমা ইয়াসমিন আজকের পত্রিকাকে বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে নির্বাহী ম্যাজিস্ট্রেট পাঠানো হয়েছে।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
© All rights reserved © 2024
Developer By Zorex Zira

Design & Developed BY: ServerSold.com

https://writingbachelorthesis.com