1. azahar@gmail.com : azhar395 :
  2. admin@gazipursangbad.com : eleas271614 :
রবিবার, ০৩ মার্চ ২০২৪, ০৯:১৬ অপরাহ্ন
শিরোনাম:
কাপাসিয়া মডেল সরকারি বিদ্যালয়ে প্রধান শিক্ষক শাহেলী নাছরিনের যোগদান-গাজীপুর সংবাদ  বালু খাদকদের দখলে তিস্তা,হতাশায় গ্রাম ও সড়ক-গাজীপুর সংবাদ  একাধিক মামলার আসামী ভূমিদস্যু বাকেরগঞ্জের শামীম শরীফ নদী তীরবর্তী টং ঘরে কী করতো?-গাজীপুর সংবাদ স্কুল শিক্ষককে মারধর, বিচারের দাবিতে মানববন্ধন-গাজীপুর সংবাদ  দীর্ঘ ২০ বছর পর রাণীশংকৈল পৌরবাসী পাচ্ছেন নতুন অত্যাধনিক পৌরভবন-গাজীপুর সংবাদ  বর্ণিল আয়োজনে সাগর কন্যা কুয়াকাটায় পূর্ণ মিলনীতে জেলা প্রেসক্লাব,পটুয়াখালীর বার্ষিক বনভোজন অনুষ্ঠান চলছে।-গাজীপুর সংবাদ  গজারিয়া ইমামদের ভূমিকা’ শীর্ষক আলোচনা সভা-গাজীপুর সংবাদ  ১১৪ তম দিনে নবেসুমি মাড়াই মৌসুম সমাপ্তি-গাজীপুর সংবাদ  নাটোরের লালপুরে ৩দিন ব্যাপি কৃষি প্রযুক্তি মেলা শুরু-গাজীপুর সংবাদ  জেলা পরিষদের চেয়ারম্যান এড,মোঃ হাফিজুর রহমান পৌর নির্বাচন উপলক্ষে পটুয়াখালী পৌরসভার জনগণের উদ্দেশ্যে কিছু খোলা কথা বলেন-গাজীপুর সংবাদ 

জুড়ীতে সরকারের বিরুদ্ধে পোষ্ট করায় সাবেক গন অধিকার পরিষদের নেতা মাহফুজ আহমেদ মুবিনের বাসায় হামলা।-গাজীপুর সংবাদ 

রিপোর্টারের নাম
  • আপডেটের সময় : সোমবার, ১ জানুয়ারী, ২০২৪
  • ৩৬ টাইম ভিউ

জুড়ী প্রতিনিধিঃ

২০২৪ সালের ৭ ই জানুয়ারী ডামি নির্বাচন বাতিল এবং নিরপেক্ষ, নির্দলীয় সরকারের অধীনে নির্বাচনের জন্য ফেইসবুকে সরকার বিরোধী পোষ্ট এবং ব্লগ করার কারনে সাবেক গন অধিকার পরিষদের অঙ্গসংগঠন পেশাজীবি অধিকার পরিষদের নেতা (সাবেক যুগ্ম আহবায়ক,মৌলভীবাজার জেলা) মাহফুজ আহমেদ মুবিনের বাসায় ২য় দফায় হামলা হয়। জানা যায়, পশ্চিম জুড়ী ইউনিয়ন এর উত্তর ভবানীপুর গ্রামের বাসিন্দা রাজা মিয়ার ছেলে মাহফুজ আহমেদ মুবিন। তিনি ২০২১ সাল থেকে বাংলাদেশ গন অধিকার পরিষদের রাজনীতির সাথে জড়িত। যুক্তরাজ্যে বসে বিভিন্ন সরকার বিরোধী সংগঠনগুলোর সাথে জড়িত হয়ে সরকার পতনের আন্দোলন সহ নানা কর্মকান্ডে লিপ্ত এবং এ নিয়ে বিভিন্ন সময় সরকার দলীয় লোকের সাথে তার বিতর্ক সৃষ্টি হয়। ফেইসবুকে তার নিজের আইডি থেকে বর্তমান সরকারের বিরুদ্ধে সমালোচনা এবং সরকারের অঙ্গসংগঠন গুলোর বিরুদ্ধে ফেইসবুকে বিভিন্ন খারাপ মন্তব্য, ব্লগ সহ ফেইসবুক লাইভে এসে সরকারের বিরুদ্ধে কথা বলেছেন। যার কারনে তার বিরুদ্ধে জুড়ী থানায় জিডি করা হয়েছে গত ১২ ডিসেম্বর ২০২৩ ইং এবং তার বিরুদ্ধে সাইবার মামলার ব্যবস্থা করা হচ্ছে বলে জানা যায়। সরকারের বিরুদ্ধে কথা বলার কারনে মাহফুজ আহমেদ মুবিনের নামে জিডি এবং মামলা হয়েছে শুনার পর তার শুভাকাঙ্ক্ষী এবং সহকর্মীরা তীব্র নিন্দা প্রতিবাদ জানায়। এর প্রেক্ষিতে আওয়ামীলীগ সরকার এবং সরকার দলীয় সংগঠনের নেতারা মিলে ২য় দফায় তার বাড়িতে হামলা চালায়, ঘরের আসবাবপত্র ভাংচুর করে এবং তাদের কে প্রাণনাশের হুমকি দেয়। এতে তার বাবা গুরুতর অসুস্থ হয়ে যাওয়ায় তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে এবং বর্তমানে তিনি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। এর আগে ও ১ম দফায় গত ১০ ফেব্রুয়ারী ২০২৩ ইং তারিখে সরকারের বিরুদ্ধে কথা বলার কারনে তার বাড়িতে হুমকিসহ ভয়ভীতি দেখায় এবং হামলা চালায় সরকার দলীয় কয়েকজন নেতারা।

তার পরিবারের কাছ থেকে জানা যায়, মাহফুজ আহমেদ মুবিন বর্তমান সরকারের বিরুদ্ধে কথা বলায় মূলত সরকার দলীয় নেতারা পরপর ২ বার হামলা চালায় এবং ভাংচুর করে। বিভিন্ন সময় অচেনা নাম্বার থেকে কল দিয়ে তাদেরকে এবং তাদের একমাত্র ছেলেকে প্রাণে মেরে ফেলার হুমকি-ধমকি দিচ্ছে। এর ফলে তারা মানসিকভাবে বিপর্যস্ত হয়ে পড়েছেন।

এছাড়াও তার মা বলেন, মাহফুজ আহমেদ মুবিন কে ও বিভিন্নভাবে সোস্যাল মিডিয়ার মাধ্যমে হুমকি,ধমকি, ভয়ভীতিসহ বাংলাদেশে আসলে তার জীবন নাশের হুমকি দেয়া হচ্ছে। হামলাকারীদের বিরুদ্ধে দ্রুত ব্যবস্থা নেয়ার জন্য পরিবারের সদস্যরা অনুরোধ করেছেন এবং এই হামলার তীব্র নিন্দা এবং প্রতিবাদ জানিয়েছেন।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
© All rights reserved © 2023
Developer By Zorex Zira

Design & Developed BY: ServerSold.com

https://writingbachelorthesis.com