1. azahar@gmail.com : azhar395 :
  2. admin@gazipursangbad.com : eleas271614 :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৮:২১ পূর্বাহ্ন
শিরোনাম:
নাটোরে দফায় দফায় সংঘর্ষ, একজন গুলিবিদ্ধসহ আহত ৫-গাজীপুর সংবাদ  পটুয়াখালীতে সর্বজনীন পেনশন স্কিম সংক্রান্ত কর্মশালা অনুষ্ঠিত-গাজীপুর সংবাদ  পটুয়াখালীতে নারী কোটা সুরক্ষায় সম্মিলিত নারী সমাজের মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত-গাজীপুর সংবাদ  সকল শিক্ষা প্রতিষ্ঠান অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা-গাজীপুর সংবাদ  ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে কোটাবিরোধী শিক্ষার্থীদের সাথে পুলিশের ধস্তাধস্তি, আটক-২-গাজীপুর সংবাদ  ঠাকুরগাঁওয়ে ট্রাক্টরের হালের ধারালো ফালে কাটা পড়ে কিশোরের মৃত্যু-গাজীপুর সংবাদ  পটুয়াখালী সরকারি শিশু পরিবারের সদস্যদের নিয়ে অনুষ্ঠিত হল আনন্দ ভ্রমণ ও ফল উৎসব-গাজীপুর সংবাদ  দুমকীতে কলেজ শিক্ষার্থীদের সড়ক অবরোধ ও বিক্ষোভ মিছিল-গাজীপুর সংবাদ  কোটা আন্দোলনে নিহতদের স্বরনে নাটোরে বিএনপির গায়েবানা জানাযা-গাজীপুর সংবাদ  গজারিয়া অধ্যাপক ড.মাজহারুল হক তপন এর জন্মদিন উদযাপন-গাজীপুর সংবাদ 

জুড়ীতে সরকারের বিরুদ্ধে পোষ্ট করায় সাবেক গন অধিকার পরিষদের নেতা মাহফুজ আহমেদ মুবিনের বাসায় হামলা।-গাজীপুর সংবাদ 

রিপোর্টারের নাম
  • আপডেটের সময় : সোমবার, ১ জানুয়ারী, ২০২৪
  • ৮২ টাইম ভিউ

জুড়ী প্রতিনিধিঃ

২০২৪ সালের ৭ ই জানুয়ারী ডামি নির্বাচন বাতিল এবং নিরপেক্ষ, নির্দলীয় সরকারের অধীনে নির্বাচনের জন্য ফেইসবুকে সরকার বিরোধী পোষ্ট এবং ব্লগ করার কারনে সাবেক গন অধিকার পরিষদের অঙ্গসংগঠন পেশাজীবি অধিকার পরিষদের নেতা (সাবেক যুগ্ম আহবায়ক,মৌলভীবাজার জেলা) মাহফুজ আহমেদ মুবিনের বাসায় ২য় দফায় হামলা হয়। জানা যায়, পশ্চিম জুড়ী ইউনিয়ন এর উত্তর ভবানীপুর গ্রামের বাসিন্দা রাজা মিয়ার ছেলে মাহফুজ আহমেদ মুবিন। তিনি ২০২১ সাল থেকে বাংলাদেশ গন অধিকার পরিষদের রাজনীতির সাথে জড়িত। যুক্তরাজ্যে বসে বিভিন্ন সরকার বিরোধী সংগঠনগুলোর সাথে জড়িত হয়ে সরকার পতনের আন্দোলন সহ নানা কর্মকান্ডে লিপ্ত এবং এ নিয়ে বিভিন্ন সময় সরকার দলীয় লোকের সাথে তার বিতর্ক সৃষ্টি হয়। ফেইসবুকে তার নিজের আইডি থেকে বর্তমান সরকারের বিরুদ্ধে সমালোচনা এবং সরকারের অঙ্গসংগঠন গুলোর বিরুদ্ধে ফেইসবুকে বিভিন্ন খারাপ মন্তব্য, ব্লগ সহ ফেইসবুক লাইভে এসে সরকারের বিরুদ্ধে কথা বলেছেন। যার কারনে তার বিরুদ্ধে জুড়ী থানায় জিডি করা হয়েছে গত ১২ ডিসেম্বর ২০২৩ ইং এবং তার বিরুদ্ধে সাইবার মামলার ব্যবস্থা করা হচ্ছে বলে জানা যায়। সরকারের বিরুদ্ধে কথা বলার কারনে মাহফুজ আহমেদ মুবিনের নামে জিডি এবং মামলা হয়েছে শুনার পর তার শুভাকাঙ্ক্ষী এবং সহকর্মীরা তীব্র নিন্দা প্রতিবাদ জানায়। এর প্রেক্ষিতে আওয়ামীলীগ সরকার এবং সরকার দলীয় সংগঠনের নেতারা মিলে ২য় দফায় তার বাড়িতে হামলা চালায়, ঘরের আসবাবপত্র ভাংচুর করে এবং তাদের কে প্রাণনাশের হুমকি দেয়। এতে তার বাবা গুরুতর অসুস্থ হয়ে যাওয়ায় তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে এবং বর্তমানে তিনি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। এর আগে ও ১ম দফায় গত ১০ ফেব্রুয়ারী ২০২৩ ইং তারিখে সরকারের বিরুদ্ধে কথা বলার কারনে তার বাড়িতে হুমকিসহ ভয়ভীতি দেখায় এবং হামলা চালায় সরকার দলীয় কয়েকজন নেতারা।

তার পরিবারের কাছ থেকে জানা যায়, মাহফুজ আহমেদ মুবিন বর্তমান সরকারের বিরুদ্ধে কথা বলায় মূলত সরকার দলীয় নেতারা পরপর ২ বার হামলা চালায় এবং ভাংচুর করে। বিভিন্ন সময় অচেনা নাম্বার থেকে কল দিয়ে তাদেরকে এবং তাদের একমাত্র ছেলেকে প্রাণে মেরে ফেলার হুমকি-ধমকি দিচ্ছে। এর ফলে তারা মানসিকভাবে বিপর্যস্ত হয়ে পড়েছেন।

এছাড়াও তার মা বলেন, মাহফুজ আহমেদ মুবিন কে ও বিভিন্নভাবে সোস্যাল মিডিয়ার মাধ্যমে হুমকি,ধমকি, ভয়ভীতিসহ বাংলাদেশে আসলে তার জীবন নাশের হুমকি দেয়া হচ্ছে। হামলাকারীদের বিরুদ্ধে দ্রুত ব্যবস্থা নেয়ার জন্য পরিবারের সদস্যরা অনুরোধ করেছেন এবং এই হামলার তীব্র নিন্দা এবং প্রতিবাদ জানিয়েছেন।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
© All rights reserved © 2024
Developer By Zorex Zira

Design & Developed BY: ServerSold.com

https://writingbachelorthesis.com